হোমবলিউড

'Who Wore Neon Better?': মালাইকার সঙ্গে প্রতিযোগিতায় মেতেছেন অর্জুন?

নিউ ইয়র্কে জন্মদিন পালন, ছুটি কাটানোর পাশাপাশি একসঙ্গে খুনসুটিও করছেন খুব। এবং ইনস্টা বলছে, নিওন সবুজ পোশাক নিয়ে নাকি নিউ ইয়র্ক নিওন অফ (New York neon-off) প্রতিযোগিতায় নেমেছেন তাঁরা।

  | July 05, 2019 15:35 IST (নিউ দিল্লি)
Malaika Arora

নিউ ইয়র্কে ছুটির মেজাজে মালাইকা-অর্জুন (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • মালাইকা আর অর্জুনের ছবি সোশ্যালে ভাইরাল
  • দু'জনের গায়েই নিওন সবুজ পোশাক, মাথায় টুপি
  • অর্জুনের জন্মদিন উপলক্ষ্যে জুটিতে ছুটিতে নিউ ইয়র্কে

বিন্দাস রয়েছেন অর্জুন কাপুর(Arjun Kapoor)-মালাইকা অরোরা (Malaika Arora)। সম্পর্কের কথা প্রকাশ্যে এনেই এখন একসঙ্গে ইনস্টা মাতাচ্ছেন দু-জনে। নিউ ইয়র্কে জন্মদিন পালন, ছুটি কাটানোর পাশাপাশি একসঙ্গে খুনসুটিও করছেন খুব। এবং ইনস্টা বলছে, নিওন সবুজ পোশাক নিয়ে নাকি নিউ ইয়র্ক নিওন অফ (New York neon-off) প্রতিযোগিতায় নেমেছেন তাঁরা। কেমন সেই প্রতিযোগিতা? দু-জনেই ফ্লুরোসেন্ট গ্রিন (fluorescent green) পোশাক পরেছেন। মালাইকার অঙ্গে ট্যাঙ্ক টিউব টপ। অর্জুনের পরনে হুডি। দু-জনের মাথাতেই টুপি। এই ছবি ইনস্টায় পোস্ট করে ক্যাপশনে লেখা 'কে নিওনে বেশি উজ্জ্বল?' সঙ্গে সঙ্গেই উত্তর দিয়েছেন স্টাইলিশ তন্যা, তোমাকেই বেশি ভালো মানিয়েছে অর্জুন। 

দেখুন সেই পোস্ট:


Mad hatter in nyc.,,..(p.s THE mad hatter clicked it)


A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on




অর্জুনের জন্মদিন উপলক্ষ্যে মালাইকাকে সঙ্গে নিয়ে এই মুহূর্তে নিউ ইয়র্কে একান্তে সময় কাটাচ্ছেন অর্জুন। সেখান থেকেই ভক্তদের একসঙ্গে ছবি পাঠাচ্ছেন তাঁরা। এখানে এসেই তাঁরা প্রকাশ্যে আনেন তাঁদের সম্পর্ক। মালাইকা অর্জুনের জন্মদিনের ছবি পোস্ট করে লেখেন: "জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাই আমার পাগল প্রেমিককে। খুব ভালো থেক। জীবন ভরে উঠুক আনন্দে, খুশিতে।." দেখুন সেই পোস্ট:



মালাইকা ছাড়াও এই মুহূর্তে নিউ ইয়র্কে আছেন অর্জুনের কাকা সঞ্জয় কাপুর, কাকি মাহিপ কাপুর আর ভাইপো জাহান। এঁদের সঙ্গেও মালাইকাকে নিয়ে ছবি তুলেছেন অর্জুন। দেখুন সেই ছবি:



A post shared by Sanjay Kapoor (@sanjaykapoor2500) on



#JaiHind

A post shared by Maheep Kapoor (@maheepkapoor) on


এদিকে বলিউডে জোর গুজব, নিউ ইয়র্কে একসঙ্গে সময় কাটানো, নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনা----সবটাই ইতিবাচক পরিণতির দিকেই ইঙ্গিত করছে। এবারই হয়ত চার হাত এক হবে। যদিও এই মুহূর্তে মালাইকার হাতে তেমন কোনও কাজ নেই। তাঁকে শেষ দেখা গেছে ২০১৮, পটাকা ছবির আইটেম সং হ্যালো হ্যালো-তে।আর অর্জুন ব্যস্ত পানিপথ (Panipat) ছবি নিয়ে। এছাড়াও, মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর সন্দীপ অউর পিঙ্কি ফারার ছবিটি।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement