হোমবলিউড

বুড়ো ‘হয়ে গেলেন’ আমির খান

বৃহস্পতিবারই আমির খান নিজেই ভিডিওটি শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে তিনি প্রস্থেটিক মেকআপ ব্যবহার করছেন। ৫৪ বছর বয়সী অভিনেতা ভক্তদের মধ্যে কৌতূহল বাড়িয়ে দিয়ে লিখেছেন, ‘‘শীঘ্রই আসছি। আপনার ফোনে।’’ ভিডিওটি দেখে মনে হচ্ছে, কোনও একটি বিজ্ঞাপনের জন্য এটা আমির খানের প্রয়াস।

  | March 21, 2019 16:47 IST (নিউ দিল্লি)
Amir Khan

ভিডিওর একটি দৃশ্য

Highlights

  • ইনস্টাগ্রামে ভিডিওটি চার লক্ষেরও বেশি লাইক পেয়েছে
  • ‘‘শীঘ্রই আসছি, আপনার ফোনে’’, লিখেছেন আমির
  • আমিরকে শেষ দেখা গিয়েছে ঠগস অফ হিন্দুস্থান-এ

আমির খানের এখনও পর্যন্ত কেরিয়ারগ্রাফই বলে দিচ্ছে তিনি অনস্ক্রিন প্রেজেন্স নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষা করতে এতটুকু ভয় পান না। দঙ্গল সিনেমার প্রয়োজনে ৯৫ কিলো হওয়াই হোক বা গজনী সিনেমার প্রয়োজনে সিক্স প্যাক অ্যাপস বানানোই হোক, সব ক্ষেত্রেই সমান স্বচ্ছন্দ তিনি। একটি টেলিভিশনের কমার্শিয়ালের জন্য আমিরকে একসঙ্গে অনেকগুলো লুকে দেখা গিয়েছিল। সাধারণত আমিরের প্রত্যেকটি সিনেমার লুক আগেরটির থেকে আলাদা হয়। এ বার সামনে এলো একটি ভিডিও যেখানে আমির খানকে একজন বৃদ্ধের মতো করে লুক তৈরি করতে দেখা যাচ্ছে। বৃহস্পতিবারই আমির খান নিজেই ভিডিওটি শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে তিনি প্রস্থেটিক মেকআপ ব্যবহার করছেন। ৫৪ বছর বয়সী অভিনেতা ভক্তদের মধ্যে কৌতূহল বাড়িয়ে দিয়ে লিখেছেন, ‘‘শীঘ্রই আসছি। আপনার ফোনে।'' ভিডিওটি দেখে মনে হচ্ছে, কোনও একটি বিজ্ঞাপনের জন্য এটা আমির খানের প্রয়াস।

পর্দাফাঁস, ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া'-তে থাকছেন কারা

দেখুন আমির খানের সেই ভিডিওটি এখানে:

 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Coming Soon...aapke phone pe...

A post shared by Aamir Khan (@_aamirkhan) on

 

বিভিন্ন লুক ট্রাই করার ক্ষেত্রে আমির খান বেশ জনপ্রিয় একটি নাম। মনে আছে ২০১৬ সালের দঙ্গল সিনেমায় তার লুকটি একেবারে অন্যরকম লেগেছিল। সেখানে তিনি মহাবীর সিং নামে একজন কুস্তিগীরের ভূমিকায় অভিনয় করেছিলেন। সে কারণে প্রথমে ৯৫ কেজি ওজন তৈরি করেন। পরে তিনি আবার ফিরে আসেন ৭০ কেজিতে। নিজের এই মোটা থেকে রোগা হওয়ার পুরো জার্নিটাই তিনি ভিডিও করে ইউটিউবে শেয়ার করেছিলেন।

সমালোচকদের কী জবাব দিলেন বরুণ ধাওয়ান?

দেখুন সেই ভিডিও এখানে:


আমির খানকে শেষ বার দেখা গিয়েছে বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ঠগস অফ হিন্দুস্তান সিনেমায়। সেখানে তার সঙ্গে ছিলেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখ।

নিজের ৫৪ তম জন্মদিনে আমির খান তার পরবর্তী বলিউড প্রজেক্টের ঘোষণা করেছেন। সিনেমার নাম ‘লাল সিং চাড্ডা'। সিনেমাটি প্রযোজনা করবে ভায়াকম এইট্টিন মোশন পিকচার্স এবং আমির খান প্রোডাকশনস যৌথভাবে। ১৯৯৪ সালের সিনেমা ‘ফরেস্ট গাম্প'-এর রিমেক করা হচ্ছে এই সিনেমায়। ফরেস্ট গাম্প-এ মুখ্য চরিত্রে ছিলেন টম হ্যাংকস।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement