হোমটলিউড

মাস ফুরোলেই মা হবেন কোয়েল?

  | April 28, 2020 16:53 IST (কলকাতা)
Koel Mallick

মে মাসে মা হবেন কোয়েল!

অনেকেই আশা করেছিলেন, হয়ত মেয়ে আর মায়ের জন্মমাস একই হবে।

নিজের মুখে কিছুই জানাননি অভিনেত্রী। মল্লিক বাড়ি বা রানে পরিবারও ঘোষণা করেননি এমন কথা। তবে টলিপাড়ার গুঞ্জন, এপ্রিলের এক্কেবারে শেষ বা মে মাসের প্রথম সপ্তাহেই সম্ভবত সন্তানের মা হতে চলেছেন কোয়েল মল্লিক (Koel Mallick)। এবারের বিবাহবার্ষিকীতে সোশ্যালে এই খুশির খবর জানিয়েছিলেন রানে দম্পতি। এপ্রিল কোয়েলেরও জন্মমাস। ২৮ এপ্রিল, আজ তাঁর জন্মদিন। তাই অনেকেই আশা করেছিলেন, হয়ত মেয়ে আর মায়ের জন্মমাস একই হবে। যদিও এখনও আশা যায়নি। মাসের শেষেও সন্তান কোলে আসতে পারে অভিনেত্রীর, এমনটাই নাকি খবর।


আনন্দের খবর জানানোর পাশাপাশি সবার আশীর্বাদ চেয়েছিলেন কোয়েল। পোস্টে লিখেছিলেন, জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অধ্যায় আসছে। যতটা খুশি ততটাই টেনশন হচ্ছে। সবার আশীর্বাদ, শুভেচ্ছা তাঁকে এগিয়ে নিয়ে যাবে আগামীর দিকে। একই সঙ্গে বলেছিলেন রানে দম্পতি, ছেলে না মেয়ে হবে! এই চিন্তা ভুলে তাঁদের একটাই চাওয়া, যেন সুস্থ সন্তানের মা-বাবা হতে পারেন তাঁরা।




ভরা গর্ভমাসে শ্বশুরবাড়িতে স্বামী নিসপাল সিং রানের কাছেই আছেন কোয়েল। তবে মা-বাবার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেও ভুলছেন না তাঁদের আদরের একমাত্র মেয়ে। ২০১৩-য় হিন্দু এবং পাঞ্জাবি মতে বিয়ে হয় রানে-কোয়েলের। বহুবার বিয়ে ভাঙা, সন্তান সম্ভাবনার কথা শোনা গেছে অভিনেত্রীর। সেসব কথা একসময় গুঞ্জন  হয়েই মিলিয়ে গেছে।



কোয়েলের জন্মদিনে টুইট করে তাঁকে শুভেচ্ছা জানান টলিউড ক্যুইন ঋতুপর্ণা সেনগুপ্ত। জন্মদিনের শুভতামনা জানানোর পাশাপাশি মা হওয়ার আগাম শুভেচ্ছাও জানান ঋতু। ডাক্তারবাবুদের দেওয়া সমস্ত নির্দেশ অক্ষরে অক্ষরে মেনে চলছেন কোয়েল। খুশি, অনুরাগীদের প্রাণভরা শুভকামনা পেয়ে। লকডাউন উঠলে মা হওয়ার পরে ফের অরিন্দম শীলের মিতিন মাসি ফ্র্যাঞ্চাইজি দিয়ে শুটিংয়ে ফিরবেন অভিনেত্রী। মুক্তি পাবে তাঁর আটকে থাকা নতুন ছবি সৌকর্য ঘোষালের রক্ত রহস্য।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com