হোমবলিউড

'সব মজা শুধু ছেলেদেরই?': বটল ক্যাপ চ্যালেঞ্জে অংশ নিলেন সুস্মিতাও

চ্যালেঞ্জটা সত্যিই খুব মজার। পায়ের ধাক্কায় বোতলের ছিপি বা ঢাকনাকে হাওয়ায় ভাসাতে হবে। ভিডিও পোস্টের পাশাপাশি তাঁর ক্যাপশন, সব মজাই কি শুধু ছেলেদের? মেয়েদের জন্য কিছু নেই! তারপরেই মেয়েদের নিয়ে কোমর বেঁধে নেমে পড়েন তিনি।

  | July 05, 2019 18:45 IST (নিউ দিল্লি)
Sushmita Sen

বটল ক্যাপ চ্যালেঞ্জ-এ সুস্মিতা সেন (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • বটল কাপ চ্যালেঞ্জ-এপ ছবি ইনস্টায় পোস্ট করেছেন সুস্মিতা
  • আলিশা, রেনে, রোহমানও অংশ নেন তাতে
  • "কেন সব খেলায় শুধু ছেলেরাই অংয়স নেবে?" প্রশ্ন সুস্মিতার

প্রচারের আলো সবসময়েই কি পিছু ধাওয়া করে সুস্মিতা সেনের (Sushmita Sen)? নাকি খবরে থাকতে ভালবাসেন প্রাক্তন বিশ্বসুন্দরী! ব্যাপারটা যাই, হোক ভাইয়ের বিয়ে মিটতে না মিটতেই এবার বটল ক্যাপ চ্যালেঞ্জে (Bottle Cap Challenge) অংশ নিতে দেখা গেল সুস্মিতাকে।  এবং তিনি একা নন। দুই মেয়ে রেনে-আলিশা, প্রেমিক রোহমান শালকেও (Rohman Shawl) অংশ নিতে দেখা গেছে তাতে। আর প্রত্যেকের সেই চ্যালেঞ্জের ভিডিও বৃহস্পতিবার রাতেই তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে

চ্যালেঞ্জটা সত্যিই খুব মজার। পায়ের ধাক্কায় বোতলের ছিপি বা ঢাকনাকে হাওয়ায় ভাসাতে হবে। ভিডিও পোস্টের পাশাপাশি তাঁর ক্যাপশন, সব মজাই কি শুধু ছেলেদের? মেয়েদের জন্য কিছু নেই! তারপরেই মেয়েদের নিয়ে কোমর বেঁধে নেমে পড়েন তিনি। পরে অবশ্য তাঁর সঙ্গে চ্যালেঞ্জে অংশ নেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান। রোহমান পরে কমেন্টে লেখেন, #ফ্যামিলিবটলক্যাপচ্যালেঞ্জ গোল। 

সুস্মিতার এই মন্তব্য যদিও মজা পেয়েছেন বাকি পুরুষ প্রতিযোগীরা। চ্যালেঞ্জের শুরু অক্ষয় কুমারকে দিয়ে। তাঁর থেকে চ্যালেঞ্জটি যায় রীতেশ দেশমুখের কাছে। একে একে নাম লেখান কুণাল খেমু, সুনীল গ্রোভারও।পরে অবশ্য কুণাল আর সুনীিল খেলার নিয়ম সামান্য সংশোধন করেন। বোতল ক্যাপ চ্যালেঞ্জের স্রষ্টা এক টেকউন্ডো প্রশিক্ষক ফারাবি দাবলেটচিন।

দেখুন সেই ভিডিও:




সুস্মিতার সপরিবারে এই খেলায় অংশগ্রহণের ছবিতে অনেকেই সুখী গৃহকোণের ছোঁয়া পেয়েছেন। সুস্মিতা নিজেও সেকথা লিখেছেন। খুশি হয়েছেন আলিশআ তাঁদের উৎসাহ দেওয়ায়। দেখুন সেই পোস্ট।



বটল ক্যাপ চ্যালেঞ্জে অংশ নেওয়ার আগে সুস্মিতাকে প্রেমিক আর মেয়েদের নিয়ে সুইমিং পুলে নেমে মজা করতে দেখা গিয়েছিল। সেই ভিডিও-ও ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। মায়ের জলকেলি দেখে ছোট মেয়ে রেনের প্রশ্ন, মা তুমি মৎস্যতন্যার মতো সাঁতার কাটত পার? সুস্মিতাও মেয়েকে মজা করে উত্তর দেন, তুমি দেখিয়ে দিলে নিশ্চয়ই পারব।



এই মুহুর্তে সুস্মিতা আর রোহমান দুই মেয়েকে নিয়ে দুবাইয়ে নিজেদের বাড়িতে ছুটি কাটাচ্ছেন। কোনও কাজ নয়, সারাদিন শুধুই নাকি মজা করছেন চারজনে মিলে। দেখুন তার ঝলক:



আপাতত অর্জুন কাপুর-মালাইকা অরোরার পরেই জনপ্রিয় সেলেব জুটি সুস্মিতা সেন-রোহমান শাল (Sushmita Sen and Rohman Shawl)। দুই জুটিই বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে, নয়া ট্রেন্ড সেট করেছেন। সুস্মিতাকে এখনও ভক্তরা মনে রেখেছেন বিবি নং ওয়ান, সময়, ম্যায় হুঁ না, এবং বাংলা ছবি নির্বাক-এর জন্য। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement