হোমবলিউড

Watch Video: একি! অক্ষয়কে ধাক্কা মেরে ফেলে দিলেন সোনাক্ষী! কেন?

ভিডিওটি ক্লিক করলেই দেখবেন, অক্ষয় কুমার, তাপসী পান্নু, বিদ্যা বালন সহ সবাই আলোচনায় ব্যস্ত। সবাই নিজের মত জানাচ্ছেন। ব্যতিক্রম, সোনাক্ষী সিনহা। তিনি কিছু করতে না পেরে আচমকাই রাম ধাক্কা দিলেন অক্ষয়কে। সোনাক্ষীর হাতের ধাক্কাতেই কুপোকাত ক্যারাটেতে ব্ল্যাক বেল্ট খিলাড়ি কুমার! মাটিতে রীতিমতো গড়াগড়ি খেতে লাগলেন।

  | August 10, 2019 13:17 IST (নয়া দিল্লি)
Mission Mangal

মিশন মঙ্গল ছবিতে অক্ষয় কুমার- সোনাক্ষী সিনহা

Highlights

  • সোনাক্ষী-অক্ষয় একসঙ্গে একাধিক ছবি করেছেন
  • আগামীতে মিশন মঙ্গল-এও দেখা যাবে তাঁদের
  • ১৫ অগাস্ট মুক্তি পাবে ছবিটি

সোনাক্ষী সিনহার (Sonakshi Sinha) সঙ্গে অক্ষয় কুমারের (Akshay) তো কোনো শত্রুতা নেই! তাহলে হঠাৎ আক্কিকে ধাক্কা মেরে চেয়ার থেকে ফেলে দিলেন (knocked over from his chair) কেন 'রাজ্জো'? খবর, জাস্ট মজা করতেই নাকি এমন কাজ করেছেন অভিনেত্রী। 'মিশন মঙ্গল' (Mission Mangal) মুক্তি পাবে আগামী স্বাধীনতা দিবসে। তার আগে গোটা টিম বসেছিল ছবির প্রচারের আলোচনায়। ভিডিওটি ক্লিক করলেই দেখবেন, অক্ষয় কুমার, তাপসী পান্নু, বিদ্যা বালন সহ সবাই আলোচনায় ব্যস্ত। সবাই নিজের মত জানাচ্ছেন। ব্যতিক্রম, সোনাক্ষী সিনহা। তিনি কিছু করতে না পেরে আচমকাই রাম ধাক্কা দিলেন অক্ষয়কে। সোনাক্ষীর হাতের ধাক্কাতেই কুপোকাত ক্যারাটেতে ব্ল্যাক বেল্ট খিলাড়ি কুমার! মাটিতে রীতিমতো গড়াগড়ি খেতে লাগলেন। তাই দেখে বাকিরা হাসবেন না উঠে তুলবেন অক্ষয়, বুঝতে পারেননি চট করে। অক্ষয়ও রীতিমতো অপ্রস্তুত। শেষে ধুলো ঝেড়ে, চেয়ার সোজা করে নিজেই আবার উঠে বসেন। ততক্ষণে হাসির রোল উঠেছে। আলোচনার সাড়ে সব্বোনাশ!

"সাহু"-র নতুন পোস্টার: দেখে নিন ছবির মুখ্য চরিত্র মন্দিরা বেদিকে

সোনাক্ষীর কিন্তু এসবে কোনো হেলদোল নেই। তিনি রসিয়ে রসিয়ে দিব্যি উপভোগ করেছেন গোটাটা। শেষে তাপসী এসে হাল ধরেন। বলেন, নেই কাজ তো খই ভাজ যাঁদের দশা তাঁরাই এরকম কাজ করেন। সোনাক্ষীর অবস্থা ঠিক তাই-ই। পরে সেই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করতেই হইহই করে ছড়িয়ে পড়ে সেটি। ছুটির বাজারে নেটিজেন বেজায় খুশি সোনা মেয়ের এই রসিকতায়! 

দেখুন সেই ভিডিও। অক্ষয়ের দশা দেখেছেন?




অক্ষয় কুমারের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা। জোকার, বেবি, রাউডি রাঠোর, ওয়ান্স আপঅন এ টাইম ইন মুম্বই-এর মতো জনপ্রিয় ছবিতে দেখা গেছে তাঁদের। 

Friday Flashback: ১৪ বছর আগে কেমন দেখতে ছিলেন ক্যাটরিনা? দেখুন সেই ছবি!

ফক্স স্টার ভিডিও-র সঙ্গে তিনটি ছবির চুক্তি হয়েছে অক্ষয় কুমারের। সেই চুক্তির প্রথম ছবি মিশন মঙ্গল।পরিচালনায় জগন শক্তি। ছবি মুক্তি পাবে ১৫ অগাস্ট। ওই একই দিনে মুক্তি পাচ্ছে জন আব্রাহামের বাটলা হাউজ। ছবিতে অভিনয় করতে দেখা যাবে শরমন যোশী, কীর্তি কুলারিকে।   

ভারতের প্রথম মঙ্গলে উপগ্রহ পাঠানোর ঘটনা নিয়ে তৈরি ছবি মিশন মঙ্গল (Mission Mangal)।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement