হোমটলিউড

করোনা দাপট এড়াতে ঘরবন্দি ‘খুদে’ তারকারা কী করছে? দেখুন ছবি

  | March 23, 2020 14:51 IST (কলকাতা)
Tolly Kids

ঘরবন্দি কচি কচি মুখগুলি ম্লান

কী করছে বড়পর্দার টুইঙ্কল টুইঙ্কল বিগ স্টারেরা? মহামারী ঠেকাতে ঘরবন্দি অবস্থায় সময় কাটছে কী করে?

কী করছে বড়পর্দার টুইঙ্কল টুইঙ্কল বিগ স্টারেরা (Tolly Kids)? মহামারী (Coronavirus) ঠেকাতে ঘরবন্দি অবস্থায় সময় কাটছে কী করে? বই না সেল ফোন....তাদের হাতে কী? সংস্কৃতির পাঠ পড়াতে তাঁদের সেলেব মা-বাবারাই বা কী করছেন তাঁদের সঙ্গে? পরিচালক বিরসা দাশগুপ্তের ছোট মেয়ে ইদা দাশগুপ্ত, বড় মেয়ে মেঘলা দাশগুপ্ত, যিশু সেনগুপ্তের মেয়ে সারা সেনগুপ্ত (Sara Sengupta), সুদীপ্তা চক্রবর্তীর (Sudipta Chakraborty) মেয়ের ভিডিও করোনা আতঙ্কেও সোশ্যাল কাঁপাচ্ছে রীতিমতো। ফাঁস তাঁদের সমস্ত কীর্তিকলাপ!


দশা দেখুন ইদার! গীতবিতান হাতে বসলে এরকম পোজ দিতে হয়? মায়ের পাজামা আর বাবার শার্টে গুরুগম্ভীর হওয়ার চেষ্টা। বড়পর্দায় ইদার হাতেখড়ি বাবা বিরসা দাশগুপ্তের ছবি 'সব ভূতুড়ে' দিয়ে। ছবিতে ওর সঙ্গে অভিনয়ে দেখা গেছে আবীর চট্টোপাধ্যায়, সোহিনী সরকারকে।

"Love in the time of Corona!" ????

A post shared by Meghla Dasgupta (@meghla_somri) on


এই দলে সামিল মেঘলা দাশগুপ্তও। বোন ইদাকে নিয়ে দাদুর কোল ঘেঁষে গল্পের বইয়ে মত্ত তিন মূর্তি। জি অরিজিনালসের ছবি দিয়ে অভিনয়ে এলেও মেঘলা বেশি স্বচ্ছন্দ ক্যামেরার পেছনে। বাবাকে পরিচালনায় রীতিমতো অ্যাসিস্ট করেন তিনি।


সুরক্ষিত থাকুন, সুরক্ষিত রাখুন অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তী সবাইকে বার্তা দিলেন ভাগ্নের মাধ্যমে। মামা-ভাগ্নের এই কীর্তি মন কেড়েছে সব্বার।


Body massage by #aadidevchatterjee

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor) on


মায়ের মতো আপন আর শক্তিশালী আর কে হতে পারে! একরত্তি আদিদেব বুঝেছে এই বয়সেই। তাই করোনা থেকে বাঁচতে মা সুদীপা চট্টোপাধ্যায়ের আড়াল নিয়েছে সে। ফাঁকতালে মায়ের সঙ্গে খুনসুটি ফ্রি!



বেচারা সারা। বন্ধুদের সঙ্গে হুল্লোড়, আড্ডা সব বন্ধ। কী আর করা! তাই বাড়িতে মাস্কে মুখ ঢেকে মুঠোফোনেই দুনিয়া দেখছে যিশু সেনগুপ্তের বড় মেয়ে সারা সেনগুপ্ত। তার প্রথম অভিনয় সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'উমা'-তে। ছবিতে টলিউডের একঝাঁক অভিনেতার সঙ্গে দাপিয়ে অভিনয় করে সে। দিদা অঞ্জনা ভৌমিক প্রথমে ছিলেন বিমানসেবিকা। পরে তিনি আসেন অভিনয়ে। মহানায়ক উত্তমকুমারের একাধিক ছবির নায়ক ছিলেন তিনি। 'উমা'য় যিশু অনস্ক্রিনেও সারার বাবা হয়েছিলেন।


মানতেই হবে, সব থেকে মজায় আছে সুদীপ্তা চক্রবর্কীর মেয়ে। খুদে কেমন মায়ের সঙ্গে মনের আনন্দে নাচচে! এই ফাঁকে নাচের তালিমটাও সুদীপ্তা দিয়ে রাখছেন মেয়েকে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com