হোমবলিউড

অমিতাভের পায়ে পড়েই দীপিকাকে ইশারায় নাচতে ডাকলেন রণভীর! তারপর?

দীপিকার সঙ্গে সম্ভবত প্রেম ততটাও জমে ওঠেনি রণভীরের। তাই দীপিকাকে নাচের জন্য ইশারা করলেও দীপিকা সেই ডাকে সাড়া দেনি।

  | October 30, 2019 15:47 IST (নয়া দিল্লি)
Ranveer Singh

Viral Video: অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সটান পায়ের ওপর রণভীর

Highlights

  • অমিতাভ বচ্চনের পায়ে পড়লেন রণভীর সিং
  • ভিডিও যথারীতি ভাইরাল
  • অক্ষয় কুমারের সঙ্গে জমিয়ে নাচছিলেন তার আগে

মাথা ঘুরে গেছিল? নাকি টাল সামলাতে না পেরে পড়ে গেছিলেন! দুটোর একটাও নয়। বলতে পারেন প্রণাম করার এটা নয়া স্টাইল রণভীর সিং (Ranveer Singh)-এর। সেই স্টাইলেরই একটি নমুনা এই পুরনো ভিডিও (Throwback Video)। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে জমিয়ে নাচছেন রণভীর। উপস্থিত সবাই উপভোগ করছেন তাঁর নাচ। নাচতে নাচতে প্রথম সারিতে বসে থাকা অক্ষয় কুমারকে (Akshay Kumar) ডেকে নেন সিংজি। তারপর সেকী তুমুল নাচ। নাচতে নাচতেই আচমকা অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) পায়ের ওপর শুয়ে পড়লেন তিনি! সবার তখন কী হয় কী হয় দশা! 

'জনতা জনার্দন পাশে থাকলে সব হয়'! Tweet করে একথা কেন বললেন অমিতাভ?



আসর জমাতে আক্কির সঙ্গে 'দিল ধড়কনে দো'-র নাচ করতে করতেই রণভীর দেখে নিয়েছিলেন অমিতাভ বচ্চনকে।  ব্যস, সঙ্গে সঙ্গে কাজে লাগিয়ে দিলেন সেই সুযোগ। সটান গিয়ে পড়লেন অমিতজির পায়ের ওপর। সাষ্ঠাঙ্গে প্রণাম সারতেই মিঠে চাপড় মেরে তাঁর এই স্টাইলকে স্বাগত জানালেন বিগ বি। অনুষ্ঠান জমে পুরো কুলপি। 

Bigg Boss 13: বস-এর ঘরে কাঁটা নয়, জরির ঝলমলানি? ওয়াইল্ড কার্ড এন্ট্রি পাচ্ছেন 'কাঁটা লাগা' গার্ল?

ভিডিওটি পুরনো হলেও ইদানিং সোশ্যালে দারুণ চলছে। সেই সময় দীপিকার সঙ্গে সম্ভবত প্রেম ততটাও জমে ওঠেনি রণভীরের। তাই দীপিকাকে নাচের জন্য ইশারা করলেও দীপিকা সেই ডাকে সাড়া দেননি। বরং তিনিও ইশারায় জানিয়ে দেন, তিনি রাজি নন!


দেখুন ভিডিও:





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement