হোমবলিউড

Viral Video: ডায়েট গোল্লায়? টপাটপ জিলিপি-মাখন মালাই খাচ্ছেন শিল্পা!

টেবিলের সামনে রাখা মিষ্টির হাঁড়ি। তাতে মাখন মালাই। আর জিলিপির প্লেট। তার থেকে তুলে তুলে একবার জিলিপি, একবার মাখন মালাই খাচ্ছেন দেবী!

  | December 02, 2019 13:18 IST (নয়া দিল্লি)
Shilpa Shetty

ডায়েট ভুলে মিষ্টি!

Highlights

  • দেখেছেন, কী করছেন শিল্পা!
  • তারিয়ে তারিয়ে মাখন মালাই খাচ্ছেন
  • দেখেই চোখ কপালে সবার

টেবিলের সামনে রাখা মিষ্টির হাঁড়ি। তাতে মাখন মালাই। আর জিলিপির প্লেট। তার থেকে তুলে তুলে একবার জিলিপি, একবার মাখন মালাই খাচ্ছেন দেবী! দেবীর এই অবতার দেখে হতবাক নেটিজেন। এই দেবী বরাবরই 'ফিটনেস ফ্রিক' হিসেবে পরিচিত অনুরাগীদের কাছে। না, না মালাইকা অরোরা নন। তাহলে কে? ইনি শিল্পা শেট্টি (Shilpa Shetty)। ডায়েটের বাইরে খাবারের একটি কণাও যিনি দাঁতে কাটেন না। সেই তিনিই রসিয়ে রসিয়ে টপাটপ মিষ্টি খাচ্ছেন! তাঁর খাওয়ার ভঙ্গিমা দেখে রীতিমতো জিভে জল এসেছে সবার। তাজ্জব অনুরাগীদের কৌতূহল, কী কারণে নিয়ম ভেঙে জমিয়ে মিষ্টি খাচ্ছেন শিল্পা? কোন আনন্দে!

সারা-কিয়ারা দুই 'বউ' চাই কার্তিকের! বিয়ে করছেন কবে?



তাহলে শুনুন গল্প। রবিবার ছুটির দিনে কোনোভাবে শিল্পার হাতে এসে পৌঁছোয় এই দুই মিষ্টি। মাখন মালাই এসেছে লখনউ থেকে। সানডে যে সত্যিকারের হলিডে সেটা বোঝা গেল শিল্পাকে দেখে। ভিডিওতে স্বীকারও করেছেন, রবিবারে খাওয়া নিয়ে কোনও চাপ নেই। মন খুলে এদিন তিনি প্রাণ যা চাই তাই-ই খেয়ে নেন। সঙ্গে পরামর্শ, 'আমার মতো এভাবে জমিয়ে খেতে চাইলে ফিরদিন যোগচর্চা করুন। রবিবার নিয়ম ভাঙুন। এই না হলে জীবন!' 

স্বর্ণমন্দিরে আমির... কোন অপূর্ণ সাধ পূরণে?

দিন কয়েক আগেই পরিচালককে নিকম্মা  (Nikamma) বলে গালি দিয়ে ভাইরাল হন শিল্পা। লখনউয়ে ১৫ ডিগ্রি তাপমাত্রায় সুতির শাড়ি পরে শুট করতে হচ্ছে বলে। আর পরিচালকের গায়ে মোটা সোয়েটার। ঠাণ্ডায় কাঁপতে কাঁপতে তাঁর সেই বিচিত্র মুখভঙ্গি খুব মনে ধরেছে নেটিজেনদের। তারপরেই এই খাওয়ার দৃশ্য। অভিনয়ে থআকুন না থাকুন, অভিনয়ে শিল্পা আজও দড়। বুঝিয়ে দিলেন দুটি ভিডিওয়। 



 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement