হোমবলিউড

জানেন কবে মুক্তি পাচ্ছে ‘পি এম নরেন্দ্র মোদী’?

২৩টি ভাষায় মুক্তি পাবে এই ছবি।

  | March 16, 2019 11:23 IST (New Delhi)
Pm Narenda Modi

নরেন্দ্র মোদীতে বিবেক ওবেরয়। (সৌজন্যে: vivekoberoi)

Highlights

  • এই বছরের শুরুতে ছবির শুটিং শুরু হয়েছে
  • কেন্দ্রীয় চরিত্রে বিবেক ওবেরয় অভিনয় করেছেন
  • পরিচালনা করেছেন ওমুঙ্গ কুমার

শেষমেষ মুক্তির তারিখ পেল ওমুঙ্গ কুমারের আগামী সিনেমা ‘পিএম নরেন্দ্র মোদী' (PM Narendra Modi Release Date)। সিনেমায় মুখ্য ভূমিকায় রয়েছেন বিবেক ওবেরয়। ১২ ই এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে বলিউডের ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন। তরণ খবরটি সোশ্যাল মিডিয়ায় জানানোর সঙ্গে সঙ্গে শুক্রবার ট্রেন্ডিং লিস্টে বিবেক ওবেরয়ের নাম উঠে যায়। তরণ লেখেন, ‘‘পিএম নরেন্দ্র মোদী' ২০০৯ সালের ১২ এপ্রিল মুক্তি পাচ্ছে। মুখ্য ভূমিকায় বিবেক ওবেরয়। পরিচালনায় ওমুঙ্গ কুমার। প্রযোজনা করছেন সন্দীপ এসসিং, আনন্দ পন্ডিত এবং সুরেশ ওবেরয়। এ বছরের জানুয়ারি মাসে শুটিং শুরু হয়েছিল সিনেমাটির। গুজরাট, উত্তরাখণ্ড, মুম্বইয়ের বহু জায়গায় শুটিং হয়েছে।

আরও পড়ুনঃ ‘বিবাহ বিচ্ছেদ' হয়ে যাচ্ছে এই সেলেব্রিটি দম্পতির

দেখুন তরণের টুইটটি::

সিনেমাটির সঙ্গে নিজের যোগাযোগ নিয়ে সন্দীপ আগেই এক মন্তব্য বলেছিলেন, ‘‘এই সিনেমার গল্পটি খুব স্পেশ্যাল। এমন গল্প বলার দরকার। আশা করি আস্থা এবং বিশ্বাসের এই গল্প দর্শককে অনুপ্রাণিত করবে।''

বিবেক ওবেরয় ছাড়াও সিনেমায় নিয়েছেন বোমান ইরানি। তিনি বিজনেস টাইকুন রতন টাটার চরিত্রে অভিনয় করবেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদির ভূমিকায় রয়েছেন জারিনা ওয়াহাব এবং মোদির স্ত্রী যশোদাবেন নরেন্দ্র মোদীর চরিত্রে দেখা যাবে বরখা বিস্ত সেনগুপ্তকে।

‘পিএম নরেন্দ্র মোদী' সিনেমাটি আদতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক। সিনেমাটি দেশব্যাপী ২৩টি ভাষায় মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement