হোমবলিউড

ভারতীয় ক্যাপ্টেনের উর্দি অনুষ্কা পরলে, কী করেন বিরাট কোহলি!

আজকাল বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মা (Anushka Sharma) ভুটানের নির্জন এলাকায় ছুটি কাটাচ্ছেন

  | November 08, 2019 08:46 IST
Anushka Sharma

নিজেদের সম্পর্কের একটা মিষ্টি দিক নিয়ে কথা বললেন অনুষ্কা

Highlights

  • নিজেদের সম্পর্কের একটা মিষ্টি দিক নিয়ে কথা বললেন অনুষ্কা
  • অনুষ্কা প্রায়ই বিরাটের জামাকাপড় পরে নেন
  • ভুটানের নির্জন এলাকায় ছুটি কাটাচ্ছেন তারা

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলির (Virat Kohli) বৈবাহিক জীবন নিয়ে সাধারণ মানুষের মধ্যে যথেষ্ট উৎসাহ রয়েছে। আজকাল বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ভুটানের নির্জন এলাকায় ছুটি কাটাচ্ছেন।  সেখান থেকে কিছু ফটো এবং ভিডিও প্রায়ই তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। কিছুদিন আগে অনুষ্কা শর্মা পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে বিরাট ও তার সম্পর্ক নিয়ে একটি বিশেষ কথা জানিয়েছেন, তিনি বলেন, অনুষ্কা যদি বিরাট কোহলির পোশাক পরেন তাহলে নাকি বিরাট খুবই খুশি হন। 

বলিউডে সুবর্ণজয়ন্তী ‘শাহেনশাহ'র, বিশেষ বার্তায় শ্রদ্ধা অভিষেক বচ্চনের

এই সাক্ষাৎকারে তিনি আরও জানান, যে তিনি প্রায়ই বিরাটের বিভিন্ন জিনিস ব্যবহার করে থাকেন।এর কারণ হিসেবে তিনি জানিয়েছেন, এই বিষয়টি ভারতীয় দলের ক্যাপ্টেন উপভোগ করেন। প্রসঙ্গত ২০১৭-র ডিসেম্বর মাসে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন, বিয়ের পর থেকে তারা প্রায়ই বিভিন্ন ফটো ও ভিডিও শেয়ার করে থাকেন এবং সেগুলো ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না।  

সুইমিংপুলে আলিয়ার ফটোশুট দেখে অভিনেতার মতো আপনিও বলবেন ''উফ!"



অন্যদিকে আজকাল অনুষ্কা শর্মা কে বলিউড থেকে একটু দূরে দেখা যাচ্ছে, তাকে শেষ বার 'হিরো' সিনেমাতে দেখা গেছিল। এই সিনেমাতে অনুষ্কা শর্মার বিপরীতে শাহরুখ খানকে দেখা যায় এবং সেই সাথে ছিলেন বিখ্যাত অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।  যদিও বক্সঅফিসে এই সিনেমাটি খুব বেশি সফলতা অর্জন করতে পারেনি। সম্প্রতি, অনুষ্কা শর্মা সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট হওয়ায়, সেটি আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে, ফারুক ইঞ্জিনিয়ার তার  সম্পর্কে কিছু মন্তব্য ব্যক্ত করায় অনুষ্কা শর্মা খুবই ক্ষুব্ধ হন এবং টুইটারে তিনি তার যথাযোগ্য উত্তরও  দেন।   বিশ্বকাপ 2019 চলাকালীন ভারতীয় সিলেকটার্সরা নাকি অনুষ্কা শর্মার হাতে চায়ের কাপ তুলে দিয়েছিলেন।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement