হোমবলিউড

টুইটারে সুশান্তের দুই বান্ধবীকে নিয়ে জোর চর্চা, রিয়া ভিলেন তো অঙ্কিতা নায়িকা!

Sushant Singh Rajput: অভিনেতার মৃত্যুর পর থেকেই মানুষের মুখে মুখে ঘুরছে তাঁর প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখাণ্ডের সঙ্গে পরবর্তী বান্ধবী রিয়া চক্রবর্তীর তুলনা

  | July 31, 2020 12:02 IST (নয়া দিল্লি)
Ankita Lokhande

Sushant Singh Rajput Death: টুইটারে অঙ্কিতা এবং রিয়াকে নিয়ে নানা আলোচনা চলছে (সৌজন্য Instagram)

Highlights

  • একটি সাক্ষাৎকারে অঙ্কিতা সাফ জানিয়েছেন, সুশান্ত আত্মহত্যা করতে পারেন না
  • এদিকে রিয়া চক্রবর্তী বলেছেন, দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত
  • রিয়ার বিরুদ্ধে মামলা ঠুকেছেন সুশান্ত সিং রাজপুতের বাবা

এখন আর পাড়ার পিএনপিসি নয়, বলিউডের খবর নিয়ে চর্চা চলছে ঘরে ঘরে, সৌজন্যে সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুর পর থেকেই প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখাণ্ডের (Ankita Lokhande) সঙ্গে পরবর্তী বান্ধবী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) তুলনা চলছে সোশ্যাল সাইটগুলোতে। সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুরহস্যে কখনো জড়িয়ে গেছে করণ জোহরের নাম তো কখনো আবার মহেশ ভাটকে নিয়ে জোর জল্পনা ছড়িয়েছে। তবে সুশান্তের দুই বান্ধবীকে নিয়ে আমজনতার মুখে আলোচনার শেষ নেই। সেই চর্চা আরও জোরদার হয়েছে যখন রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা ঠুকেছেন সুশান্তের বাবা। এই মামলার পরেই নড়েচড়ে বসে নিজের সম্পর্কের দায় যেন এড়ানোর চেষ্টা করেছেন রিয়া চক্রবর্তী। তিনি সুপ্রিম কোর্টকে জানিয়েছেন, অভিনেতা সুশান্তের সঙ্গে তিনি এক বছর লিভ ইন সম্পর্কে থাকলেও ৮ জুন সেখান থেকে নিজের বাড়িতে চলে আসেন। রিয়া চক্রবর্তী একথাও উল্লেখ করেছেন যে সুশান্ত বহুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন।

এদিকে ঠিক তার উল্টো কথা বলেছেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখাণ্ডে। জনপ্রিয় টিভি শো পবিত্র রিস্তার পর থেকেই তাঁদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক শুরু হয়। বছর ছয়েক দু'জনে লিভ ইনও করতেন। অঙ্কিতা কিন্তু রিপালবলিক টিভির একটি সাক্ষাৎকারে সুশান্তের মানসিক অবসাদে ভোগার বিষয়টি প্রায় উড়িয়েই দিয়েছেন। তিনি বলেন, "সুশান্ত আত্মহত্যা করার মতো মানুষই নয়। আমরা যখন একসঙ্গে ছিলাম তখন আমরা অনেক কঠিন পরিস্থিতি দেখেছি। কিন্তু ও সবসময় খোশমেজাজেই থাকতো। যতটুকু আমি ওকে জানি, ও কখনোই অবসাদে ভুগতে পারে না। আমি সুশান্তের মতো মানুষ জীবনে আর কখনও দেখিনি, ও নিজেই  নিজের স্বপ্নগুলোকে সত্যি করতে পারতো। ওর একটা ডায়েরি ছিল, তার মধ্যে ও ৫ বছরের একটি পরিকল্পনা করেছিল এবং ৫ বছর পর সেটা সব পূরণ করতেও পেরেছিল। যখন ওর সম্পর্কে মানসিক অবসাদে ভোগার কথা ওঠে তখন এটা আমায় খুব কষ্ট দেয়। ও হয়তো কখনো উদাস থাকতে পারে বা রেগে থাকতে পারে কিন্তু অবসাদে ছিল এটা মেনে নিতে পারছি না।"

সুশান্তের প্রাক্তন ও বর্তমান দুই বান্ধবীর দুই মেরুর অবস্থানই এখন সোশ্যাল দুনিয়ার চর্চার বিষয়।চলতি সপ্তাহে এই দু'জন অভিনেত্রী, রিয়া চক্রবর্তী এবং অঙ্কিতা লোখাণ্ডেকে নিয়েই সবচেয়ে বেশি কথা হয়েছে টুইটারে।মানুষ একজনকে ভিলেন বানাচ্ছে তো অন্যজনকে নায়িকা। টুইটারে এমন বার্তাও ট্রেন্ডিং: "রিয়ার মতো নয়, অঙ্কিতার মতো হোন"। এদিকে অঙ্কিতার সাম্প্রতিক সাক্ষাৎকারের একটি অংশ তুলে দিয়ে ইনস্টাগ্রামে সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি লিখেছেন, "সত্যমেব জয়তে"।



১৪ জুন সুশান্ত সিং রাজপুতকে নিজের বাড়িতে ঝুলন্ত অবস্থায় (Sushant Singh Rajput Death) পাওয়ার পর পুলিশ অনুমান করে যে, অভিনেতা আত্মহত্যা করেছিলেন। যদিও পরে এই মৃত্যু নিয়ে নানা রহস্যের গন্ধ পাওয়া যায়। এমনকী এই অভিযোগও ওঠে যে সুশান্ত বলিউডের কুখ্যাত নেপোটিজমের শিকার। মহারাষ্ট্র পুলিশ তদন্তে নেমে এখনও পর্যন্ত রিয়া চক্রবর্তী, পরিচালক-প্রযোজক সঞ্জয় লীলা বনসালি, চলচ্চিত্র নির্মাতা আদিত্য চোপড়া, পরিচালক মুকেশ ছাবড়া, চলচ্চিত্র নির্মাতা শেখর কাপুর এবং চলচ্চিত্র সমালোচক রাজীব মাসান্দ সহ ৪০ জনেরও বেশি মানুষকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করেছে।

এদিকে সুশান্তের বাবা কে কে সিং পাটনার রাজেন্দ্রনগর থানায় এফআইআর দায়ের করেছেন রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। তিনি অভিযোগ করেনযে, রিয়া তাঁর ছেলে সুশান্তকে আর্থিকভাবে প্রতারণা করেছেন এবং মানসিক নির্যাতন করেছেন। শুধু রিয়াই নন, বিহার পুলিশ সূত্রে জানা গেছে, এফআইআর-এ রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী-সহ পরিবারের মোট ৬ জন সদস্যের নাম রয়েছে। 

সুশান্ত সিং রাজপুত কি আদৌ আত্মহত্যা করেছিলেন? যতদিন যাচ্ছে ততই যেন এই অভিনেতার মৃত্যুরহস্য আরও গভীর হচ্ছে। আকাশের তারা হয়ে যাওয়া সুশান্ত কি দেখছেন এই সব?




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com