হোমবলিউড

জোড়হাতে ক্ষমা চাইলেন 'অসুস্থ' Big B! কেন?

এমন কী হল যে জোড়হাতে ক্ষমা চাইতে হল বিগ বি-কে? সেই খবর অমিত নিজে জানিয়েছেন টুইটে।

  | October 21, 2019 11:49 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan

জোড়হাতে ক্ষমা চাইলেন বিগ গি (Amitabh Bachchan)!

Highlights

  • জোড় হাতে ক্ষমা চাইলেন বিগ বি!
  • টুইট করে জানালেন আসল কারণ
  • এমন টুইট তো ভাইরাল হবেই!

দিন কয়েক হল নানাবতী হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) । লিভারের ৭৫ শতাংশ অকেজো হয়ে গেছে বলে হাসপাতাল সূত্রের খবর। তারই মধ্যে এমন কী হল যে জোড়হাতে ক্ষমা চাইতে হল বিগ বি-কে? সেই খবর আবার অমিত নিজে জানিয়েছেন টুইটে। ভক্তদের সঙ্গে নিয়মিত কথোপকথনের জন্য বরাবরই তিনি সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকেন। তাই টুইট দেখে লাখো প্রশ্ন, যাঁকে দেখতে আশীর্বাদ বাংলোর সামনে প্রতি রবিবার ভিড় জমান বাচ্চা-বড়-বুড়ো, তিনি কেন হঠাৎ হাত জোড় করে ক্ষমা চাইছেন ( Apologies)? 

'আঁখ মারে'র তালে নাচছে সোশ্যাল! মনপ্রীত টুর ভাইরাল


এর পেছনেও রয়েছে শাহেনশার মানবিকতা, বিনয় এবং অসুস্থতা! অসুস্থ বিগ বি (Amitabh Bachchan)-কে না দেখে থাকতে পারছিলেন না ভক্তেরা। কেমন আছেন তাঁদের 'গুরু'? জানতে-দেখতে প্রতি রবিবারের মতোই গতকালও তাঁরা দাঁড়িয়েছিলেন বাংলোর সামনে। কিন্তু চিকিৎসকদের নিষেধ থাকায় এই রবিবার তিনি বাইরে বেরোতে পারেননি। তাই ভক্তদের ছবি টুইটে পোস্ট করে তিনি লিখেছেন, 'বারণ করার পরেও সবাই আমার জন্য এতক্ষণ অপেক্ষা করেছেন। কিন্তু অসুস্থতার জন্য বেরোতে পারিনি। খুব খারাপ লাগছে। তাই জোড়হাতে আপনাদের সবার থেকে ক্ষমা চেয়ে নিচ্ছি।' অমিতের এই বিনয়ী বার্তা সোশ্যালে ঝড় তুলেছে। নতুন করে নন্দিত তিনি ভক্তদের কাছে।  

সেনসেশন! চুলের নয়া স্টাইলে সোশ্যাল মাত প্রাক্তন বিশ্বসুন্দরীর

অসুস্থতা অমিতকে সাময়িক কাবু করলেও বিগ বি-এর হাতে একমুঠো কাজ। 'কৌন বনেগা ক্রোড়পতি' তো আছেই। সঙ্গে রয়েছে 'ব্রহ্মাস্ত্র', 'চেহেরে', 'ধুন্ধ', 'গুলাবো সিতাবো'-র মতো ছবি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement