হোমবলিউড

ওয়াজিদ খানের শেষবেলার ভিডিও! পিয়ানো বাজিয়ে হাসপাতালে তুললেন সুরের মূর্ছনা

মৃত্যুভয় যে সৃষ্টিকে নষ্ট করতে পারেনি, সেই ভিডিওতে স্পষ্ট। এমনটাই মন্তব্য নেটিজেনদের

  | June 04, 2020 16:07 IST (মুম্বই)
Wajid Khan

চিকিৎসাধীন অবস্থায় পিয়ানো বাজাতে দেখা গিয়েছে ওয়াজিদ খানকে।

Highlights

  • হাসপাতালে পিয়ানো বাজাতে ব্যস্ত ওয়াজিদ খান
  • সেই ভিডিও এখন ভাইরাল! ৪ দিনে ২ লক্ষ নেটিজেন দেখেছে সেই ভিডিও
  • রবিবার কিডনির অসুখে ভুগে প্রয়াত হয়েছেন এই সঙ্গীত পরিচালক

কিডনি সমস্যায় রবিবার প্রয়াত হয়েছেন বলিউডের সঙ্গীত পরিচালক ওয়াজিদ খান (Music Composer Wajid Khan death)। তাঁর এই অকালপ্রয়াণে শোকস্তব্ধ বলিউড। মাত্র ৪৩ বছরে এভাবে ওয়াজিদের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছে টিনসেল টাউন। তার মধ্যেই চিকিৎসাধীন অবস্থায় ওয়াজিদ খানের একটা ভিডিও সম্প্রতি ভাইরাল (A viral Video of Piano Playing) হয়েছে। সেই ভিডিওতে দেখে গিয়েছে, পিয়ানোতে সুরের মূর্ছনা তুলতে ব্যস্ত ওয়াজিদ খান। নেটিজেনরাও শেষবেলায় তোলা ওয়াজিদ খানের এই ভিডিও দেখে অনুপ্রাণিত। মৃত্যুভয় যে সৃষ্টিকে নষ্ট করতে পারেনি, সেই ভিডিওতে স্পষ্ট। এমনটাই মন্তব্য নেটিজেনদের। 

#wajidkhan #rip

A post shared by Viral Bhayani (@viralbhayani) on


ভাইরাল সেই ভিডিওতে দেখা গিয়েছে, হাসপাতাল বেডে শুয়ে মোবাইলে পিয়ানো বাজাচ্ছেন ওই সুরকার। মুগ্ধ হয়ে শুনছেন অন্য চিকিৎসাধীনরা। ভাইরাল ভিয়ানি নামে এক বলিউড চিত্রসাংবাদিক সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। গত ৪ দিনে প্রায় ২ লক্ষ নেটিজেন ভিউ করেছেন সেই ভিডিও। তাঁর মৃত্যুর দু'দিন পরে একটা ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিওতে ওয়াজিদ খান ভাই সাজিদের জন্য 'দাবাং'-এর থিম সং "হুর হুর দাবাং" গাইতে দেখা গিয়েছে।  



প্রায় আড়াই দশক বলিউডের সক্রিয় ওয়াজিদ খান। সোনু নিগমের "দিওয়ানা" অ্যালবামের সুরকার ওয়াজিদ খান। সেই অ্যালবাম অন্যভাবে পরিচিতি দিয়েছিল সোনুকে। তার আগে সলমন খানের "প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়া" ছবি দিয়ে বলিউডে অভিষেক ঘটে এই সুরকারের। টিনসেল টাউনে ভাইজান ঘনিষ্ঠ সঙ্গীত পরিচালক হিসেবে বেশি পরিচিত ছিলেন এই সাজিদ-ওয়াজিদ। তার শেষ পরিচালনা "ভাই ভাই" গান। সেখানেও অভিনয় করতে দেখা গিয়েছে সলমন খানকে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com