হোমবলিউড

'সহ-অভিনেত্রী হিসাবে কেমন আলিয়া?', প্রশ্নের উত্তরে কী বললেন রণবীর?

আলিয়া প্রসঙ্গে রণবীর কাপুর জানান, “তিনি একজন দুর্দান্ত শক্তি”

  | June 28, 2018 16:02 IST (নিউ দিল্লী)
Alia Bhatt

ব্রহ্মাস্ত্র সিনেমার শুটিং করছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "সে স্বতঃস্ফূর্ত এবং রঙিন", জানালেন রণবীর
  • ও কোথা থেকে এত অভিজ্ঞতা সঞ্চয় করলো তা বলে বোঝাতে পারবো নাঃ বললেন রণবীর
  • শোনা যাচ্ছে আলিয়া এবং রণবীর ডেট করছেন

“সহ অভিনেত্রী হিসাবে আলিয়া ভাট কেমন?”, দা টেলিগ্রাফের এই প্রশ্নের উত্তরে রণবীর কাপুর জানান, “তিনি একজন দুর্দান্ত শক্তি”। গত মাসে সোনম কাপুর ও আনন্দ আহুজার রিসেপশনে রণবীর এবং আলিয়া একসঙ্গে হাজির হওয়ার পর থেকেই তাঁরা ডেট করছেন এমন গুজব ইন্টারনেটে ছড়িয়ে যায়। তার আগে ব্রহ্মাস্ত্র সিনেমার শুটিংয়ে বুলগেরিয়াতে একসঙ্গে তাঁদের বিভিন্ন ছবি ইন্টারনেটে ট্রেন্ড করা শুরু করে। (মার্চ মাসে আলিয়ার জন্মদিনে রণবীরের মা নীতু কাপুর বুলগেরিয়াতে তাঁর সঙ্গে দেখা করতেও যান।) অমিতাভ বচ্চনের সঙ্গে কয়েক সপ্তাহ আগে মুম্বাইতে রণবীর এবং আলিয়া ব্রহ্মাস্ত্রের শুটিং শুরু করেছেন।   
বছর 25 এর আলিয়ার বিবরণ দিয়ে বছর 35 এর রণবীর দা টেলিগ্রাফকে জানান,  “তিনি একজন দুর্দান্ত শক্তি। এই বয়সে তিনি বিভিন্ন ধরণের দারুণ সব সিনেমা করেছেন। কয়েক সপ্তাহ আগে একটা সিনের শুট চলাকালীন আমি ভাবছিলাম, একজন অভিনেতা হিসাবে দুইজন আলাদা ধরণের দারুণ অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি সত্যিই ভীষণ ভাগ্যবান। একজন অমিতাভ বচ্চন আর একজন আলিয়া ভাট, সর্বকালীন শক্তিশালী দুই অভিনেতা।“
“ওঁর কথা বলতে গেলে শব্দ কম পড়ে যাবে। ও যে কোথা থেকে এতো অভিজ্ঞতা পেয়েছে, কীভাবে যে এতো স্বতঃস্ফূর্ত এবং রঙিন! আমি দেখি ও খুবই ডিসিপ্লিনড, কিন্তু প্রচন্ড আশীর্বাদপ্রাপ্ত এবং ট্যালেন্টেডও”, রণবীর আরও জানান।
 

 

 

A post shared by Alia (@aliaabhatt) on

 


গত সপ্তাহে রণবীরের বাবা ঋষি কাপুরও আলিয়ার প্রশংসা করেন নতুন ধরণের চ্যালেঞ্জিং চরিত্র বেছে নেওয়ার জন্য। “আমি আলিয়া ভাটের মতো একজনের প্রশংসা করবো যে হাইওয়ে এবং রাজির মতো বিভিন্ন চরিত্র বেছে নিয়েছে। এতো কম বয়সে এই ধরণের চরিত্রের মাধ্যমে নিজের কাঁধে সমগ্র সিনেমার ভার বহন করা সত্যিই ভীষণ কঠিন কাজ এবং একজন ভাল অভিনেতার পক্ষেই তা সম্ভব। তাছাড়া একজনকে এইসব চরিত্র পাওয়ার জন্য খুবই ভাগ্যবতী হওয়া দরকার”, হিন্দুস্তান টাইমসকে জানান ঋষি কাপুর।  
সম্প্রতি নিজেদের গুজব সম্পর্কের ব্যপারে সামান্য মুখ খোলেন রণবীর কাপুর। তিনি অবশ্য বেশী কিছু না বলে সরাসরি জানান, “সদ্যই ব্যপারটা ঘটেছে এবং আমি বেশী কিছু বলতে চাই না”, জিকিউ এর একটা সাক্ষাৎকারে রণবীর একথা বলেন। “এর বেড়ে ওঠার জন্য স্পেস চাই এবং শ্বাস নেওয়ার জন্য সময় চাই”, আরও জানান তিনি।    


বিয়ের প্রসঙ্গে তিনি দা টেলিগ্রাফকে বলেন, “সিনেমা জগতে অনেক বছর থাকার পর আমি বুঝেছি সিনেমার বাইরেও আমার একটা জীবন থাকা প্রয়োজন। এর ফলেই আমি মাটির কাছাকাছি থাকতে পছন্দ করি এবং আমার মূল্যবোধ আছে। কাল, আমি অনেক বড় সুপারস্টার যেমন হতে পারি আবার ব্যর্থও হতে পারি, কিন্তু সেটা ধরে আমার বসে থাকলে চলবে না। যার মূল্য থাকবে আমার জীবনে তা হল আমি জীবনে কতগুলো ভাল সম্পর্ক তৈরি করতে পেরছি- বিয়ে আমিও করতে চাই এবং নিজের সংসার পেতে চাই। সুতরাং আমি বিষয়টাকে কতটা মর্যাদা দিই, প্রশ্নটা সেখানেই।“
সম্প্রতি আলিয়া দুইবার রণবীরের পরিবারের সঙ্গে দেখা করেন। গত সপ্তাহে সঞ্জয়ের উপস্থিতিতে রণবীরের মা বাবার সঙ্গে একটা ছোট গেট- টুগেদারে আলিয়াকে দেখা গিয়েছিল। এছাড়াও রণবীরের মা নীতু কাপুর, দিদি রিদ্ধিমা এবং ভাগ্নি সামারের সঙ্গে একটা রেস্তোরাঁয় আলিয়াকে দেখা যায়।
 
ব্রহ্মাস্ত্র ট্রিলজির পরিচালক অয়ন মুখোপাধ্যায়। এর আগে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় রণবীর ওয়েক আপ সিড এবং ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি সিনেমায় অভিনয় করেছেন।
আগামী 29 শে জুন রণবীর কাপুরের সঞ্জু মুক্তি পাবে।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement