হোমবলিউড

ইয়াহুর 'নিউজমেকার অফ দ্য ইয়ার 2018' খেতাবের তালিকায় তৈমুর..দেখুন স্পোর্টস ডে’র ছবি

  | December 09, 2018 16:50 IST (নিউ দিল্লি)
Taimur Ali Khan

দৌড়াতে নেমে মেডেল জিতেছে বছর ২ এর তৈমুর

ইয়াহু ভারতীয় খবরের শিরোনামে থাকার জন্য তৈমুরকে ১০ নম্বর স্থানে রেখেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রয়েছেন এই তালিকার শীর্ষে, আর ১০ নম্বরেই আছে ২ বছরের এই ছোট্ট শিশু।

'নিউজমেকার অফ দ্য ইয়ার 2018'-এর খেতাব জিতেছে সইফ আলি খান এবং করিনা কাপুরের ছেলে তৈমুর আলি খান। ইয়াহু ভারতীয় খবরের শিরোনামে থাকার জন্য তৈমুরকে ১০ নম্বর স্থানে রেখেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রয়েছেন এই তালিকার শীর্ষে, আর ১০ নম্বরেই আছে ২ বছরের এই ছোট্ট শিশু। তৈমুর আলি খানের আরেকটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ছবিতে তাঁকে স্কুলের স্পোর্টস ডে'তে দৌড়াতে দেখা যাচ্ছে। সঙ্গে রয়েছেন মা করিনা। তৈমুর স্পোর্টস ডে তে শুধু অংশই নেননি, মেডেলও জিতেছেন।

  পরিচালক বাসু ভাগনানিকে ৩২ কোটির প্রতারণা করে গ্রেফতার প্রযোজক প্রেরণা আরোরা

তৈমুর আলি খান অবশ্য দৌড়ানোর আগে মাঠে নেমেই কাঁদতে থাকেন। কিন্তু অনেকক্ষণ ধরে মা তাঁকে কোলে নিয়ে শান্ত করে বুঝিয়ে দৌড়ে অংশগ্রহণ করাতে সক্ষম হন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani) on


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani) on

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani) on


মিডিয়ার নজরে থাকতে শিখে গিয়েছেন ২ বছরের এই শিশুও। যবে থেকে তৈমুর প্লে স্কুলে যাচ্ছে তারপর থেকেই তাঁর নানা ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাচ্ছে। তাঁর নিষ্পাপ সৌন্দর্যেই মানুষ একপ্রকার মুগ্ধ।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani) on

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Filmfare (@filmfare) on

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Film Scoops (@filmscoops) on

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by yogen shah (@yogenshah_s) on

 

২০১৬ সালের ২০ ডিসেম্বর তৈমুর আলি খানের জন্ম। জন্মের পর থেকেই কোনও তারকা সন্তানকে এমন বিখ্যাত হতে কমই দেখা গিয়েছে। জন্মের পরেই তাঁর তৈমুর নামকরণ নিয়ে বিতর্ক তৈরি হয়। প্রায়শই ছোট্ট এই তারকার নানা ছবি ভাইরাল হতে থাকে। সব মিলিয়ে নবাব বাড়ির এই ছোট্ট সন্তানই এখন বলিউডেরও চোখের মণি।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement