হোমবলিউড

১০৭ কোটি তানাজি, চওড়া হাসি অজয়ের

এভাবেও ফিরে আসা যায়, দেখিয়ে দিলেন 'সিংহম' Ajay Devgn। 

  | January 17, 2020 12:26 IST (নয়া দিল্লি, India)
Tanhaji The Unsung Warrior Box Office Collection Day 6

Tanhaji: ১০০ কোটিতেও অপ্রতিরোধ্য

Highlights

  • ছয় দিনে ১০৭ কোটির ঘরে 'Tanhaji'
  • "১০০ কোটিতেও অপ্রতিরোধ্য" টুইট তরণ আদর্শের
  • "সপ্তাহ শেষে ব্যাপক বাণিজ্য," জানান তিনি

অপ্রতিরোধ্য ছয় দিন। একসপ্তাহে বাম্পার হিট হয়ে Tanhaji-র প্রবেশ ১০৭ কোটির ঘরে। এভাবেও ফিরে আসা যায়, দেখিয়ে দিলেন 'সিংহম' Ajay Devgn। এবং পুরনো চাল ভাতে বাড়ার মতোই অজয়-কাজলের জুটি যে এখনও সুপারহিট, প্রমাণ করল বক্সঅফিস। ট্রেড অ্যানালিসিস্ট Taran Adarsh জানিয়েছেন, প্রথম দিনেই ১৬. ৭২ কোটি কামিয়েছে ছবি। দিন এগিয়েছে। লভ্যাংশের সংখ্যা বেড়েছে। ছয় দিনের মাথায় ১০০ কোটিতে অনায়াসে পা রেখেছে 'তানাজি'। যেভাবে এগোচ্ছে, তাতে দিন কয়েকের মধ্যেই 150 crore ক্লাবে জায়গা করে নেবে স্বচ্ছ্বন্দে। 

অনুষ্কার মোজায় অর্জুনের চোখ! কী বললেন?


#Tanhaji is NOT OUT... Day 6 is higher than Day 1, 4 and 5... Terrific trending on weekdays indicates the power of solid content... Speeding towards Rs 150 cr... Fri 15.10 cr, Sat 20.57 cr, Sun 26.26 cr, Mon 13.75 cr, Tue 15.28 cr, Wed 16.72 cr. Total: Rs 107.68 cr. #India biz.


A post shared by Taran Adarsh (@taranadarsh) on


বৃহস্পতিবার টুইটে সবার সঙ্গে এই সাফল্য ভাগ করে নিয়েছেন অভিনেতা। আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেছেন, সবার শুভেচ্ছায় এই সাফল্য। সমস্ত অনুরাগীদের তাই ধন্যবাদ। 



প্রসঙ্গত, পাঁচদিনেই ৯০ কোটি ব্যবসা করেছে Tanhaji তরণ জানিয়েছেন, ছয় দিনে ১০০ কোটি কামিয়েছে ছবিটি।



বলিপাড়া বলেছিল, দারুণ টক্কর লাগবে তানাজি আর Chhapaak-এর মধ্যে। সেই কথা যে অক্ষরে অক্ষরে মিলবে, এতটাও ধআরণা করেনি কেউ।  ছয় দিনে 'ছপাক' ব্যবসা করেছে মাত্র ২৬ কোটি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com