হোমটিভি

আসছে মানুষ-বাঘ! ‘বাঘবন্দি খেলা’য়

  | January 05, 2020 12:33 IST (কলকাতা)
Bagh Bondi Khela

আসছে বাঘবন্দি খেলা

আগামীকাল, ৬ জানুয়ারি থেকে শুরু হবে ‘বাঘবন্দি খেলা’। ‘হৃদয়হরণ বিএ পাশ’-এর জায়গায় রোজ সোম থেকে রবি সন্ধে সাড়ে সাতটায় দেখা যাবে মেগাটি।

২০১৯-এর শেষ ছিল মিষ্টি প্রেমে মোড়া। ২০২০ শুরু হচ্ছে রহস্য-রোমাঞ্চ দিয়ে। দুই ব্যাপারেই হাতযশ Zee Bangla চ্যানেলের। বছর শেষে ‘রানু পেল লটারি'র জায়গায় এসেছে প্রথম মেগা। আগামীকাল, ৬ জানুয়ারি থেকে শুরু হবে ‘Bagh Bondi Khela'। ‘হৃদয়হরণ বিএ পাস'-এর জায়গায় রোজ সোম থেকে রবি সন্ধে সাড়ে সাতটায় দেখা যাবে মেগাটি। একটা ধারাবাহিক শেষ হলে ফাঁকা জায়গা ভর্তি করে নতুন ধারাবাহিক। সেই দিক থেকে চ্যানেলের এই নতুন মেগায় এমন কী আছে যা দর্শকদের আধ ঘণ্টা ছোটপর্দার সামনে বসে থাকতে বাধ্য করবে? জানার আগে দেখে নিন ধারাবাহিকের ট্রেলার---




১. মেগায় যখন সত্যি ঘটনা--- পূর্ণিমার অভিশপ্ত রাতে চাঁদের আলো গায়ে পড়লেই বিশেষ মানুষ রূপান্তরিত হয় বাঘে। এমন সত্যি ঘটনা আমরা পড়েছি John Vaillant-এর লেখা উপন্যাস The Tiger-এ। ১৯৯২-এ তারই হিন্দি রূপান্তর মহেশ ভাটের 'জুনুন'। যেখানে বাঘ-মানুষের ভূমিকায় অভিনয় করেছিলেন রাহুল রায়। সেই গল্প এবার ছোটপর্দায়। সুন্দপবনের ম্যানগ্রোভ অরণ্যে রয়্যাল বেঙ্গল টাইগারের ডেরায় বাঘ-মানুষের বসতি না মানুষ-বাঘের? গা ছমছমে এই রহস্য ধারাবাহিকের পরতে পরতে।


6n1ssgg8


২. ভয় এবং ভালোবাসার সহবাস---- রহস্যের মধ্যেও রয়েছে নিটোল ভালোবাসার গল্প। সে গল্প রায়া আর সিদ্ধার্থের। সিদ্ধার্থ চায় রায়া তাকে বিয়ে করুক। দু'জনে মিলে সংসার বাঁধবে সুন্দরবনের ধারের গ্রামে। কিন্তু রায়া রাজি নয়। কারণ, তার পরিবার নাকি অভিশপ্ত। তাদের বাড়ির মেয়েদের বিয়ে হলে স্বামীদের নাকি অকল্যাণ হয়! সব শুনেও সিদ্ধার্থ জোর করে বিয়ে করে রায়াকে। তারপর....


16nbeasg


৩. রূপকথার আবেশ---- অলৌকিক বা অতিলৌকিক কাহিনির প্রতি মানুষের ঝোঁক চিরদিনের। সেই রোমাঞ্চ ছড়িয়ে মেগার পুরো গল্পে। সুন্দরবনের বাঘেদের দেবতা দক্ষিণ রায়ের নাম শুনেছেন অনেকেই। জঙ্গলে প্রপা রাখার আগে এই দেবতার পুজোর চল রয়েছে আজও। সেই দেবতার অতিলৌকিকতা, আলো-আঁধারি মেশা সুন্দরবন জঙ্গল, সিদ্ধার্থের সময়ে সময়ে বাঘে রূপান্তরিত হওয়া এবং আরও অজানা ঘটনার ঘনঘটা এই মেগায়। যার আকর্ষণ অপ্রতিরোধ্য আট থেকে আশির কাছে।


1hek3bko


৪. ছোটপর্দায় VFX--- বাংলা ছবিতে VFX গ্রাফিক্স হামেশাই হচ্ছে। এবার সেই বিশেষ স্বাদ পেতে চলেছে ছোটপর্দা। বাঘ-মানুষের গপ্পো, সুন্দরবন অভিযানের রহস্য যাতে নিখুঁত, স্পষ্ট হয় তার জন্য এই স্পেশ্যাল এফেক্টের আয়োজন।

রায়া আর সিদ্ধার্থের ভূমিকায় অভিনয় করছেন রুবেল দাস এবং সায়নী দাস। রুবেলকে এর আগে আপনারা দেখেছেন মেগা 'ভানুমতীর খেল'-এ। পুরো গল্প নিয়ে মুখ খোলেননি চিত্রনাট্যকার সাহানা দত্ত। প্রযোজনায় এসভিএফ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com