হোমবলিউড

দেখুন সুহানার ভাইরাল ভিডিও, গান গেয়ে মাতালেন নেট বিশ্ব

সুহানা এখনও রুপালি পর্দার জগতে পা রাখেননি, কিন্তু তা সত্ত্বেও ভক্তদের দৃষ্টি আকর্ষণ করতে কোনও বড়ো অভিনেতাদের তুলনায় তিনি কোনও অংশে ছোট নন

Suhana Khan

ইনস্টাগ্রামে Suhana Khan-র অনুরাগীর অভাব নেই, প্রায়ই তাঁকে ফটো ও ভিডিও শেয়ার করতে দেখা যায়

Highlights

  • সুহানা এখনও রুপালি পর্দার জগতে পা রাখেননি
  • সম্প্রতি সুহানার আর একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হচ্ছে
  • সেখানে তাঁকে তাঁর বন্ধুদের সঙ্গে মজা করতে দেখা যাচ্ছে

বলিউডের তারকাদের সন্তানদের কথা উঠলেই সবার আগে চলে আসে শাহরুখ (Shah Rukh Khan) কন্যা সুহানার (Suhana Khan) নাম।তাঁর ফটো ও ভিডিও জমিয়ে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সুহানা এখনও রুপালি পর্দার জগতে পা রাখেননি, কিন্তু তা সত্ত্বেও ভক্তদের দৃষ্টি আকর্ষণ করতে কোনও বড়ো অভিনেতাদের তুলনায় তিনি কোনও অংশে ছোট নন। সম্প্রতি সুহানার আর একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হচ্ছে। সেখানে তাঁকে তাঁর বন্ধুদের সঙ্গে মজা করতে দেখা যাচ্ছে।এই ভিডিও-তে তাঁকে তাঁর বন্ধু অনন্যা  পাণ্ডের জন্য ধীমে-ধীমে গানটা গাইতে দেখা যায়। 

She just made my day #suhanakhan

A post shared by Suhana Khan (@suhanakhan__fb) on



এই ভিডিও-তে সুহানার স্টাইল ও ভঙ্গিমা দেখে মেতে উঠেছে নেট বিশ্ব।সেই সঙ্গে আছে তাঁর ভক্তদের অজস্র মন্তব্য। সুহানার এই ভিডিও তাঁর বন্ধু জন্মদিনে শেয়ার করেন, কিন্তু এখনও পর্যন্ত এই ভিডিও বারংবার দেখা হচ্ছে।এই প্রথম যে, সুহানার ভিডিও ভাইরাল হচ্ছে তা নয়, এর আগেও তাঁর বহু ফটো ও ভিডিও ভাইরাল হয়েছে। শাহরুখ কন্যার একটি ছবি বেশ আলোড়ন ফেলে দিয়েছিল, তাতে তাঁকে আয়নায় সেলফি নিতে দেখা গেছে।  

‘Be beautiful in your own way' #suhanakhan

A post shared by Suhana Khan (@suhanakhan__fb) on


প্রসঙ্গত, নিউইয়র্কে নিজের লেখাপড়া চালিয়ে যাচ্ছেন শাহরুখ কন্যা, তবে করোনা ভাইরাসের জেরে যেখানে সারা পৃথিবী ঘরের মধ্যে দিন কাটাচ্ছে, সেখানে তিনি আর পৃথক থাকেন কীভাবে।  আজকাল তিনি মুম্বইতে তাঁর পরিবারের সঙ্গেই আছেন। গ্ল্যামারাস লুক ও ড্রেসিং সেন্সর জন্য সর্বদাই তিনি সকলের দৃষ্টি আকর্ষণ করেন।ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর অভাব নেই, প্রায়ই তাঁকে ফটো ও ভিডিও শেয়ার করতে দেখা যায়। বলিউডে তিনি কবে পা রাখছেন এই নিয়ে দর্শকদের মনে প্রশ্নের অভাব নেই, তবে সেক্ষেত্রে কিং খান নিজে জানিয়েছেন, লেখাপড়া শেষ না করা পর্যন্ত কিচ্ছু না।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com