হোমবলিউড

"কোন চাষি গায়ে কাদা মেখে ফটোশ্যুট করেন!": কৃষকদের শ্রদ্ধা জানাতে গিয়ে ট্রোলড সলমান

  | July 15, 2020 12:09 IST (নয়াদিল্লি)
Salman Khan Trolled

ছবিটি শেয়ার করেছেন সলমান খান!

এক ইনস্টাগ্রামার মন্তব্য করেছেন: “আমি অনেক কৃষককেই দেখেছি, তাঁদের কেউই মুখে কাদা লাগান না”। অনেকে আবার সলমানকে জিজ্ঞাসাও করেছেন যে, মুখে কাদা লাগানোর আদৌ কোনও দরকার ছিল কিনা।

দেশের কৃষকদের প্রতি ভালোবাসা-শ্রদ্ধা-সম্মান ইত্যাদি প্রদর্শন করতে গিয়ে নিজেই ট্রোলড সলমান খান! আর হবেন নাই বা কেন? সলমানের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট যা কৃষকদের জন্য উত্সর্গ করা তাতে এক গা কাদা মেখে পোজ দিয়ে ফেলেছেন সলমান। কৃষকদের প্রতি সলমানের শ্রদ্ধা আসলে কতখানি শ্রদ্ধা আর কতখানি লোকদেখানো তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঢেউ উঠেছে। অনেক সমালোচক বলছেন যে সলমানের পুরো শরীর কাদামাখা, তবে পরিষ্কার বোঝা যাচ্ছে কাদা লাগিয়েছেন অন্য কেউ। ছবিতে কাদামাখা সলমানকে মাঠে বসে থাকতে দেখা যাচ্ছে। “সমস্ত কৃষকের প্রতি শ্রদ্ধা,” সলমানের পোস্টে ক্যাপশন রয়েছে এমনই। “ভালো করে দেখুন, তাঁর হাতে কাদা নেই তবে বাহুতে রয়েছে। এর অর্থ অন্য কেউ সলমানের গায়ে কাদা মাখিয়েছে,” এক ইনস্টাগ্রামার লিখেছেন। “কোন কৃষক জমিতে বসে ফটোশুটের জন্য এমন পোজ দেন?” প্রশ্ন তুলেছেন অন্য একজন।

এক ইনস্টাগ্রামার মন্তব্য করেছেন: “আমি অনেক কৃষককেই দেখেছি, তাঁদের কেউই মুখে কাদা লাগান না”। অনেকে আবার সলমানকে জিজ্ঞাসাও করেছেন যে, মুখে কাদা লাগানোর আদৌ কোনও দরকার ছিল কিনা। “লাগ রাহা হ্যায় কি মিট্টি পোতা হ্যায় বাস ফটো কে লিয়ে,” সলমান খানের পোস্টে কমেন্ট করেছেন একজন।

সলমান খানের পোস্টটি দেখুন:


Respect to all the farmers . .

A post shared by Salman Khan (@beingsalmankhan) on


লকডাউনের মধ্যে নিজের পানভেল ফার্মহাউসে সময় কাটাচ্ছেন সলমান খান। সেখানে দু'টি গানের শুটিংও করেছেন ভাইজান। এর মধ্যে একটিতে তাঁর কিক সিনেমার সহ-অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকেও দেখা গিয়েছে। কিছু দিন আগে সলমান জমির একটি ছবি শেয়ার করেন এবং ক্যাপশনে লিখেছিলেন: “দানে দানে পে লিখা হোতা হ্যায় খান ওয়ালে কা নাম... জয় জওয়ান! জয় কিষান।” দেখুন সেই পোস্ট:



সলমান খানকে শেষ টিভি রিয়েলিটি শো বিগ বস ১৩-এর সঞ্চালক হিসেবে দেখা গিয়েছিল। চলচ্চিত্রের বিচারে তাঁর শেষ মুক্তি পাওয়া সিনেমা ছিল দাবাং ৩। আগামিতে রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমায় দেখা যাবে, সঙ্গে থাকবেন দিশা পাটানি, জ্যাকি শ্রফ এবং রণদীপ হুডা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com