হোমবলিউড

রুপালি পর্দায় পা দিলেন শাহরুখ কন্যা, Video তে দেখুন তার অভিনয় দক্ষতা

Watch Video: মুক্তি পেল শাহরুখ (Shah Rukh Khan) কন্যা সুহানা খান (Suhana Khan) অভিনীত প্রথম শর্ট ফিল্ম 'দ্য গ্রে পার্ট অফ দয়া ব্ল্যু' (The Grey Part Of Blue)

Suhana Khan

মুক্তি পেল Suhana Khan অভিনীত প্রথম সিনেমা

Highlights

  • মুক্তি পেল শাহরুখ কন্যা সুহানা খান অভিনীত প্রথম ফিল্ম
  • দেখুন সুহানার অভিনয় দক্ষতা
  • তার অভিনয় দক্ষতা ইতিমধ্যে যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে

মুক্তি পেল শাহরুখ (Shah Rukh Khan) কন্যা সুহানা খান (Suhana Khan) অভিনীত প্রথম শর্ট ফিল্ম 'দ্য গ্রে পার্ট অফ দয়া ব্ল্যু' (The Grey Part Of Blue),  বলিউডের বাদশা শাহরুখ খানের কন্যার অভিনয় দক্ষতা দেখতে পাবেন এই ভিডিওর মাধ্যমে। ইতিমধ্যে তার অভিনয় আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। তার অভিনয় দক্ষতা ইতিমধ্যে যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। মুক্তি (Suhana Khan First Film) পাওয়ার সাথে সাথে ইন্টারনেট দাপিয়ে বেড়াচ্ছে সুহানার সিনেমা। প্রথম ফিল্মের ভিডিও -ই  প্রমাণ করে দিয়েছে তার অভিনয় দক্ষতার কথা। এই ভিডিওটি তার ফ্যান ক্লাব থেকে ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে।  

এখনও ICU-তে লতা; সংকট কাটেনি সুর সম্রাজ্ঞীর?

Congratulations my sweetie Princess Suee for the first short film The Grey Part of Blue I loved it nd It's Amazing #thegreypartofblue #Suhanakhan @suhanakhan2

A post shared by Suhana ????‍♀️???? (@teamsuhanakhn) on


সুহানা খান অভিনীত প্রথম ফিল্ম 'দ্য গ্রে পার্ট অফ দয়া ব্ল্যু' (The Grey Part Of Blue) দর্শকদের মধ্যে উৎসাহের সৃষ্টি করেছে। তার ক্লাসের বন্ধুদের নিয়ে তৈরী এই শর্ট ফিল্মে সুহানা খান মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। সুহানা যে তার বাবার মতোই বলিউডের জগত দাপিয়ে বেড়াতে চানা তা তার বাবা শাহরুখ খান নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন।  


Tanhaji New Poster: 'সাবিত্রীবাঈ'কে দেখে চমকে গেল সোশ্যাল

প্রসঙ্গত শাহরুখ কন্যা সুহানা খান এই বছর নিজের গ্রাজুয়েশন শেষ করেছেন, কিন্তু তিনি ভবিষ্যতে আরও পড়াশোনা করতে চান তাই নিউইয়র্কেই আছেন তিনি।  অন্যান্য স্টার কিডস দেড় মতন তিনিও বলিউডে নিজের একটা শক্ত মাটি গড়ে তুলতে আগ্রহী, কিন্তু তার বাবা শাহরুখ খান এক সাক্ষাৎকারে পরিষ্কার জানিয়ে দিয়েছেন যে, নিজের পড়াশোনা শেষ করার পরই সুহানা রুপালি পর্দায় পা রাখবেন। ড্রেসিং সেন্স এবং স্টাইল-এর জন্য ইতিমধ্যেই সুহানা যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছেন।  

দেখুন Video:




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement