হোমবলিউড

Vogue Beauty Awards: সৌন্দর্যের সম্মান পেলেন বলিউডের ঠাকুমা ও নাতনি! দেখুন পুরস্কারের তালিকা

Vogue Beauty Awards 2019: প্রবীণ অভিনেত্রী শর্মিলা ঠাকুরকে বিউটি লিজেন্ডের পুরস্কারে ভূষিত করা হয়েছে এবং তাঁরই নাতনি সারা আলি খান (কেদারনাথ এবং সিমবা অভিনেত্রী) পেয়েছেন নায়িকাদের বিভাগে ফ্রেশ ফেস সম্মান।

  | September 26, 2019 10:12 IST (নয়াদিল্লি)
Vogue Beauty Awards

Vogue Beauty Awards 2019: লাল গালিচায় আলিয়া ভাট ও শাহিদ কাপুর

Highlights

  • Fresh Face - Female সম্মান পেলেন সারা আলি খান
  • Beauty Legend সম্মান পেলেন শর্মিলা ঠাকুর
  • Beauty Warriors পুরস্কার পেলেন তাহিরা কাশ্যপ ও সোনালি বেন্দ্রে

বলিউডে এখন চলছে পুরস্কারের পালা! ক'দিন আগেই আইফা চলচ্চিত্র পুরস্কারের অনুষ্ঠানে চোখ ধাঁধিয়েছেন তারকারা, আর এবার ভোগ বিউটি অ্যাওয়ার্ডসের (Vogue Beauty Awards 2019) পালা! গ্ল্যামার এবং সৌন্দর্য শিল্পের এই অনুষ্ঠাবে বেশ কয়েকজন বলিউড সেলিব্রিটি সম্মানিত হয়েছেন নানা বিভাগে। বুধবার সন্ধ্যায় মুম্বাইয়ে অনুষ্ঠিত তারকা খচিত এই অনুষ্ঠানে হাজির ছিলেন আলিয়া ভাট, শাহিদ কাপুর, সারা আলি খান, মালাইকা আরোরা, শিল্পা শেঠি, কৃতি শ্যানন, রাধিকা আপ্তে, কালকি কোচলিন, সানি লিওন, ভূমি পেডনেকার, এবং সকলেই তাক লাগিয়ে দিয়েছেন তাঁদের সেরা সাজে! নিজেদের সবচেয়ে ফ্যাশনেবল পোশাকে রেড কার্পেটে হাজির ছিলেন তাঁরা। পতৌদি পরিবারের জন্য এই দিনটি ছিল মনে রাখার মতো! প্রবীণ অভিনেত্রী শর্মিলা ঠাকুরকে বিউটি লিজেন্ডের পুরস্কারে ভূষিত করা হয়েছে এবং তাঁরই নাতনি সারা আলি খান (কেদারনাথ এবং সিমবা অভিনেত্রী) পেয়েছেন নায়িকাদের বিভাগে ফ্রেশ ফেস সম্মান। শ্রিয়া সোম রাফল্ড পোশাকে রেড কার্পেটে চমক লাগিয়েছেন সারা। 

ঊর্বশীর কোমরে হাত শ্রীদেবীর স্বামীর! বনি কাপুরে সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন নায়িকা?

এই পুরস্কার বিতরণী সন্ধ্যায় অভিনেত্রী আলিয়া ভাট বিউটি আইকন ট্রফি জেতেন, ঝলমলে মাইকেল কস্টেলো গাউনে সেজে এসেছিলেন তিনি। মালইকা আরোরা ফিটনেসপ্রেমী হিসেবে, ফিটস্পিরেশন- মহিলা খেতাব অর্জন করেছেন। কৃতি শ্যানন বিউটি অব দ্য ইয়ার সম্মান জেতেন। ক্যান্সারকে হারিয়ে স্বমহিমায় ফিরে এসে তাহিরা কাশ্যপ এবং সোনালি বেন্দ্রে বিউটি ওয়ারিয়র্স হিসেবে পুরস্কৃত হন। অভিনেতা শাহিদ কাপুরকে ম্যান অব দ্য ডিকেডের সম্মানে ভূষিত করা হয়, অন্যদিকে উড়ি: দ্য সার্জিকাল স্ট্রাইক তারকা ভিকি কৌশলকে ম্যান অব দ্য ইয়ার সম্মান পান। গলি বয় সিদ্ধন্ত চতুর্বেদী পুরুষদের বিভাগে ফ্রেশ ফেস খেতাব পান। 

দাদাসাহেব ফালকে সম্মান পেয়ে 'কৃতজ্ঞ' বিগ বি! শুভেচ্ছায় ভাসালেন আশা ভোঁসলে, প্রকাশ জাভড়েকর



Vogue Beauty Awards 2019: বিজয়ীদের তালিকা দেখে নিন:


ম্যান অব দ্য ডিকেড: শাহিদ কাপুর


বিউটি আইকন: আলিয়া ভাট


ম্যান অব দ্য ইয়ার: ভিকি কৌশল


বিউটি অব দ্য ইয়ার: কৃতি শ্যানন


ফ্রেশ ফেস; মহিলা: সারা আলি খান


ফ্রেশ ফেস; পুরুষ: সিদ্ধান্ত চতুর্বেদী


ফিটস্পিরেশন - মহিলা: মালাইকা আরোরা


বিউটি লিজেন্ড: শর্মিলা ঠাকুর


বিউটি ওয়ারিয়র্স: তাহিরা কাশ্যপ খুরানা এবং সোনালি বেন্দ্রে বেহল


ভোগ বিউটি অ্যাওয়ার্ডের বিচারকদের প্যানেলে ছিলেন লেখিকা শ্বেতা বচ্চন নন্দা সহ সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট আভান কনট্রাক্টর, বিখ্যার মেকআপ শিল্পী মিকি কনট্রাক্টর, অভিনেতা ভূমি পেডনেকার এবং শোভিতা ধুলিপালা, ডিজাইনার মাসাবা গুপ্ত প্রমুখ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement