হোমবলিউড

মোগলি দেখে বাঘিরা তথা বাবা অভিষেক বচ্চনকে কী বললেন আরাধ্যা

‘‘আজকের দিনে দাঁড়িয়ে একজন অভিভাবক হিসাবে যখন নিজের কাজের আনন্দটা নিজের মেয়ের সঙ্গে ভাগ করে নিতে পারি, তখন দারুণ লাগে।’’—বলেন অভিষেক।

  | December 10, 2018 10:57 IST (নিউ দিল্লি)
Abhishek Bachchan Aaradhya

আরাধ্যার সঙ্গে অভিষেক

Highlights

  • অভিষেক বাঘিরার কন্ঠস্বর দিয়েছেন
  • "মেয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগ করে নিতে দারুন লাগছে," বলেন অভিষেক
  • "এটা খুব ভালো অভিজ্ঞতা," বলেন তিনি

মোগলি: লেজেন্ড অফ দ্য জঙ্গল এর হিন্দি ভার্সনে যুক্ত রয়েছে বলিউডের বিখ্যাতদের নাম। অভিষেক বচ্চন বাঘিরার কন্ঠস্বর দিয়েছেন। মুম্বইয়ে সম্প্রতি এক অনুষ্ঠানে তাকে জিজ্ঞাসা করা হয় মেয়ে আরাধ্য কী বললো এটা দেখে? আইএএনএস-কে অভিষেক বলেন, ‘‘দারুণ''। বিয়াল্লিশ বছরের এই অভিনেতা জানান রুডিয়ার্ড কিপলিংয়ের মোগলির সঙ্গে তার অনেক স্মৃতি জড়িয়ে। ‘‘আজকের দিনে দাঁড়িয়ে একজন অভিভাবক হিসাবে যখন নিজের কাজের আনন্দটা নিজের মেয়ের সঙ্গে ভাগ করে নিতে পারি, তখন দারুণ লাগে।''—বলেন অভিষেক।

দেখুন 'Mere Naam Tu' মেকিং ভিডিও, কীভাবে শাহরুখকে গানে সাহায্য করলেন কন্যা সুহানা

জঙ্গল বুকের সঙ্গে স্মৃতি প্রসঙ্গে অভিষেকের ব্যাখ্যা,‘‘আমাদের জেনারেশনের সকলেই প্রায় মোগলির কার্টুনের কথাই বলবে। আমাদের বয়সের বেশিরভাগের ছোটবেলার স্মৃতিতে সেই কার্টুনের গানটা জুড়ে রয়েছে।''

মোগলি: লেজেন্ড অফ দ্য জঙ্গল ডিসেম্বরের ৭ তারিখ গোটা বিশ্বে একসঙ্গে মুক্তি পাবে নেটফ্লিক্সে। গত সপ্তাহে যশ রাজ স্টুডিওতে এর প্রিমিয়ারে অভিষোককে প্রশ্ন করা হয় আরাধ্যাকে কী দেখাবেন মোগলি? তাতে তিনি ইতিবাচক উত্তর দেন। করিনা কাপুর ‘কা'-এর কন্ঠস্বর দিয়েছেন। তাকেও জিজ্ঞাসা করা হয় ছোটে নবাব তৈমুর কী দেখবে মোগলি। তিনি অবশ্য জানান, এখনও ও খুবই ছোট এ সব দেখার জন্য।

ইতিহাস রচনা করলেন রূপান্তরকামী বক্সার প্যাট্রিকো ম্যানুয়েল

অভিষেক ও করিনা ছাড়াও বালুর কন্ঠে অনিল কাপুর, মোগলির নেকড় মা নিশার কন্ঠে মাধুরী দীক্ষিত, শের খানের কন্ঠে জ্যাকি শ্রফকে শোনা যাবে। সিরিজটির পরিচালক চিত্রনির্মাতা অ্যান্ডি সার্কিস, তিনি ইংলিশ ভার্সনে বালুর গলা দিয়েছেন।


ইন্টারন্যাশনাল ভার্সনেও তারকার মেলা। বেল (বাঘিরা), বেনেডিক্ট কাম্বারব্যাচ (শের খান), কেট ব্ল্যানচেট (কা), ম্যাথু রিস (লকউড) ও ফ্রিডা পিন্টোকে (মেসুয়া) হিসাবে শোনা যাবে।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement