হোমটিভি

Bigg Boss 12: কেমন হল প্রিমিয়ার? কী বললেন সলমান খান? জানুন সমস্ত আপডেট

সলমান খানের Bigg Boss 12-র অপেক্ষার শেষমেশ অবসান হল।

  | September 17, 2018 11:28 IST (নিউ দিল্লী)
Bigg Boss 12

Bigg Boss 12 সঞ্চালনা করছেন সলমান খান। (সৌজন্যে টুইটার)

Highlights

  • প্রথম সেলিব্রিটি প্রতিযোগী করণভীর বহরা বিগ বসের বাড়িতে প্রবেশ করেন
  • তারপর প্রবেশ করেন দীপিকা কাকর
  • প্রিমিয়ারে উপস্থিত ছিলেন শিল্পা শিন্ডে

সলমান খানের বিগ বস 12-এর জন্য অপেক্ষার শেষমেশ অবসান হয়েছে। রবিবার সন্ধ্যার প্রিমিয়ারে একটা ব্লকবাস্টার এপিসোড সঞ্চালনার মধ্যে দিয়ে বিগ বস 12-এর পথ চলা শুরু হয়। প্রতিবারের মতোই সলমান চিত্তাকর্ষক এন্ট্রি নিয়ে বলেন, "এই বছর বিগ বস 12-তে সব কিছুই নতুন হবে।" এই প্রথমবার শো শুরু হওয়ার আগেই কিছু প্রতিযোগী বিগ বসের বাড়িতে প্রবেশ করেন। এই বছর বিগ বসের বাড়িতে জুটি এবং একা এমন প্রতিযোগীদের মধ্যে লড়াই হবে। মিতাল যোশী এবং রশ্মি বণিক এবং প্রাক্তন রোডিজ জুটি কৃতি ভার্মা এবং সুরভী রানা আগেই বাড়িতে প্রবেশ করেন। তবে গতকালের এপিসোডে একটা জুটি বাদ চলে যায়। এছাড়াও সলমান খান বিগ বস 12-এর প্রতিযোগীদের সঙ্গে আলাপ করিয়ে দেন।

 

 


টিভি অভিনেতা করণভীর বহরা বিগ বসের বাড়িতে প্রবেশ করা প্রথম প্রতিযোগী এবং তারপর দীপিকা কাকর, নেহা পেন্ডসিও একে একে বিগ বসের বাড়িতে প্রবেশ করেন। শিবাসিস মিশ্র, সৌরভ প্যাটেল, রোমিল চৌধুরী, নির্মল সিং প্রমুখকেও দুটো জুটিতে শোতে স্বাগত জানানো হয়। এছাড়াও, গায়ক অনুপ জালটা এবং তাঁর সঙ্গী জ্যাসলিন মাথারু বিগ বসের বাড়িতে প্রবেশ করেন।

 

 

 

 

 

 

 

 

বিগ বস 12-তে সলমান খান এরপর পরিচয় করান সৃষ্টি রোদের সঙ্গে। জয়পুরের দুই বোন সোমি খান ও সাবা খানের জুটির সঙ্গে সৃষ্টি বিগ বসের বাড়িতে যান। অন্য এক বিচিত্র জুটি হল গায়ক দীপক ঠাকুর এবং বিহারের উর্বশী ভানি।

 

 

 

 

 

 

এছাড়া, সুরভী রানা-কৃতি ভার্মা এবং মিতাল যোশী-রশ্মি বণিকের মধ্যে দুটো জুটি থেকেই একজন করে বাদ চলে যায় এবং রশ্মি ও কৃতিকে নতুন জুটি হিসাবে বিগ বসের বাড়ি পাঠানো হয়।

প্রাক্তন ক্রিকেটার এস শ্রীশান্তকে বিগ বসের বাড়ির শেষ প্রতিযোগী হিসাবে আলাপ করানো হয়। 

 

 

শিল্পা শিন্ডে এবং মানবীর গুর্জার, বিগ বসের প্রাক্তন বিজেতা প্রিমিয়ারে অংশগ্রহণ করেন।

সবশেষে বিগ বস বাড়ির সকলের সঙ্গে বিচিত্র জুটিদের পরিচয় করিয়ে দেন। তিনি জানান, মনোনয়নের সময় প্রতিটা জুটি এক সঙ্গেই থাকবে এবং তাঁদের সিদ্ধান্ত এবং ভোট একটাই হবে।

 

 

বিগ বস 12-র প্রিমিয়ারে এই টুকুই হয়েছে। পরবর্তী আপডেটের জন্য অপেক্ষা করুন।

17ই সেপ্টেম্বর থেকে কালার্স চ্যানেলে রাত 9টায় বিগ বস 12 সম্প্রচারিত হবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement