হোমবলিউড

স্বামীর সঙ্গে অভিনয়ের জন্যই কি সঞ্জয় লীলা বনশালীকে না বললেন ঐশ্বর্য?

2010 সালে মণিরত্নমের রাবণ ছবিতে শেষবার একসঙ্গে দেখা যায় অভিষেক ঐশ্বর্যকে।

  | August 29, 2018 20:12 IST (নিউ দিল্লী)
Aishwarya Rai Bachchan

মুম্বাইতে অভিষেক ও ঐশ্বর্য।

Highlights

  • অভিষেক ঐশ্বর্যর পরবর্তী ছবি গুলাব জামুন
  • বনশালীর ছবির পরিবর্তে গুলাব জামুন বেছে নিয়েছেন ঐশ্বর্য
  • গুলাব জামুনের পরিচালক অনুরাগ কাশ্যপ

8 বছর পর অভিষেক-ঐশ্বর্য জুটিকে একসঙ্গে বড়পর্দায় দেখতে চলেছে দর্শক। অনুরাগ কাশ্যপের গুলাব জামুন ছবিতে অভিনয় করতে চলেছেন তাঁরা। কিন্তু সম্প্রতি ডেক্কান ক্রনিকলের রিপোর্টে জানা গেল ঐশ্বর্য সঞ্জয় লীলা বনশালীকে ছেড়ে বেছে নিয়েছেন গুলাব জামুন। জানা গেল দুটো ছবির শুটিং-এর তারিখ একই হয়ে যাওয়ায় ঐশ্বর্যকে যেকোনও একটা বেছে নিতে হয়েছে। আর ঐশ্বর্য বেছে নিয়েছেন স্বামী অভিষেককে- এক সূত্র মারফত জানতে পেরেছে ডেক্কান ক্রনিকল।

অভিষেক এবং ঐশ্বর্যকে শেষবার 2010 সালে মণিরত্নমের রাবণ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। আর এবার গুলাব জামুন ছবিতে তাঁদের এমন চরিত্রে কাস্ট করা হয়েছে যা তাঁরা আগে কখনও করেননি। প্রায় আট বছর পর তাঁরা একসঙ্গে কাজ করতে চলেছেন। সর্বোপরি গুলাব জামুন তাঁদের চরিত্র দুটো অসাধারণ- সূত্র থেকেই জেনেছে ডেক্কান ক্রনিকল।

বেশ কয়েক মাসের দোটানা কাটিয়ে শেষমেশ জুলাই মাসে মিড-ডে-এর সাক্ষাৎকারে ঐশ্বর্য জানিয়েছিলেন, "অভিষেক এবং আমি গুলাব জামুন একসঙ্গে অভিনয় করার সিদ্ধান্ত নিয়েছি। মনমার্জিয়ার পর ওঁকে ঠিক করতে হতো যে ও কী চায়।"

ঐশ্বর্য আরও জানান, "আমরা অনেকদিন ধরেই ভেবেছিলাম একসঙ্গে অভিনয় করার কথা। কিন্তু তারপর অভিষেক কিছুটা সময় নেয়। তারপর ও অনুরাগ কাশ্যপ পরিচালিত মনমার্জিয়ার শুটিং শুরু করে। তখনই আবার গুলাব জামুনের কথা ওঠে এবং শেষমেশ আমরা রাজি হই। ছবির চিত্রনাট্যটা দারুণ এবং আমরা দুজনেই তার সঙ্গে ভালভাবে মানিয়েছি।"


ঐশ্বর্যকে শেষবার ফ্যানে খান ছবিতে দেখা গেছে এবং অভিষেক বর্তমানে মনমার্জিয়া ছবির প্রোমোশনে ব্যস্ত রয়েছেন। অনুরাগ কাশ্যপ পরিচালিত এই ছবিতে তাঁকে তাপসী পান্নু এবং ভিকি কৌশলের সঙ্গে দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement