হোম

Weekend Special: বং তারকাদের 'রবি বিলাস' কেমন? দেখুন ছবিতে

  | September 08, 2019 12:24 IST (কলকাতা)
Weekend Special

Weekend Special: বং তারকাদের রবি বিলাস

বলিউডের সঙ্গে পাল্লা দিয়ে বং তারকারাও ছবি দিচ্ছেন ছুটির দিনের। নয়তো, দিন কয়েক আগের। যা দেখে নতুন করে হিয়া নস্টাল হবে সবার। তারকা সঙ্গে রবিবাসরীয় অবসর বিনোদনে খুশ ভক্তরাও---

শুক্রবার (Weekend Special) এলেই স্মৃতির প্যান্ডোরা বক্স খুলে একের পর এক ফেলে আসা দিনের ছবি (Throwback Pics) সোশ্যালে পোস্ট করতে থাকেন বলিউড স্টাররা। ডাউন মেমরি লেন ধরে তাঁরা ভক্তদের নিয়ে শুক্র থেকে রবি পিছু হাঁটের সময়ের পথ বেয়ে। এই ধারা কি টলিউড শুরু করতে পারে না? শুধু পারে কেন! বলিউডের সঙ্গে পাল্লা দিয়ে বং তারকারাও ছবি দিচ্ছেন ছুটির দিনের। নয়তো, দিন কয়েক আগের। যা দেখে নতুন করে হিয়া নস্টাল হবে সবার। তারকা সঙ্গে রবিবাসরীয় অবসর বিনোদনে খুশ ভক্তরাও---

নয়া সেনশেসন? অবসরে ওয়াইন গ্লাস হাতে রাইমা সেন!

ছুটির দিনে পার্নো কেমন ফিরে গেছেন অতীতে, সাদা-কালো ছবিই বলে দিচ্ছে সেটা। ছুটির দিনে বাগাবিচে সমুদ্রের ধারে কেমন সপরিবরে এনজয় করছেন সোহম, দেখবেন নাকি?

tp2200io


সামনেই পুজো। তাই শহর জুড়ে নিত্য-নতুন ফ্যাশনের ঢল। তেমনই এক বিপনিতে পোশাকের নতুন কালেকশন উদ্বোধনে গিয়েছিলেন ঋতাভরী চক্রবর্তী। আজ তিনি সেই ছবি পোস্ট করেছেন। লাল রঙ যেন আগুন ধরিয়েছে তাঁর রূপে।


sqa4houo


যীশু সেনগুপ্ত এখন টলিউড-বলিউড দু-দিকেরই। অনেকদিনই তিনি শহরছাড়া। তাই কি মন কেমন করছে কলকাতার জন্য? ভক্তদের জন্য? ছবি পাঠিয়ে সম্ভবত সেই কথাই বলতে চেয়েছেন তিনি।

e56urbmo


সন্দীপ্তা সেন কিন্তু সানডে-তে রীতিমতো কুল। দেখুন, কী শান্ত হয়ে বসে ছবি তুলেছেন তিনি!

am6id4jo


আবির চট্টোপাধ্যায় ফিরে গেছেন বিশ্বের আরেক প্রান্তে। সুদূর অ্যামস্টারডামে। 'তৃতীয় অধ্যায়' ছবির নায়ক তখন। পরিচালক মনোজ মিচিগানের এই ছবির নায়িকা পাওলি দাম। নায়িকার তোলা ছবিতে নায়কের ক্যারিশমা ঝড় তুলবেই ভক্তদের মনে।

1mc3hs2g


এনা দত্তকে কিন্তু ছুটির দিনে হেব্বি খুশি। দেখুন কেমন হাসিমুখের ছবি পোস্ট করেছেন।

5pdlurmg


বাকি থাকেননি দেবও। সঙ্গিনী রুক্মিনীকে নিয়ে ছবি শেয়ার করেছেন সোশ্যালে। দেখে বোঝাই যাচ্ছে জুটির পুরনো ছবির দৃশ্য। তার মানে রবিবারেও কি রবিবারও নায়ক শুধুই 'সিনে-ময়'! 

bpgtu6p8


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement