হোমবলিউড

'War' Trailer: মুখোমুখি যুদ্ধে নামছেন হৃতিক-টাইগার? জিতবেন কে?

অবশেষে সম্মুখ সমরে বলিউডের দুই বাহুবলী হৃতিক রোশন-টাইগার শ্রফ? আরে মশাই, আমি বলছি না। বলছে দুই অভিনেতার আগামী ছবি ওয়্যার-এর ট্রেলার। যেখানে নাকি দুর্ধর্ষ  অ্যাকশনে দু-জনকে দেখতে পাবেন দর্শক। 

  | August 27, 2019 13:24 IST (নয়া দিল্লি)
War Trailer

'War' Trailer: মুখোমুখি দ্বন্দ্ব যুদ্ধে হৃতিক-টাইগার?

Highlights

  • ওয়্যারের ট্রেলার মুক্তি পেয়েছে মঙ্গলবার
  • ২ অক্টোবর মুক্তি পাবে ছবিটি
  • ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ

অবশেষে সম্মুখ সমরে বলিউডের দুই 'বাহুবলী' হৃতিক রোশন ( Hrithik Roshan)-টাইগার শ্রফ (Tiger Shroff)? আরে মশাই, আমি বলছি না। বলছে দুই অভিনেতার আগামী ছবি ওয়্যার-এর ট্রেলার। যেখানে নাকি দুর্ধর্ষ  অ্যাকশনে দু-জনকে দেখতে পাবেন দর্শক। যুদ্ধে কে জিতবেন? এখনই বলা মুশকিল। তবে হাড্ডাহাড্ডি অনস্ক্রিন লড়াই চলবে দু-জনের, এবিষয়ে আগাম আভাষ দিচ্ছে ট্রেলার (War Trailer)। ঝলকে দেখা গেছে, প্লেন থেকে শূন্যে ঝাঁপ থেকে শুরু করে বাইক রেসিং---কী করেননি দু-জনে। মুখোমুখি বন্দুক উঁচিয়ে অবিশ্রাম গুলিবর্ষণ তো আছেই। আর এই সব অ্যাকশন দেখিয়ে দু-জনেই যেন তাঁদের ভক্তদের বলছেন, আমাদের দেখুন!

তারার আলোয় বই প্রকাশ, আম্বানি মহলে বিগ বি, দীপিকা, গৌরী খান....

ছবির গল্প অনেকটাই এরকম। শত্রু দেশের এজেন্ট কবীর এদেশে পা রাখে সব ছারখার করতে। তার জ্বালায় যখন নেতা-মন্ত্রী-প্রশাসনের নাভিশ্বাস দশা তখনই খোঁজ পড়ে এমন একজনের যে কবীরের অস্ত্রেই ঘায়েল করবে কবীরকে। তখনই সামনে আসে খালিদ। যে গুরু মারা বিদ্যায় মাত করার চেষ্টা করবে কবীরকে। তারপর? আপাতত তার আর পর নেই। ছবিতে শুধুই ঝলক দেখা গেছে বাণী কাপুরের। যা দেখে আন্দাজ করা মুশকিল তাঁর চরিত্র কেমন। তবে পরিচালক সিদ্ধার্থ আনন্দ উবাচ, এটাই ছবির রহস্য। এবং এই রহস্য জিইয়ে রাখতেই বাণী ট্রেলারে নেপথ্যচারিণী।

দেখুন সেই ট্রেলার:




ছবি রিলিজের পর থেকেই টুইট যুদ্ধ শুরু কবীর-খালিদ থুড়ি হৃতিক-টাইগারের মধ্যে। হৃতিক এক টুইটে জানিয়েছেন, 'তৈরি থাক খালেদ। এই যুদ্ধ জয়ের পর স্বান্তনা দিতে তোমার লোক লাগবে।' উত্তরে টাইগার জানান, 'তোমার পরাজয়ের দিন গুণতে থাক। জয়ী হব আমরাই।' 

দেখুন সেই টুইট:



হৃতিক-টাইগারের এই দ্বন্দ্ব যুদ্ধ ক্যানবন্দি করেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। প্রযোজনায় যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে আদিত্য চোপড়া। ওয়্যার মুক্তি পাবে ২ অক্টোবর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement