হোমবলিউড

Ayushmann-কে ভেজা চুমু জিতেন্দ্রর? ফাঁস করলেন আসল কারণ!

সেই আগ্রহ আরও বাড়িয়েছে অনস্ক্রিন আয়ুষ্মান-জিতেন্দ্রর ভেজা চুম্বন।

  | January 31, 2020 23:52 IST (নয়া দিল্লি)
Jitendra Kumar

ভেজা চুমুতে আয়ুষ্মান-জিতেন্দ্র (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • আয়ুষ্মানকে 'Shubh Mangal...'-এ সরাসরি চুম্বন নিয়ে মুখ খুললেন জিতেন্দ্র
  • "আয়ুষ্মানও আমায় এই চরিত্রে চেয়েছিলেন" জানান তিনি
  • ছবি মুক্তি পাবে ২১ ফেব্রুয়ারি

শুক্রবার সামনে এল Ayushmann Khurrana এবং Jitendra Kumar অভিনীত আগামী ছবি Shubh Mangal Zyada Saavdhan 'শুভ মঙ্গল সাবধান' সুপারহিট হওয়ায় সিক্যুয়েল নিয়ে এমনিতেই আগ্রহী দর্শক। সেই আগ্রহ আরও বাড়িয়েছে অনস্ক্রিন আয়ুষ্মান-জিতেন্দ্রর ভেজা চুম্বন। ট্রেলার সামনে আসতেই সেই দৃশ্য ঝড় তুলেছে বলি মহল্লায়। সেই বিতর্ক থামাতে অবশেষে আসরে নামতে হয়েছে জিতেন্দ্র কুমার। সাক্ষাৎকারে তিনি বলেন, "এমনিতে আমি খুবই লাজুক। কম কথার মানুষI ফলে, এই দৃশ্যে অঊিনয়ের সময় স্বাভাবিক ভাবেই অস্বস্তিতে পড়েছিলাম। কিন্তু আয়ুষ্মান এতটাই ভালো সহ অভিনেতা যে সমস্ত পুরো বিষয়টিই সহজ করে দিয়েছেন।"

ভূতের কবলে Vicky Kaushal! তাঁকে বাঁচাবে কে?

কথায় কথায় জিতেন্দ্র আরও জানান, পরিচালক Hitesh Kewalya-র থেকে চিত্রনাট্য শোনারসঙ্গে সঙ্গে তিনি রাজি হয়ে যান অভিনয়ে। এবং পরে জানতে পারেন, আয়ুষ্মানও নাকি তাঁর কথা বলেছিলেন। তাঁর মতে, "ডাক পাওয়ার দু-মাস পরে আমি দেখা করি পরিচালকের সঙ্গে। ছবিতে সাইন করার পর জানতে পারি, আয়ুষ্মানও নাকি চেয়েছেন আমার সঙ্গে অভিনয় করতে।"




নিজের চরিত্র নিয়ে আয়ুষ্মান জানান, "অনেকেই এই ধরনের চরিত্রে অভিনয় করতে বারণ করেছিলেন। কারণ, ছবির মুখ্য চরিত্র সমকামী। কিন্তু আমি এক কথায় রাজি হয়ে যাই। এখনও না মুখ খুললে আর কবে এই নিয়ে কথা বলব আমরা! আর আমি বিভিন্ন শেডের চরিত্র করতে চাই। ফলে, এই ধরনের চরিত্র হাতছাড়া করতে চাইনি।" প্রসঙ্গত, এর আগে আয়ুষ্মানকে একদম ভিন্ন চরিত্রে দেখা গেছিল Vicky Donorসেই ছবিতে তিনি স্পার্ম ডোনার।  Bala-তেও তিনি চমকে দিয়েছেন সমস্ত দর্শককে। টাক নিয়ে এখনও সমাজে ট্যাবু রয়েছে। সেই ট্যাবু ভাঙতে টাক মাথআর মেকআপ নিয়ে অভিনয় করে যথেষ্ট সাহসিকতার পরিচয় দিয়েছেন অভিনেতা।

'Atrangi Re': অক্ষয়-সারা-ধনুশ! ত্রিকোণমিতি জমে ক্ষীর?

তাঁর আগামী ছবি নিয়ে আয়ুষ্মানের দাবি, সমাজের ট্যাবু, সংস্কার ভাঙার পাশাপাশি এই ছবি ইতিবাচক বার্তাও দেবে। এবং সবাই একসঙ্গে বসে দেখতে পারবেন। আয়ুষ্মানের এই ছবি মুক্তি পাবে ২১ ফেব্রুয়ারি।






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com