হোমবলিউড

ইতালির চার্চে কী ফেলে এলেন ত্রিশলা? জানেন?

এই চার্চে এসে আমি শান্তি পেয়েছি। অনেক ভালো অভিজ্ঞতা নিয়ে ফিরছি। কিন্তু মন রেখে যাচ্ছি এই চার্চ, আর তাওরমিনায়। 

  | October 30, 2019 10:07 IST (নয়া দিল্লি)
Trishala Dutt

ত্রিশলা শেয়ার করেছেন এই ছবি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ইতালিতে ছুটি কাটানোর ছবি, ভিডিও পোস্ট করলেন ত্রিশলা
  • "চার্চটি আমার কাছে খুবই প্রিয়" জানান পোস্টে
  • "মাউন্ট এটনা আর তাওরমিনা" এখানে থেকে খুব ভালো দেখা যায়

প্রায়ই সঞ্জয় দত্তের (Sanjay Dutt)র মেয়ে ত্রিশলা দত্ত (Trishala Dutt) ফেসবুকে নিজের ছবি, ভিডিও পোস্ট করেন। কয়েক মাস আগে প্রেমিকের মৃত্যুর পর মানসিক ভাবে ভীষণ ভেঙে পড়েছিলেন ত্রিশলা। সেই কথাও তিনি জানিয়েছিলেন সোশ্যালে। এবার তিনি কিছুদিনের জন্য ঘুরে এলেন ইতালি থেকে। সেখান থেকেও তাঁর ছবি, ইতালির মনোরম দৃশ্য শেয়ার করেছেন। তবে এত কিছুর মধ্যেও তাঁর মন কেড়েছে এখানকার চার্চ "Madonna della Rocca"। সেকথা স্বীকার করে ত্রিশলা লিখেছেন, এখান থেকে তাওরমিনা-র দৃশ্য সুন্দর ভাবে দেখা যায়। এই চার্চে এসে আমি শান্তি পেয়েছি। অনেক ভালো অভিজ্ঞতা নিয়ে ফিরছি। কিন্তু মন রেখে যাচ্ছি এই চার্চ, আর তাওরমিনায়। 

দেখুন ছবি:


This church is very special to me. It's called the "Madonna della Rocca". It's built & carved in a rock! It has the best views of Taormina, the sea, & Mount Etna. If any of you decide to visit, besides my heart, I've left 2 other things behind which will now stay here forever #specialmoments


A post shared by Trishala Dutt (@trishaladutt) on


গত সপ্তাহে, ত্রিশলা নিজের ছবি দিয়ে একটি পোস্ট করেন। ক্যাপশনে দুরন্ত লেখা, আমাকে আরও পানীয় দাও! সোশ্যালে সঙ্গে সঙ্গে পোস্টটি নিয়ে চর্চা শুরু হয়:


alexa, pour more wine

A post shared by Trishala Dutt (@trishaladutt) on


গ্রিসের থিয়েটার এবং মাউন্ট এটনারও ছবি শেয়ার করেছেন ত্রিশলা:




volcanoes & sunsets

A post shared by Trishala Dutt (@trishaladutt) on


ওয়ারপোর্টে লাগেজ নিয়ে বেড়াতে যাওয়ার ছবিও পোস্ট করেন। লেখেন, একটু বিশ্রামের প্রয়োজন: 


I need a break #brb

A post shared by Trishala Dutt (@trishaladutt) on


অভিনেতা সঞ্জয় দত্তের প্রথম পক্ষের মেয়ে ত্রিশলা। ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে ১৯৯৬-এ মা রিচা শর্মা মারা যান। ত্রিশলা আমেরিকায় এরপর দাদু-দিদার কাছে মানুষ হন। পরে সঞ্জয় দত্ত আবার বিয়ে করেন মান্যতাকে। এই পক্ষে তাঁর দুই যমজ সন্তান আছে।   


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement