হোমবলিউড

বলিউড সিনেমায় নাচার স্বপ্নপূরণ হলিউডের উইল স্মিথের! করণ জোহরের কোন সিনেমায় কোমর দোলালেন?

স্মিথ বলেন, “আমি সবসময়ই বলিউডের একটি নাচের দৃশ্যে থাকতে চেয়েছি।” ভারতে এসে স্মিথ মুম্বাইয়ের ব্যস্ত রাস্তায় অটো রিক্সায় করে রণবীর সিং এবং করণ জোহরের সঙ্গে বেরিয়ে পড়েছিলেন, এবং স্মিথের ইচ্ছানুযায়ী শেষ পর্যন্ত বলিউডের একটি সিনেমায় সত্যি করেই নেচেও ফেলেছেন এই অভিনেতা। দেখে মনে হচ্ছে, স্টুডেন্ট অব দ্য ইয়ার 2 (Student Of The Year 2)-সিনেমায় একটি নাচে পা মিলিয়েছেন এই অভিনেতা। 

  | April 05, 2019 12:24 IST (নিউ দিল্লি)
Will Smith

স্বপ্ন সত্যি হল উইল স্মিথের (Will Smith)

Highlights

  • ভারতে এসে বলিউডের গানে কোমর দুলিয়ে গেলেন উইল স্মিথ
  • সোশ্যাল মিডিয়ায় সেসবের ভিডিও পোস্ট করেছেন তিনি
  • স্টুডেন্ট অব দ্য ইয়ার 2-তে নেচেছেন তিনি

বলিউডের সঙ্গে হলিউডের সম্পর্ক নতুন নয়। দুই ঘরানার চলচ্চিত্র মাঝে মধ্যেই নিজেদের মধ্যে অভিনেতা বা অন্য কলাকুশলী ভাগ করে নেব। বলিউডের গানে পিছনের সারিতে বিদেশি মুখের নাচও একইভাবেই ভীষণ স্বাভাবিক। কিন্তু পিছনের সারিতে নয়, বলিউডের সিনেমায় এবার কি নাচতে দেখা যাবে বিখ্যাত হলিউড অভিনেতা উইল স্মিথকে (Will Smith)! উইল স্মিথ'স বাকেটলিস্ট; বলিউড ডান্সিং'য়ের (Will Smith's Bucketlist: Bollywood Dancing) নতুন পর্বে স্মিথ বলেন, “আমি সবসময়ই বলিউডের একটি নাচের দৃশ্যে থাকতে চেয়েছি।” ভারতে এসে স্মিথ মুম্বাইয়ের ব্যস্ত রাস্তায় অটো রিক্সায় করে রণবীর সিং এবং করণ জোহরের সঙ্গে বেরিয়ে পড়েছিলেন, এবং স্মিথের ইচ্ছানুযায়ী শেষ পর্যন্ত বলিউডের একটি সিনেমায় সত্যি করেই নেচেও ফেলেছেন এই অভিনেতা। দেখে মনে হচ্ছে, স্টুডেন্ট অব দ্য ইয়ার 2 (Student Of The Year 2)-সিনেমায় একটি নাচে পা মিলিয়েছেন এই অভিনেতা। 

সুশান্ত-শ্রদ্ধার আগামী এই সিনেমায় কেবল গানের সেট বানাতেই খরচ এত কোটি!

When you're exploring India, there's only one way to get around Watch @WillSmith tuk tuk his way to Bollywood on FINALE of #WillSmithsBucketList!

A post shared by Will Smith's Bucket List (@willsmithsbucketlist) on



বাকেট লিস্ট পর্বে উইল স্মিথ করণ জোহরের আমন্ত্রণ গ্রহণ করেছেন এবং স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2 সিনেমার একটি নাচের দৃশ্যে নাচার জন্য যশ রাজ স্টুডিওতে রিহার্সালও দিতে দেখা গেল তাঁকে। যদিও নিজের নাচ সম্পর্কে বলতে গিয়ে স্মিথ বলেছেন, “নাচের ব্যাপারে মোদ্দা কথাটা হ'ল আমি নাচতে পারি না।" 

‘দেশপ্রেম বেচব বলে বর্ডার সিনেমা করিনি, কিন্তু এখন সবই..' কী বলছেন সানি দেওল


স্টুডেন্ট অব দ্য ইয়ারকে হলিউডের কনসার্ট ফিল্ম গ্লি'র ‘বলিউড সংস্করণ' হিসাবে বর্ণনা করেছেন এই অভিনেতা। এবং SOTY 2 এর সেটে ‘রাধা' গানটির নয়া সংস্করণে তারা সূতারিয়া, টাইগার শ্রফ এবং অনন্যা পান্ডের সঙ্গে নেচেওছেন উইল স্মিথ। বলিউড থেকে তাঁর প্রাপ্তি কী? জানতে চাওয়া হলে উইল স্মিথ বলেন, “আমার বলিউড সম্পর্কে ধারণা বেশ ভালো, আমি কাজটা যা ভেবেছিলাম সেটার থেকেও এ বেশ কঠিন। আমি ৩০ বছরেরও বেশি সময় ধরে এই কাজে রয়েছি এবং এই মুহুর্তে বুঝত পারলাম সত্যিই কেন এই কাজে রয়েছি।”

এই পর্বে নানা মজার মুহূর্ত ভাগ করে নিয়েছেন স্মিথ। রণভীর সিং যখন স্মিথকে বোঝাচ্ছেন ‘পয়সা উসুল' সিনেমা কাকে বলে বা তাঁর রামলীলার গান ‘তাতাড় তাতাড়ে' স্মিথকে নাচান রণভীর সব মুহূর্তই ধরা পড়েছে নানা ছবি ও ভিডিওর কোলাজে। রণভীর সিংকে ‘ভারতের সবচেয়ে রঙিন চলচ্চিত্র তারকা' হিসাবে বর্ণনা করেছেন স্মিথ।

উইল স্মিথের বলিউড নাচ দেখতে আপনাকে অপেক্ষা করতে হবে আগামী মে মাস পর্যন্ত। মে মাসেই মুক্তি পাবে স্টুডেন্ট অব দ্য ইয়ার ২ (Student Of The Year 2)।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement