হোমটলিউড

দেখুন, গোয়া সি-বিচ কেমন তপ্ত ‘দিয়া’র উষ্ণতায়!

  | August 30, 2019 12:50 IST (কলকাতা)
Bibriti Chatterjee

গোয়া সি-বিচে 'দিয়া' বিবৃতি চট্টোপাধ্যায় (সৌজন্যে: ফেসবুক)

দিয়ার তো এখন সৌরভের সঙ্গে থাকার কথা! কিন্তু ব্যাকলেশ বিকিনি আর হট প্যান্টে গোয়ার ধারে কী করছে সে? আজ সকাল থেকেই এই প্রশ্নে সরগরম সোশ্যাল মিডিয়া। নেটপাড়া তপ্ত, দিয়ার তাপ ছড়ানো ছবিতে।

দিয়ার (Model-Actress Bibriti Chatterjee) তো এখন সৌরভের সঙ্গে থাকার কথা! কিন্তু ব্যাকলেশ বিকিনি আর হট প্যান্টে গোয়া সি-বিচে (Goa Sea Beach) কী করছে সে? আজ সকাল থেকেই এই প্রশ্নে সরগরম সোশ্যাল মিডিয়া। নেটপাড়া তপ্ত, দিয়ার তাপ ছড়ানো ছবিতে। দিয়ার পাশে রয়েছেন আরেক পুরুষ। দেখেই বোঝা যাচ্ছে দিব্যি হাসিখুশিতে রয়েছেন তাঁরা। আর গোয়ার মাহাত্ম্যও যে এরকমই। দেখুন সেই ছবি:

2tlpqttg


আসল রহস্যটা তাহলে শুনুন। আজ থেকে আড্ডা টাইমস ওয়েব সিরিজে শুরু হচ্ছে 'ওহ! মাদার সিজন ২'। তারই স্ক্রিনিং উপলক্ষ্যে সিরিজের একটি দৃশ্য দিয়া ওরফে নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায় আজ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। নায়িকার এই অবতারে কাত নেটিজেনরা। লাইক আর কমেন্টের বন্যায় ভাসছেন বিবৃতি।

গত বছর আড্ডা টাইমস ওয়েব প্ল্যাটফর্মে টিন প্রেগেন্সি নিয়ে ডার্ক কমেডি 'ওহ! মাদার' সিরিজটি শুরু হয়েছিল। কিশোরী বেলাতেই কোনও মেয়ে যদি মা হয় বা তাহলে কী কী ঘটতে পারে তাই নিয়ে এই সিরিজ পরিচালনা করছেন সাকেত বন্দ্যোপাধ্যায়। সেখানে টিনএজ মা দিয়ার চরিত্রে অভিনয় করছেন বিবৃতি। তাঁর বিপরীতে নায়ক অনির্জিৎ রায়। ফোলানাপে বিবৃতির জবানি, দিয়া এখনও ভীষণ ছেলেমানুষ। মা হওয়ার পরেও তার বালখিল্য দশা কাটেনি। সন্তান ফেলে সুযোগ পেলেই সে হই-হুল্লোড়ে মাতে। তাকে মায়ের মতোই আগলান তার শাশুড়ি। এই চরিত্রে অভিনয় করছেন বিদীপ্তা চক্রবর্তী।


ok7pd20g


'ওহ! মাদার' মূলত তিন বন্ধুর গল্প। এই তিন বন্ধুর চরিত্রে অভিনয় করছেন বাবলা, অনির্জিৎ রায় এবং ডিউক বসু। এছাড়াও রয়েছেন, সৌরভ দাস, অনমিতা সেন, রোশনি সহ একগুচ্ছ তারকা। সিজন ২-এ দেখা যাবে সাতটি এপিসোড। গোয়ায় গিয়ে আর কী কী করল দিয়া? জানতে আজ থেকে চোখ রাখুন আড্ডা টাইমসে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com