হোমবলিউড

ঋষিহীন একমাস! 'উইশ মি লাক" দিয়ে অভিনেতাকে স্মরণ নিতু সিংয়ের

কোলনে সংক্রমণ নিয়ে ২৯ এপ্রিল রাতে মুম্বইয়ের এক হাসপাতালে চিকিৎসাধীন হয়েছিলেন ঋষি কাপুর

  | May 30, 2020 17:07 IST (নয়া দিল্লি)
Rishi Kapoor Death One Month

এই ছবি সোশাল মাধ্যমে শেয়ার করেছেন নিতু সিং কাপুর। (ছবি সৌজন্য: neetu54 )

Highlights

  • ৩০ এপ্রিল সকালে প্রয়াত হয়েছেন এই অভিনেতা
  • দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন ঋষি কাপুর
  • নেটফ্লিক্স ছবি দা বডি'তে শেষবার দেখা গিয়েছে বলিউডের চিন্টু কাপুরকে

এক মাস ঋষি-হীন জীবন। তাই বলিউডের ওই প্রবীণ অভিনেতার মৃত্যুর একমাসের মাথায় তাঁকে স্মরণ করলেন নিতু কাপুর সিং (Nitu Singh remembered Rishi Kapoor)।ইনস্টাগ্রামে পোস্ট করলেন দুই জনের বহু পুরনো দিনের ছবি। সেই ছবির তলায় একটা মর্মস্পর্শী নোটও লেখেন নিতু সিং। সেই নোটে (An Instagram Post) উল্লেখ, "উইশ মি লাক অ্যাস ইউ ওয়েভ গুডবাই।" ফিল পার্ক আর হ্যারি ডেভিসের জনপ্রিয় গানের এই লাইন উল্লেখ করে তিনি বলেছেন, "এভাবেই আমি এগিয়ে চললাম, আনন্দ নিয়ে, চোখের জল ছাড়াই। দাও আমাকে একটা হাসি, যাকে সঙ্গী করে আমি যাতে আরও দূরে চলে যেতে পারি।" সেই ছবিতে ম্যাচিং পরিধানে দেখা গিয়েছে নিতু আর ঋষি কাপুরকে। দু'জনেই নীল রঙের পোশাকে ছবির জন্য পোজ দিয়েছেন।

দেখুন নিতু সিং কাপুরের পোস্ট করা সেই ছবি:


"Wish me luck as you wave me goodbye Cheerio, here I go on my way With a cheer, not a tear, in your eye Give me a smile, I can keep for a while In my heart while I'm away


A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on


মায়ের মতোই ঋষি-কন্যা এক মাসের মাথায় বাবাকে স্মরণ করতে মায়া অ্যাঞ্জেলিউসের একটা কবিতা উতসরগ করেন ইনস্টা গ্রামে। দেখুন রিদ্ধিমা কাপুরের সেই পোস্ট:



গত মাসে ৩০ এপ্রিল দুরারোগ্য ক্যান্সারে প্রয়াত হয়েছেন ঋষি কাপুর।  প্রায় দু'বছরকাপুর পরিবারের তরফে বিবৃতি জারি করে এই খবর দেওয়া হয়েছিল। সেদিনই নিতু কাপুর লিখেছিলেন, বিষাদে নয় বরং হর্ষে ঋষি কাপুরকে মনে রাখুক অনুরাগীরা। যেভাবে ঋষি প্রানবন্ত হয়ে হাসি-খুশি জীবন কাটিয়েছেন, তাঁর অনুরাগীরাো যাতে সেভাবে প্রিয় অভিনেতাকে স্মরণ করেন। ইনস্টাগ্রাম পোস্টে এই আবেদন করেছিলেন ঋষি-পত্নী। 


A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on


চলতি ,মাসের প্রথমে আরও একটা পোস্ট করেন নিতু সিং। সেই পোস্টে তিনি লিখেছিলেন, "গল্পের শেষ।" হৃদয় বিদারক সেই পোস্ট শেয়ার করেছিলেন অনেক নেটিজেন। 

End of our story

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on


জীবিত অবস্থায় ঠোঁট কাটা রসিক মানুষ হিসেবে পরিচিত ছিলেন ঋষি কাপুর। তাঁর আত্মজীবনী খুল্লাম খুল্লা পড়লে অনেকটা জানা যায়। কোলনে সংক্রমণ নিয়ে ২৯ এপ্রিল রাতে মুম্বইয়ের এক হাসপাতালে চিকিৎসাধীন হয়েছিলেন ঋষি কাপুর। তারপরের দিনে সকালেই প্রয়াত হয়েছেন তিনি। যদিও প্রায় এক বছর ক্যান্সারের চিকিৎসার জন্য নিউ ইয়র্ক ছিলেন ঋষি কাপুর ও নিতু কাপুর। নেটফ্লিক্স ছবি দা বডিতে শেষবার অভিনয় করতে দেখা গিয়েছে ঋষি কাপুরকে। সেই ছবিতে বলিউডের চিন্টু কাপুরের সহ-অভিনেতা ছিল ইমরান হাসমি ও সবিতা ধুলাপলে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com