হোমআঞ্চলিক

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে স্বপ্ন দেখতে শিখিয়েছিলেন, কে তাঁর জীবনের সেই বিশেষ নারী

প্রসেনজিৎ মায়ের কথা বলতে গিয়ে লিখেছেন, ‘‘আজ আমি একজন সফল অভিনেতা। কিন্তু একদিন যখন আমি এই স্বপ্নটা দেখতাম যে আমি অভিনেতা হবো, সেই সময়ে আমার স্বপ্নকে ওড়ার জন্য ডানা জুগিয়েছিলেন আমার মা রত্না চট্টোপাধ্যায়।

  | March 08, 2019 13:28 IST (কলকাতা)
Womens Day 2019

Highlights

  • নারী দিবস উপলক্ষে বিশেষ একটি পোস্ট ও ছবি শেয়ার করলেন প্রসেনজিৎ
  • ছবিতে মা রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে তাকে দেখা যাচ্ছে
  • প্রসেনজিৎকে অভিনেতা হওয়ার অনুপ্রেরণা দিয়েছিলেন তাঁর মা

এমনিতে তিনি গোটা ইন্ডাস্ট্রির সকলের কাছে একটা বড় ছাতার মতো। যার কাছে সকলেই আশ্রয় নিতে পারেন। যে কোনও দরকারে প্রয়োজনে নিশ্চিন্তে ছুটে যাওয়া যায় তার কাছে। তিনি টলিগঞ্জের সকলের বুম্বা দা। কিন্তু তার জীবনের সেই ছাতার মতো মানুষটি কে জানেন?

আজ নারী দিবস উপলক্ষে সেই রহস্যই ফাঁস করলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ নিজের টুইটার অ্যাকাউন্টে মা রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি পুরনো দিনের ছবি শেয়ার করেছেন।

b12jmnig

প্রসেনজিতের টুইটার পোস্টের স্ক্রিনশট

 


ছবিটা সত্যিই খুব মিষ্টি তাই না?

প্রসেনজিৎ মায়ের কথা বলতে গিয়ে লিখেছেন, ‘‘আজ আমি একজন সফল অভিনেতা। কিন্তু একদিন যখন আমি এই স্বপ্নটা দেখতাম যে আমি অভিনেতা হবো, সেই সময়ে আমার স্বপ্নকে ওড়ার জন্য ডানা জুগিয়েছিলেন আমার মা রত্না চট্টোপাধ্যায়। তার অনুপ্রেরণাতেই আজ আমি শুধু নিজের স্বপ্নপূরণেই সক্ষম হয়েছি তা নয়, জীবনে শৃঙ্খলাপরায়ণ যে হতে পেরেছি, সেটাও মায়েরই আবদানে সম্ভব হয়েছে।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement