হোমবলিউড

ব্রক্কোলি খেয়ে হলি-দের হারিয়ে বিশ্বের 'সেরা সুুপুরুষ' হৃতিক রোশন! সত্যি?

একটি ওয়েবসাইটে এত বড় সম্মানের কথা ফলাও করে প্রকাশিত হওয়ার পরে হৃতিক উবাচ, হইহই করার মতোও নাকি তিনি কিছু করেননি!

  | August 18, 2019 14:11 IST (নয়া দিল্লি)
Hrithik Roshan

সুপার ৩০ হৃতিক রোশন (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • হৃতিক রোশন এখন 'সবচেয়ে সুুপুরুষ' , ওয়েবসাইটে প্রকাশ
  • হৃতিক উবাচ, পুরোটাই ব্রক্কোলির কামাল!
  • "ভালো চরিত্র হলে সৌন্দর্য আপনা থেকেই ফুটে ওঠে" বলেন হৃতিক

তাঁর 'সুপার ৩০' সুপার হিট। দর্শক, সমালোচকের মতে, গণিতবিদ আনন্দ কুমার হয়ে ফের পর্দায় অভিনয়ের রোশনাই জ্বেলেছেন তিনি। ১৪ অগাস্ট (August 14) আরও একটি বিশেষণ পেলেন তিনি। বিশ্বের 'সেরা সুুপুরুষ' ('World's Most Handsome Man')। ভক্তরা আনন্দে লাফাচ্ছে। আর এতশত-র পরেও নাকি মুখ বেজার হৃতিক রোশনের (Hrithik Roshan)! এম্মা! কেন? একটি ওয়েবসাইটে এত বড় সম্মানের কথা ফলাও করে প্রকাশিত হওয়ার পরে হৃতিক উবাচ, হইহই করার মতোও নাকি তিনি কিছু করেননি!

Birthday Special: মেকানিক থেকে ফিল্ম মেকার! জেনে নিন গুলজারের জীবনের জার্নি

খবর, হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর এই খেতাব নাকি জেতেন রোশন পুত্তর। তালিকায় ছিলেন ক্যাপটেন আমেরিকা স্টার ক্রিশ ইভানস, টুইলাইট অভিনেতা রবার্ট প্যাটিনসন, ডেভিড বেকহ্যাম-এর মতো তারকা। তাঁদের মাঠের বাইরে পাঠিয়ে সেরা হৃতিক। গ্রিক গডের সৌন্দর্যের রহস্য কী? প্রশ্ন করতেই সব ক্রেডিট তিনি দিয়েছেন ব্রক্কোলিকে ( broccoli)! বলেছেন, এর জন্যই নাকি তাঁর খেতাব জয়।

পরক্ষণেই তিনি যোগ করেছেন, বিশ্বের সবথেকে দামি সম্পদ চরিত্র (character)। ওটি যদি ঠিক থাকে তাহলে আপনি আপনা থেকেই সুন্দর। 




"Respect Each Religion": 'সব ধর্মকেই সম্মান করি', কাকে বললেন মাধবন?

হৃতিক রোশনের সুপার ৩০ মুক্তি পাওয়ার পরেই তাঁর দুরন্ত অভিনয় নিয়ে চর্চা শুরু হয় বলিপাড়ায়। বিহারের বাসিন্দা গণিতজ্ঞের সঙ্গে বেশ কিছুদিন একসঙ্গে উঠেবসে তিনি পর্দায় হুবহু হয়ে ওঠেন আনন্দ কুমার। যিনি প্রতিবছর ৩০ জন মেধাবী, দুঃস্থ আইআইটি পড়ুয়াকে বিনা পারিশ্রমিকে পড়ানোর পাশাপাশি তাঁদের থাকা-খাওয়ারও দায়িত্ব নেন। 



৪৯-এ পা! সবার আড়ালে কোথায় জন্মদিন পালন করলেন সইফ?

হৃতিকের এই গ্রিক গড সৌন্দর্য ফের দেখতে পাওয়া যাবে আগামী ছবি 'ওয়ার'-এ। সেখানে তাঁর সঙ্গে অভিনয় করবেন টাইগার শ্রফ। ছবি মুক্তি পাবে ২ অক্টোবর। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement