হোমবলিউড

বিয়ে শেষে ছাতা মাথায় লেক কোমো থেকে বেরোচ্ছেন দীপিকা ও রণভীর, দেখুন ভিডিও

দীপিকা ও রণভীর দু’জনেরই মাথায় বিশাল ছাতা ধরা হয়। ছাতা মাথায় তাঁরা ভিলা ডেল বালবিনেলো থেকে বেরিয়ে আসেন

  | November 15, 2018 09:57 IST (নিউ দিল্লি)
Deepika And Ranveer Singh Wedding

দীপিকা ও রণভীরের বিয়ের অন্দরমহলে

Highlights

  • দীপিকা ও রণভীর নিজেরা এখনও বিয়ের কোনও ছবি প্রকাশ করেননি
  • আজ উত্তরভারতীয় রীতিতে বিয়ে হবে তাঁদের
  • ২১ নভেম্বর আনুষ্ঠানিক ভাবে একসঙ্গে পার্টি দেবেন তাঁরা

 

দক্ষিণ ভারতীয় ঐতিহ্য মেনে বুধবার সকালে ইতালির লেক কোমোতে বিয়ের অনুষ্ঠান সেরে ফেললেন দীপিকা পাডুকোন এবং রণভীর সিং। সোশ্যাল মিডিয়ায় যদিও এই দম্পতি এখনো কোনও ছবি পোস্ট করেননি, তবে সংবাদ সংস্থা এএনআই দীপিকা ও রণভীরের বিয়ের স্থান, লেক কোমোর পাশের দ্বীপ ভিলা ডেল বালবিনেলো থেকে বিয়ের একটি ভিডিও টুইট করেছে। ভিডিওটিতে পাত্রপক্ষ ও কন্যাপক্ষকে নব দম্পতিকে ব্যক্তিগত বন্দরে অবস্থিত নৌকাগুলিতে নিয়ে যাওয়া হচ্ছে সেই দৃশ্যই দেখা যাচ্ছে। বিয়েতে বন্ধু ও পরিবারের সদস্যরা বেশিরভাগই সাদা এবং সোনালী রঙের পোশাকে সেজেছেন। তবে একজনকে দেখা যাচ্ছে (সম্ভবত দীপিকা) যিনি কমলা এবং সোনালী রঙের শাড়ি পরেছেন।

তারপরেই সম্ভবত বরকে দেখা যাচ্ছে, তাঁর পরণেও সাদা পোশাক। দীপিকা ও রণভীর দু'জনেরই মাথায় বিশাল ছাতা ধরা হয়। ছাতা মাথায় তাঁরা ভিলা ডেল বালবিনেলো থেকে বেরিয়ে আসেন। এখানে সম্পূর্ণ ভিডিও দেখুন:

 


ফ্যান ক্লাবগুলি দীপিকা-রণভীরের এই বহু আলোচিত ও প্রতীক্ষিত বিয়ের সামান্য কিছু ঝলক তুলে ধরেছে।

দীপিকা ও রণবীরের বিয়ে নিয়ে প্রবল উৎসাহ আমুলের!

 

 

দীপিকা ও রণভীর তাঁদের বিয়েতে কোনও ছবি তোলা যাবে না এই বিষয়টি বেশ কঠোরভাবেই সামনে এনেছিলেন। সোশ্যাল মিডিয়াতে বিয়ের অনুষ্ঠানের ছবি পোস্ট করা থেকে বিরত রাখার জন্য নিজেদের বিয়েতে অতিথির সংখ্যা তাঁরা রেখেছিলেন মাত্র ৪৫। বিয়ের অনুষ্ঠান এতটাই ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের মধ্যে আয়োজিত হয় যে বিয়ের অনুষ্ঠানে যিনি গান গাইছিলেন সেই গায়ক হর্ষদীপ কৌরকেও তাঁর ব্যক্তিগত টুইটটি সরিয়ে নিতে হয়। শোনা যাচ্ছে যে, দীপিকা ও রণভীর তাদের বিয়ের প্রথম ছবি তাঁদের নিজস্ব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই পোস্ট করতে চান। দীপিকা ও রণভীরের বিয়ের ছবির জন্য অপেক্ষার বিষয়টি স্মৃতি ইরানী তাঁর পোস্টে সেরাভাবে বর্ণনা করেছেন:

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#when you have waited for #deepveer #wedding #pics for too longgggg

A post shared by Smriti Irani (@smritiiraniofficial) on

 

ইতালিতে এই মুহূর্তে উত্সব চলছে পূর্ণ মেজাজে। উত্তর ভারতীয় ঐতিহ্য অনুযায়ী বৃহস্পতিবার দ্বিতীয় দফার বিয়ের অনুষ্ঠান আয়োজিত হয়। গতকাল রাতে একটি এনগেজমেন্ট পার্টি দেওয়া হয় যেখানে দীপিকা ও রণভীর সঙ্গীত ও মেহেন্দী অনুষ্ঠানে যোগ দেন। দীপিকা ও রণভীর ইতালিতে মূল বিয়ের উৎসবের পর দুটি রিসেপশন পার্টির পরিকল্পনা করেছেন- ২১ নভেম্বরে দীপিকার নিজের জন্মশহর বেঙ্গালুরুতে এবং ২৮ নভেম্বর মুম্বাইয়ে একটি বিশাল বলিউড পার্টির খবর এখনও অব্দি শোনা যাচ্ছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement