হোমহলিউড

নিজের মেয়ে ডিলান কে কখনোই ধর্ষন করেননি উডি অ্যালেন- জানালেন ছেলে মোসেস

আমার বাবা কে সম্পুর্ন ভুল কারণে আক্রমন করা হয়েছে- এ বিষয় আমি আর চুপ থাকতে পারলাম না’- লিখেছেন মোসেস।

  | May 31, 2018 16:34 IST (নিউ ইয়র্ক)
Woody Allen

মেয়ে ডিলান কে ধর্ষনের দায়ে অভিযুক্ত অ্যালেন

Highlights

  • সে তাঁর মা’র বিরুদ্ধে তাঁর সাথে দুর্ব্যবহার করার জন্য অভিযোগ করেছে
  • ‘আমার আর চুপ করে থাকা উচিৎ নয়’- তিনি বলেন
  • মোসেস তাঁর বাবা ও বোনের একা বাড়িতে থাকার ঘটনাকে অস্বীকার করেন।
বাবার বিরুদ্ধে তাঁর বোন ও মা কে ধর্ষন ও উত্যক্ত করার বিষয়টি যে ভুল তা নিয়ে বুধবার একটি লম্বা লেখা প্রকাশ করলেন মিয়া ফ্যারো ও উডি অ্যালেনের দত্তক পুত্র মোসেস ফ্যারো ।পরিচালক উডি অ্যালেন দীর্ঘ দিন ধরে তাঁর মেয়ে ডিলান ফ্যারো কে 1992 সালে সাত বছর বয়সে ধর্ষন করার অভিযোগে অভিযুক্ত, যার ফলে তাঁর পরিবারের সাথে দূরত্ব ক্রমশ বাড়তে থাকে।
 
মোসেস ফ্যারো অনেক দিন ধরেই তাঁর বাবার পাশে ছিলেন,তিনি তাঁর ব্লগে লিখেছেন সেই সময় ঠিক কি হয়েছিল, এবং কিভাবে তাঁর মায়ের জন্য নিজের বাবার প্রতি অভিযোগ আনতে বা তাঁর সাথে খারাপ ব্যবহার করতে তিনি বাধ্য হন।
 
তিনি লিখেছেন, ‘ একদমই ভুল ও মিথ্যা কারণে আমার বাবা কে বহুদিন ধরে আক্রমন করা হয়েছে, এখন আমি আর চুপ করে থাকতে পারলাম না ,কারণ আমি দেখছি দিনের পর দিন আমার বাবা এমন এক অপরাধের বোঝা কাঁধে বয়ে বেড়াচ্ছেন যে অপরাধ তিনি আদৌ করেননি’
 
আমার বয়স তখন 14,বাড়িতে পাঁচটা বাচ্চা এবং তিনজন প্রাপ্ত বয়স্ক মানুষ ছিলেন,এটা 1992-র ঘটনা , বাবা যে খুবই খারাপ এটা আমাদের দীর্ঘ দিন ধরে বোঝানো হয়েছিল।
মোসেস বলছেন ,ডিলানের কথা অনুযায়ী ঘটনার সময় তাঁর বাবা ও ডিলান বাড়িতে একা ছিল, যখন উডি তাঁকে চিলেকোঠায় নিয়ে গিয়ে ইলেকট্রিক ট্রেন নিয়ে খেলা করতে বলে,এবং তখনই ঘটনা টি ঘটে। কিন্তু আশ্চর্যজনক ভাবে আমাদের বাড়িতে তখন কোন চিলেকোথার ঘরই ছিল না , না ছিল ইলেকট্রিক ট্রেন, ছাদের ওপরে একটা পরিত্যক্ত জায়গা ছিল যেখানে হামাগুড়ি দিয়ে উঠতে হত। চার বার অস্কার বিজয়ী ও প্রায় পঞ্চাশটারও বেশি ছবির পরিচালক অ্যালেন কখনোই তাঁর বিরুদ্ধে আনা এই অভিযোগের দায় স্বীকার করেননি, এবং এই অভিযোগ কখনও প্রমানও করা যায়নি।
তাঁর বর্তমান স্ত্রী সুন-ইয়িমোসেস লিখেছে,তার মা মিয়া’র বিরুদ্ধে যাওয়া তা ভয়ঙ্কর ছিল। নানা রকম কাজের মধ্যেই মিয়া তাদের ভুল বোঝানোর চেষ্টা করত।
​তাঁর অভিনেত্রী মায়ের তাঁকে চড় মারা,অত্যাচার করা,ঠেলে দেওয়া,তার ওপর চিৎকার করা এই সব কিছুর কথাই জানিয়েছেন মোসেস। এবং সেই সময় অ্যালেনের বিরুদ্ধে সর্বসমক্ষে ঐ অভিযোগ আনা যে তাঁর জীবনের সব চেয়ে বড় ভুল ছিল তাও স্বীকার করেছেন মোসেস।
 
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com