হোমটিভি

ইরা ইচ্ছে করে ভুল ওষুধ দিয়ে মেরেছে রোগীকে? বলবে 'ইরাবতীর চুপকথা'

  | December 10, 2019 20:54 IST (কলকাতা)
Irabotir Chupkotha

নতুন সমস্যায় ইরাবতী (সৌজন্যে স্টার জলসা)

ভুলের পরিমাণ ক্রমশ বাড়ছে ইরার। গান গাইতে বসে গানের লাইন ভুলছে। মেয়েকে খালি টিফিন বক্স দিয়ে পাঠিয়ে দিয়েছে স্কুলে।

ভুলের পরিমাণ ক্রমশ বাড়ছে ইরার (Iraboti)। গান গাইতে বসে গানের লাইন ভুলছে। মেয়েকে খালি টিফিন বক্স দিয়ে পাঠিয়ে দিয়েছে স্কুলে। আকাশকে কফি এনে দেবে বলে সেটাও ভুলেছে সে। আরও সমস্যা রয়েছে ‘শেষের কবিতা'য় অর্থাৎ ইরাবতীর বাড়িতে। শালিনীর উপস্থিতিতে আরও অবনতি ঘটছে নীল এবং তিস্তার সম্পর্কের। এই কারণেই ইরাবতী সদা উদ্বিগ্ন। তাই কি ভুলের পরিমাণ বাড়ছে তার? আকাশ তাকে যত্ন করে নিয়মিত ওষুধ দিচ্ছে। তারপরেও ইরাবতীর স্মৃতি শত্রুতা করছে তার সঙ্গে।



এদিকে জাল বিছোচ্ছে সম্রাটও। ইরাবতীর বিরুদ্ধে হঠাৎই রোগীকে ভুল ওষুধ দিয়ে মেরে ফেলার অভিযোগ ওঠে। পুলিশ আসে 'শেষের কবিতা'য়। ইরাকে গ্রেফতার করতে। তখনই উপযাজক হয়ে সম্রাট আসে তাকে বাঁচাতে। যদিও তনুশ্রীর মতে, পুরোটাই নাকি সম্রাট লাহিড়ির সাজানো ছক। আকাশ কি সম্রাটের ফাঁদ থেকে পারবে বাঁচাতে? জানতে দেখুন, সোম থেকে রবি রাত ১১টায় জনপ্রিয় 'ইরাবতীর চুপকথা' ( Irabotir Chupkotha) মেগার নতুন মোড়। স্টার জলসায় (Star Jalsha)।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement