হোম

দেরিতে ঘুম থেকে উঠেও প্লেন মিস করেন না মিমি! কী করে?

  | December 05, 2019 10:40 IST (কলকাতা)
Flight Miss

ফ্লাইট ধরতে দে দৌড়!

ভাগ্য তাঁর সহায়ক। তাই শেষ মুহূর্তে গিয়েও বিমান ধরতে পারেন। দ্বিতীয়টি অবশ্যই মিমি-র কথা।

দুটো কারণে। এক, দেরিতে ঘুম ভাঙলেও ওঠার পর তিনি ঝড়ের বেগে লাগেজ গুছিয়ে, তৈরি হয়ে এয়ারপোর্টে ছোটেন। দুই, ভাগ্য তাঁর সহায়ক। তাই শেষ মুহূর্তে গিয়েও বিমান ধরতে পারেন। দ্বিতীয়টি অবশ্যই মিমি-র দাবি। সম্প্রতি, সকালের ফ্লাইট ধরা নিয়ে একটি মজাদার ভিডিও তৈরি করে সোশ্যালে শেয়ার করেছেন শাসকদলের সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী (MP Mimi Chakraborty)। 

ফিরছে ‘হামি', বুম্বাদার হাত ধরে...

ভিডিওটি দেখতে দেখতে হাসিতে ফেটে পড়েছেন মিমি-অনুরাগীরা। হাল্কা এসির নীচে নরম কম্বলের নীচে শোয়া মিমির গাঢ় ঘুম ভাঙে কীভাবে? বাড়ির লোকেরা প্রথমে ভালোভাবেই ডাকেন কলিং বেল বাজিয়ে। পরিচারিকা দরজা খুলতেই অবাক প্রশ্ন, এখনও ওঠেনি মিমি! ফ্লাইট মিস (flight miss) হয়ে যাবে তো? কিন্তু মিমি তখনও অঘোরে ঘুমোচ্ছেন! লেপ ধরে টানাটানির পরেও যখন ঘুম ভাঙেনা তখন বাধ্য হয়ে তাঁর দিকে কমলালেবু, আপেল ছুঁড়তে থাকেন তাঁরা। এবার ঘুম ভাঙতে বাধ্য। ফ্লাইট ধরার কথা কানে যেতেই টেনশনে আপনা থেকেই খুলে যায় চোখ। একছুট্টে  ওয়াশরুমে ঢুকে পড়েন। ঝড়ের গতিতে তৈরি করে নেন নিজেকে। দেখুন নেই ভিডিও:




তারপরেও ঝামেলার শেষ নেই। অত্যাধুনিক বিলাসবহুল ফ্ল্যাট থেকে নীচে নামার পরেও দেখা গেল, মিমি গাড়ে পর্যন্ত পৌঁছোলেও লাগেজ এসে পৌঁছোয়নি। তাড়া দিতে দিতে অবশেষে সমস্ত কিছু ঠিকমতো এসে পৌঁছোনোর পরে এয়ারপোর্টের দিকে গাড়িতে চেপে দে-দৌড়। 

Exclusive: ‘ফেলুদার পরে অভিনয় থেমে গেলেও ক্ষতি নেই': টোটা রায়চৌধুরী

সেখানে পৌঁছে, চেক ইন করে ফ্লাইট ছাড়ার আগের মুহূর্তে সঠিক স্থানে হাজির মিমি। সবাইকে টা-টা করে তাঁর একটাই বক্তব্য, এভাবেই দেরি করে ঘুম থেকে ওঠার পরেও আজও পর্যন্ত বিমান তাঁকে ফেলে উড়ে যায়নি। সবার সহযোগিতায়। সকলের ভালোবাসায়। এবং অবশ্যই তাঁর ভাগ্যের জোরে। অভিনয়, নিজের ইউ টিউব চ্যানেল, গান, রাজনীতি---এতসব সামলানোর পরে রাতের আরামের ঘুমটুকুই তো বিলাসিতা মিমির। এটুকু মেনে নেওয়াই যায়। কী বলেন?




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement