হোমবলিউড

উইকেন্ডের দিনে কী করেন এই বলিউড অভিনেত্রী? ভিডিওতে দেখুন তাঁর দিনপঞ্জি

  | July 08, 2019 13:56 IST (নিউ দিল্লি)
Jacqueline Actress

জ্যাকলিন ফার্নান্দেজ (jacqueline fernandez) ভিডিওটি শেয়ার করেছেন

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ‘আলাদিন’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন। এই চলচ্চিত্রে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন রীতেশ দেশমুখ। যদিও সলমান খানের সঙ্গে ‘কিক’ সিনেমায় অভিনয়ের পরেই সকলের নজরে আসেন তিনি। খুব শীঘ্রই জ্যাকলিনকে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে দেখা যাবে।

‘কিক' এবং 'জুড়ওয়া 2' এর মতো বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্র দিয়ে বলিউডে নিজের যাত্রাপথ মসৃণ করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez)। শ্রীলঙ্কার ভূমিকন্যা এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়ই। সম্প্রতি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের (Jacqueline Fernandez) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে জ্যাকলিনকে উইকেন্ডের দিনেও কাজ করতেই ব্যস্ত থাকতে দেখা যাচ্ছে। জ্যাকলিন নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে জ্যাকলিন সকালে ঘুম থেকে উঠে শ্যুটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছেন। জ্যাকলিন ফার্নান্দেজের এই ভিডিওতে তাঁর ফ্যানরা প্রচুর মন্তব্য করেছেন এবং অনেকেই তাদের অনুপ্রেরণা হয়ে ওঠার জন্য ধন্যবাদও জানিয়েছেন জ্যাকলিনকে। 

বিবাহবার্ষিকীতে অন্তরঙ্গ ছবি পোস্ট করলেন মীরা: শুভেচ্ছায় কী বললেন শাহিদকে?

Who's werking the weekend?? #werkaholic @greeshx

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on



অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ এই ভিডিওটি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করে লিখেছেন, “উইকেন্ডে কে কাজ করে?” জ্যাকলিনের এই পোস্ট তাঁর অনুরাগীরা বেশ পছন্দ করেছেন। ভাইরাল (Viral) হতে থাকা এই ভিডিওতে জ্যাকলিনকে মেকআপ করতে দেখা যায়। ইদানীং সুশান্ত সিং রাজপুতের ((Sushant Singh Rajput)) সঙ্গে ‘ড্রাইভ' সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

 Bigg Boss 13: জানেন, বিগ বসকে না বলে ১.২ কোটি টাকা ফেরালেন 'দঙ্গল গার্ল'!

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ‘আলাদিন' সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন। এই চলচ্চিত্রে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন রীতেশ দেশমুখ। যদিও সলমান খানের সঙ্গে ‘কিক' সিনেমায় অভিনয়ের পরেই সকলের নজরে আসেন তিনি। এই সিনেমায় জ্যাকলিনের অভিনয়ও প্রশংসিত হয়। খুব শীঘ্রই জ্যাকলিনকে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com