হোমটলিউড

শ্রাবন্তীর পদসেবা করছেন রোশন! অবসরে কার সঙ্গে প্রেম করছেন সন্দীপ্তা?

  | March 19, 2020 19:19 IST (কলকাতা)
Coronavirus

অবসর বিনোদনে টিকটকে মজে!

কাজের দাপটে নাস্তানাবুদ হতে থাকা অভিনেতা-অভিনেত্রীরা আপাতত ছুটির মেজাজে। কী করছেন ঘরে বসে?

একদিকে আতঙ্ক, অন্যদিকে ছুটির মেজাজ। শুটিং জোন শুনশান। সেটে নেই ক্যামেরা-লাইট-সাউন্ড-অ্যাকশনের শব্দ। কাজের দাপটে নাস্তানাবুদ হতে থাকা অভিনেতা-অভিনেত্রীরা (Bengali Actresses) আপাতত ছুটির মেজাজে। কী করছেন ঘরে বসে? করোনাতঙ্ক (Coronavirus) কাটাতে টিকটকে নিজেদের ব্যস্ত রেখেছেন অনেক টলি তারকা। তাঁরা কারা? জেনে নিন NDTV-র ওয়েবসাইটে----


ব্যাকগ্রাউন্ডে বাজছে 'ম্যায় জরু কা গোলাম, বনকে রহুঙ্গা'! ছুটির দিনে আয়েশ করে বাড়িতে বসে শ্রাবন্তী। বর রোশন সিং পা টিপে দিচ্ছেন যত্নে! থামলেই রীতিমতো ধমকাচ্ছেন শ্রাবন্তী। মজার ছলে এই ভিডিও নজর কেড়েছে নেটিজেনের। পরে অবশ্য রোশনকে সান্ত্বনা দিয়ে শ্রাবন্তী বলেছেন 'গোলাম নেহি, প্রিন্সেস কা প্রিন্স হো তুম'।



মুক্তির মুখেই গেরোতে রাজ চক্রবর্তীর 'ধর্মযুদ্ধ'। ৩ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ছবির। করোনা সংক্রমণ ঠেকাতে সমস্ত হল বন্ধের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। স্থগিত ছবি মুক্তি। বাধ্য হয়ে ঘরে বসে ছবির অন্যতম চরিত্রাভিনেতা শুভশ্রী টিকটক বানিয়েছেন আগামী ছবির গান দিয়ে। ভিডিওয় দেখা যাচ্ছে তাঁর শাশুড়িকে।



টলিপাড়ার সঙ্গে স্তব্ধ টেলিপাড়ার শুটও। সময় কাটাতে টিকটক বানালেন 'কৃষ্ণকলি' তিয়াসা রায় এবং 'নিখিল' নীল ভট্টাচার্য।

TikTok fever again!!! ❤???? #Tiktok #Fun #Midweekvibes

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee) on


পিছিয়ে নেই সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও। জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে টিকটক বানিয়েছেন তিনি। এবছর করোনার ভয়ে দোল খেলেননি। মাস্ক পরে সাবধানতা অবলম্বন করেছেন।

meri jaan???? #TributetoGeetaDutt

A post shared by Sandipta Sen (@sandiptasen) on


শ্রাবন্তীর পরেই তারকাদের যে টিকটক জনপ্রিয়তার নিরিখে হিটের তালিকায় দ্বিতীয় সেটি সন্দীপ্তা সেনের টিকটক। ভাইরাল এই ভিডিওতে ছয়ের দশকের গান 'মুঝে জা না কহো মেরি জা'-এর সঙ্গে লিপ মেলাতে দেখা গেছে তাঁকে। ইদানিং রাহুল বন্দ্যোপাধ্যায় আর সন্দীপ্তাকে নিয়ে জোর চর্চা চলছে। এই ভিডিও যেন তাতে আরও ঘি ঢালল!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com