হোমটলিউড

দেখুন, তারা ঝলমলে Uraan-এর প্রিমিয়ারের ছবি

  | January 20, 2020 10:22 IST (কলকাতা)
Uraan

শ্রাবন্তীর উড়ানে সফরসঙ্গী সাহেব

সদ্য মুক্তি পেয়েছে পরিচালক ত্রিদিব রমনের প্রথম ছবি  Uraan। ছবির মূল ইউএসপি সাহেব-শ্রাবন্তীর নতুন জুটি।

সদ্য মুক্তি পেয়েছে পরিচালক ত্রিদিব রমনের প্রথম ছবি  Uraan। ছবির মূল ইউএসপি সাহেব-শ্রাবন্তীর নতুন জুটি। আর জয় সরকারের সুরে শ্রেয়া ঘোষাল, শ্রীকান্ত আচার্য, খরাজ মুখোপাধ্যায়ের গান। Premiere-এ উপস্থিত ছিলেন ছবির প্রায় সমস্ত কলাকুশলী। দেখে নিন তাঁদের----


lsn2ft78


 ছবির অন্যতম চরিত্র অনুরাধা রায় এসেছিলেন প্রিমিয়ারে। ছবিতে তিনি শ্রাবন্তীর দ্বিতীয় মা। শ্রাবন্তী তাঁর মেয়ের অভাব পূরণ করেছে।



velrjn9g


কবি, গীতিকার শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। যাঁর কলম বহু জনপ্রিয় গানের জন্ম দিয়েছে। এই ছবিতেও তাঁর লেখা একাধিক গান হিট। 


70qdls9g


ছিলেন জয় সরকারও। এই ছবিতে তাঁর সুরে শ্রেয়া ঘোষালের 'জেগে জেগে', 'কলকাতা' ছবি মুক্তির আগেই সুপারহিট ইউ টিউবে। রবীন্দ্রগান 'নব আনন্দে জাগো'কে জয় দৃশ্যগানে রূপান্তরিত করেছেন নিজের মুন্সিয়ানায়।


tuvuu7h


এসেছিলেন চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্তও।


2q9qamco


লাস্ট বাট নট দ্য লিস্ট, পরিচালক ত্রিদিব রমন, শ্রাবন্তী, সাহেব ভট্টাচার্য। ত্রিদিবের প্রথম ছবির নতুনন জুটি। যা চোখের আরাম দিয়েছে দর্শকদের। প্রসঙ্গত, এর আগে ১০০টি ড্যকু ছবি বানিয়েছেন ত্রিদিব রমন। কিন্তু বড় পর্দার জন্য ছবি এই প্রথম। তাও বাংলায়। Uraan নিয়ে তাই বাংলা সিনে মহল্লায় আগ্রহ তৈরি হয়েছে স্বাভাবিক ভাবেই। ১৭ জানুয়ারি মুক্তির আগে পরিচালক, ছবির অন্যতম দুই চরিত্র আড্ডায় বসেছিলেন NDTV-র সঙ্গে। এই ছবিতে প্রেমের হাত ধরে এসেছে রাজ্যের অন্যতম সমস্যা আর্সেনিক দূষণ। সঙ্গে শ্রেয়া ঘোষাল, শ্রীকান্ত আচার্যের মন ভরানো গান। যার সুরকার জয় সরকার।

এক মেয়ের স্বপ্ন ছুঁতে চাওয়ার গল্প বলবে ‘Uraan'

ছবি নিয়ে উচ্ছ্বসিত এবং উত্তেজিত শ্রাবন্তী-সাহেবও। দু'জনেই জানালেন, প্রথম পরিচালকের হাত ধরে অনেক কিছুই প্রথণ হচ্ছে। যেমন, তাঁদের নতুন জুটি। সেই সঙ্গে কনটেন্ট বা বিষয়ধর্মী গল্পে অভিনয়ের সুযোগ। ইতিমধ্যেই গানও হিট। বিশেষ কর শ্রেয়া ঘোষালের 'জেগে জেগে' দেড় মিলিয়ন ভিউয়ার্স ছুঁয়েছে। শুটের কথা বলতে গিয়ে সাহেব জানালেন, পরিচালক থেকে বাকি সবাই নিমেষে প্রাণবন্ত হয়ে উঠতেন শ্রাবন্তী এলে। শ্রাবন্তী হয় মিমিক্রি করতেন। নয় এর-ওর পেছনে লাগতেন। আবার কাজের সময় ভীষণ সিরিয়াস। সব মিলিয়ে খুব আনন্দ করে কাজ করেছে টিম উড়ান। ছবি দর্শকদের ভালো লাগলে সব পরিশ্রম সার্থক হবে।

    




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com