হোমবলিউড

বাবার ছবিতে কী লিখে সবার মন জয় করলেন Shweta Bachchan?

আরমান জৈনের বিয়ের উৎসবের একটা দারুন ছবি শেয়ার করেছেন শ্বেতা বচ্চন(Shweta Bachchan)। যেখানে বিগ বির সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে।

  | February 05, 2020 16:54 IST (নয়াদিল্লি)
Shweta Bachchan

আরমান জৈনের বিয়ের উৎসবের একটা দারুন ছবি শেয়ার করেছেন শ্বেতা বচ্চন(Shweta Bachchan)

Highlights

  • আরমানের বিয়েতে বিগ বি আর তাঁর ছবি শেয়ার করলেন শ্বেতা
  • ক্যাপশনে লিখলেন, 'সব সময় '
  • নিজের ব্লগে আরও অনেক ছবি শেয়ার করলেন বিগ বি

আরমান জৈন এবং অনিশা মালহোত্রার বিয়েতে শ্বেতা বচ্চন নন্দার(Shweta Bachchan) সঙ্গে ছিলেন তাঁর বাবা অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)। এতে কোন আশ্চর্যের কিছু নেই। আরমান জৈনের বিয়ের উৎসবের একটা দারুন ছবি শেয়ার করেছেন শ্বেতা। যেখানে বিগ বির সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। আর ক্যাপশনে তিনি লিখেছেন, 'Always' বা  'সব সময় ' আর ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই হার্ট ইমোজি দিয়ে ছবিটিকে লাইক করেছেন ক্যাটরিনা কাইফ, আথিয়া শেট্টি, একতা কাপুর এবং আরও অনেকে। গতরাতে বিয়ের অনুষ্ঠানে শ্বেতা এবং অমিতাভের সঙ্গে ছিলেন জয়া বচ্চন, অভিষেক এবং ঐশ্বর্য রাই বচ্চন। শ্বেতা আর বিগ বির এই পোস্টটি যেন হাজার কথা বলে দিচ্ছে।

Always

A post shared by S (@shwetabachchan) on


এর আগে নিজের অফিসিয়াল ব্লগ থেকে গত রাতের অনুষ্ঠানে বচ্চন পরিবারের ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। যেখানে ভর্তি রয়েছে শ্বেতার ছবি। সঙ্গে তিনি লিখেছেন, "উপযুক্ত সাজে ....এবং পরিবারের সঙ্গে।"

n5mnjuho

অমিতাভ বচ্চনকে(Amitabh Bachchan) শ্বেতার ইনস্টাগ্রামে প্রায়ই দেখা যায়। গত বছরে জন্মদিনে দারুন একটা মেসেজ শেয়ার করেছিলেন শ্বেতা, যেখানে তিনি লিখেছিলেন, "তুমি যখন পাহাড়ের চূড়ায় পৌঁছে যাবে ,তখনও চড়তে থেকো, শুভ জন্মদিন বাবা। আমি তোমাকে অন্তহীনভাবে ভালোবাসি।"



বিগ বিকে ধন্যবাদ জানাতেও একটি পোস্ট শেয়ার করেছিলেন যেখানে লিখেছিলেন, "বাড়ি একটি জায়গা নয়, এটি হল একটি ব্যক্তি।"
 


Home is not a place, it is a person.

A post shared by S (@shwetabachchan) on


শ্বেতাকে(Shweta Bachchan)  বিগ বির পোস্টে মাঝে মাঝেই দেখা যায়। যেমন তিনি লিখেছিলেন, "মেয়েরা হল সবথেকে ভালো।


২০১৮ তে প্যারাডাইস টাওয়ার্স  কাল্পনিক উপন্যাস লিখে, লেখক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন শ্বেতা বচ্চন নন্দা। ডিজাইনার মনীষা জয় সিং এর সঙ্গে এমএসএক্স নামে একটি ফ্যাশন লেভেল উদ্বোধন করেছেন তিনি। অমিতাভ বচ্চনকে ব্রম্ভাস্ত্র তে দেখা যাবে শীঘ্রই। আরও বেশ কয়েকটি ছবি পাইপলাইনে রয়েছে তাঁর। যেমন  ঝুঁন্ড,  গুলাবো সিতাবো, ব্রম্ভাস্ত্র এবং চেহরে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com