হোমটিভি

WATCH VIDEO: ''মাত্র ১৩ বছর বয়সেই ধর্ষণের চেষ্টা করা হয়েছিল'': বেদনার সুর অভিনেত্রীর গলায়

Bigg Boss 13

Bigg Boss 13: ভিডিও ভাইরাল

 প্রসঙ্গত, আর একটি ভিডিওতে দেখা গেছে যে বিগ বস ১৩-এর সমস্ত প্রতিযোগী এসিড অ্যাটাক-এ ক্ষতিগ্রস্ত লক্ষ্মী আগরওয়ালকে দেখে আবেগাপ্লুত হয়ে পড়ে

'ছপাক' প্রচারের জন্য বিগ বস ১৩-এর (Bigg Boss 13) ঘরে পৌঁছে গিয়েছেন দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে লক্ষ্মী আগরওয়াল,  শুক্রবার মুক্তি পেয়েছে লক্ষ্মী আগরওয়াল-র জীবনী নিয়ে গড়ে ওঠা বহু চর্চিত সিনেমা 'ছপাক'।যা বক্স অফিসে নিজের মহিমায় ভাস্বর।লক্ষ্মী আগরওয়াল সেখানে পৌঁছে তুলে ধরলেন তাঁর জীবনের আরও কিছু দুঃখের ঘটনা, যার সাক্ষী রইলেন বিগ-বসের প্রতিযোগীরা। সেই সাথে বিগ বস ১৩-এর এই অধ্যায়টি ঐতিহাসিক হয়ে রইল, এই প্রথম প্রতিযোগীরা আগত অতিথিদের সঙ্গে বাইরে কোথাও গিয়েছিলেন, এবং সেখানে গিয়ে তাঁরা খুব মজাও করেন। দীপিকা পাড়ুকোনের কয়েকটি ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া-তে ভাইরাল হয়েছে।

#Mee Too: ‘রূপাঞ্জনাকে নিয়ে কথা বলার প্রবৃত্তি নেই', অরিন্দম শীল



 প্রসঙ্গত, আর একটি ভিডিওতে দেখা গেছে যে বিগ বস ১৩-এর সমস্ত প্রতিযোগী এসিড অ্যাটাক-এ ক্ষতিগ্রস্ত লক্ষ্মী আগরওয়ালকে দেখে আবেগাপ্লুত হয়ে পড়ে। দীপিকা পাড়ুকোন এবং লক্ষ্মী আগরওয়াল বিগ বসের পরিবারের সামনে তাদের নিজ নিজ বেদনাদায়ক কাহিনী শোনান। এই সময়ে, অন্যদিকে আরতি সিংহ একটি বড় সত্য প্রকাশ করেন, তিনি জানান মাত্র ১৩ বছর বয়সেই ধর্ষণ করার চেষ্টা করা হয়েছিল। বিশাল সিংহ এবং রশ্মী দেশাইকে তাদের জীবনের বেদনাদায়ক দিকের বর্ণনা করতে দেখা গেছে।

অজয়-কাজলের কেমিস্ট্রি কি হারিয়ে দিতে পারে দীপিকাকে? কি বলছে বক্স অফিস?



প্রসঙ্গত, দীপিকা পাডুকোন-এর ছবি 'ছপাক' অ্যাসিড অ্যাটাক-এর পর জীবন সংগ্রামে এগিয়ে চলা লক্ষ্মী আগরওয়াল-এর জীবনী নিয়ে গড়ে উঠেছে। শুক্রবার সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।দর্শকদের প্রচুর ভালবাসা পেয়েছে ছবিটি। মুক্তির আগে এই ছবিটি নিয়ে অনেক বিতর্ক হয়েছিল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com