হোমবলিউড

'Gulabo Sitabo' Look: দেখুন আগামী ছবিতে কেমন দেখবেন অমিতাভকে!

দেখলে আপনিও চমকে উঠতে বাধ্য! অমিতাভ বচ্চনের আগামী ছবি গুলাবো সিতাবো-র লুক দেখে। সুজিত সরকার পরিচালিত এই ছবিতে বিগ বি-র লুক দেখে চিনতে পারেননি অনেকেই। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ হালে সোশ্যাল মিডিয়ায় সামনে এনেছেন সেই ছবি। তারপর থেকেই ভক্তদের উত্তেজনার পারদ তুঙ্গে।

  | June 21, 2019 23:53 IST (নিউ দিল্লি)
Amitabh Bacchchan Gulabo Sitabo

গুলাবো সিতাবো ছবিতে অমিতাভ বচ্চন (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • দেখুন আগামী ছবি 'গুলাবো সিতাবো'তে অমিতাভ বচ্চনের নয়া লুক
  • ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করেছেন
  • 'গুলাবো সিতাবো' মুক্তি পাবে আগামী বছরের ২৪ এপ্রিল

দেখলে আপনিও চমকে উঠতে বাধ্য! অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) আগামী ছবি গুলাবো সিতাবো-র (Gulabo Sitabo) লুক দেখে। সুজিত সরকার (Shoojit Sircar) পরিচালিত এই ছবিতে বিগ বি-র লুক দেখে চিনতে পারেননি অনেকেই। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ হালে সোশ্যাল মিডিয়ায় সামনে এনেছেন সেই ছবি। তারপর থেকেই ভক্তদের উত্তেজনার পারদ তুঙ্গে। চোখে গোল ফ্রেমের চশমা। মুখ ভর্তি দাড়িগোঁফ। এই নতুন লুকে অমিতাভ সত্যিই একদম অন্যরকম। একই সঙ্গে ৭৪ বছর বয়সে এসেই বারেবারে নিজেকে নিয়ে নানা পরীক্ষা করে যেন প্রমাণ করতে চাইছেন, বুঢঢা হোগা তেরা বাপ! এই প্রজন্মেও অপরিহার্য তিনি। ছবিতে অমিতাভের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে আয়ুষ্মান খুরানা। সহ প্রযোজক রনি লাহিড়ি এবং শীল কুমার। আগামী বছরের ২৪ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। 

দেখুন সেই ছবির লুক:



দিন কয়েক আগেই লখনৌতে এই ছবির শুট চলার সময়ে নতুন ছবির সম্বন্ধে জানিয়েছিলেন অমিতাভ। টুইটে লিখেছিলেন, একটা ছবি শেষ হচ্ছে তো আরেকটা শুরু হচ্ছে। সেই  সঙ্গে বদলাচ্ছে লোকেশন, সহকর্মী, শহর আর কাস্ট অ্যান্ড ক্রিউ। আর লুক! সেটা পরে ছবিতেই দেখতে পাবেন। 



বিগ বি-এর সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা কেমন? আয়ুষ্মান এক কথায় জানিয়েছেন, অসাধারণ! যাঁকে দেখে বড় হয়েছি, যাঁকে দেখে অভিনয়ে আসার কথা ভেবেছি, তাঁর সঙ্গেই যে একদিন কাজ করতে পারব ভাবিনি। আমার অনেক দিনের স্বপ্ন পূরণ হল।

ছবির পটভূমিকায় রয়েছে লখনৌ শহর। এটি কমেডি জঁরের ছবি। জুহি চতুর্বেদীর সঙ্গে চিত্রনাট্য লিখেছেন পরিচালক স্বয়ং। আর সুজিত সরকারের ছবি মানেই শাহেনশার উপস্থিতি। দু-জনে শেষ একসহ্গে কাজ করেছিলেন পিকু ছবিতে। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement