হোমবলিউড

"তোমাকে নিয়ে গর্বিত বাবা": দাদাসাহেব ফালকে সম্মানের পর অমিতাভ জয়ার সঙ্গে ক্যামেরাবন্দি অভিষেক

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনকে রবিবার সন্ধ্যায় দাদাসাহেব ফালকে পুরস্কারে ভূষিত করা হয়েছে। আর সোমবার সকালেই অভিষেক বচ্চন (Abhishek Bachchan) তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি মন ভালো করা ছবি পোস্ট করেছেন।

  | December 30, 2019 10:20 IST (নয়াদিল্লি)
Amitabh Bachchan

মা জয়া বচ্চন আর বাবা অমিতাভের সঙ্গে অভিষেক বচ্চন

Highlights

  • "লালন করার মতো একটা স্মৃতি"; লিখেছেন অভিষেক
  • অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জয়া ও অভিষেক
  • "আমার অনুপ্রেরণা"; লিখেছেন অভিষেক

এই বছরের শেষ রবিবারের সন্ধ্যা বচ্চন পরিবারের জন্য ছিল অত্যন্ত গুরুত্বপুর্ণ। শুধু বচ্চন পরিবার নয় অবশ্য, ভারতীয় চলচ্চিত্রের জন্যও এই দিন ততখানিই উজ্জ্বল। বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনকে রবিবার সন্ধ্যায় দাদাসাহেব ফালকে পুরস্কারে ভূষিত করা হয়েছে। আর সোমবার সকালেই অভিষেক বচ্চন (Abhishek Bachchan) তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি মন ভালো করা ছবি পোস্ট করেছেন। বাবা-মা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং জয়া বচ্চনের (Jaya Bachchan) সঙ্গে ঝলমলে হাসিতে ধরা দিয়েছেন অভিষেক বচ্চন। বিমানের মধ্যে থেকেই অভিষেক পোস্ট করেছেন বাবা-মা-আর ছেলের এমন ভুবনজয়ী ছবি। এই ত্রয়ীর দিলখোলা হাসির ছবি পোস্ট করে অভিষেক লিখেছেন, “লালন করার মতো একটি স্মৃতি। Dadasaheb Phalke Award। #theparentals”

'আমার কি তাহলে দিন শেষ?' দাদাসাহেব ফালকে হাতে প্রশ্ন অমিতাভের

ছবিটি দেখুন:



অন্য একটি পোস্টে অভিষেক তার বাবাকে এই বিশেষ পুরস্কারের জন্য অভিনন্দন জানিয়ে লিখেছেন, “আমার অনুপ্রেরণা। আমার নায়ক। দাদাসাহেব ফালকে পুরস্কারের জন্য অভিনন্দন বাবা। আমরা সবাই তোমাকে নিয়ে গর্বিত। তোমাকে ভালবাসি।”



বিগ বি টুইটারে তাঁর বিশেষ মুহুর্তের নানা ছবি শেয়ার করে লিখেছেন: “এই মুহুর্তের জন্য আমার অপরিসীম কৃতজ্ঞতা এবং শ্রদ্ধানত।" ভারতীয় চলচ্চিত্রে তার অসাধারণ অবদানের জন্য অমিতাভ বচ্চনকে ভারতীয় চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মান দাদাসাহেব ফালকে পুরস্কার প্রদান করা হয়। রাষ্ট্রপতি ভবনে রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ এই পুরস্কার প্রদান করেন। 

ফেব্রুয়ারিতে নতুন জুটির Love আজ কাল পরশু?



পুরস্কার পাওয়ার পরে অমিতাভ বলেন, “যখন এই পুরষ্কারটির কথা ঘোষণা করা হয়েছিল, তখন আমার মনে সন্দেহই জেগেছিল: এত বছর কাজ করার পরে এটা কি তবে ঘরে বসে বসে আরাম করার ইঙ্গিত? আমার আরও কিছু কাজ শেষ করা বাকি আছে এবং কিছু নতুন কাজের সম্ভাবনাও আসছে যেখানে আমি অন্যরকমের কিছু কাজ করার সুযোগ পাব।”

অমিতাভ বচ্চনকে শেষ দেখা গিয়েছে তাপসী পান্নুর সঙ্গে ‘বদলা'য়। তার কাজের তালিকায় এখন রয়েছে গুলাবো সীতাবো, চেহরে ও ঝুন্ডের মতো চলচ্চিত্র।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com