হোমবলিউড

স্বামী বিবেকানন্দের সাজে জয়া, ফটো শেয়ারে স্বয়ং বিগ বি

সাদা-কালো ছবিটিতে স্বামী বিবেকানন্দের পোশাকে জয়া। তখনও অনেক কম বয়েস। ভীষণ সুন্দর দেখতে লাগছে তাঁকে।

Amitabh Bachchan

একদম অন্য লুকে জয়া বচ্চন (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • অবশেষে জয়ার ছবি শেয়ার করলেন অমিতাভ বচ্চন
  • ছবি 'ডাক্তার বাবু'র ফটোশুটে জয়া বচ্চন
  • বাংলা ছবির রিমেক এই ছবির শুট শেষ হয়নি

বৃহস্পতিবারেই অ্যালবাম উলটোলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। মেয়ে শ্বেতার সঙ্গে প্রায়ই ছবি শেয়ার করেন সোশ্যালে। কিন্তু জয়ার কোনও ছবি তাঁর ইনস্টায় সেভাবে দেখা যায় না। আজ বিগ বি-র ইনস্টা ঝলমলে জয়া বচ্চনের (Jaya Bachchan) পুরনো ছবিতে। এবং সেই ছবি সত্যিই অমূল্য। কারণ, জয়ার প্রচুর ছবি সোশ্যালে বা নেটে দেখা গেলেও এই লুক কোনোদিন কেউ দেখেননি। সাদা-কালো ছবিটিতে স্বামী বিবেকানন্দের পোশাকে জয়া। তখনও অনেক কম বয়েস। ভীষণ সুন্দর দেখতে লাগছে তাঁকে। বাংলা ছবি Dagtar Babu-তে এই পোশাকে দেখা গেছিল জয়াকে। শাহেনশা জানান, ছবির শুট শেষ হয়নি। ফলে, জয়ার এই সাজ দেখতে পায়নি কেউ। 

'সবাই ফটোশুটের জন্য টাকা দিয়ে চাইতেন': কপিল শর্মা শো-এ বিস্ফোরক 'রাম'!

দেখুন অন্য লুকে জয়াকে:



কয়েক সপ্তাহ আগেই অমিতাভ এতিট বিজ্ঞাপনের ছবি শেয়ার করেছিলেন। সেখানে দেখা গেছে, তিনি এবং জয়া কন্যাদান করছেন ক্যাটরিনা কাইফের। ছবি দেকে নেট তোলপাড়। সরগরম বলিপাড়া। সবার একটাই প্রশ্ন, বিয়ে করলেন ক্যাটরিনা? পরে অবশ্য সেই রহস্য ফাঁস হয়। ক্যাটরিনা, জয়া ছাড়াও ফ্রেমে ছিলেন অভিনেত্রী মঞ্জু ওয়ারিয়র, রেজিনা কাসান্দ্রা, রেবা মণিকা, নিধি আগরওয়াল। বিগ বি-র কথায়, এঁরা প্রত্যেকে নিজের নিজের ক্ষেত্রে নিজের প্রতিভায় প্রতিষ্ঠিত। কিন্তু এঁদের সঙ্গে কাজের সুযোগ শেষ। কারণ, বিজ্ঞাপনের শুট শেষ।

দেখুন, মা-দিদিমার সঙ্গে 'চিল মুড'-এ কেমন বেড়াতে বেরিয়েছে তৈমুর!

এই ছবি নিয়েই চলছে চর্চা:



১৯৭৩-এ বিয়ে করেন অমিতাভ-জয়া বচ্চন। সেই সময় তাঁরা 'জঞ্জির'-এ একসঙ্গে অভিনয় করছিলেন। তাঁদের দুই সন্তান শ্বেতা আর অভিষেক বচ্চন। শ্বেতা অবশ্য ছবির দুনিয়ায় আসেনি। অভিষেক অনুসরণ করেছেন মা-বাবার পথ। 

"চশমার ফ্যাশন"-এ বিগ বি! বললেন 'বুডঢা হোগা তেরা বাপ'!

৭৮-এ এসেও বিগ বি মুঠো ভর্তি ছবি নিয়ে ব্যস্ত। খুব শিগগিরই চারটি ছবি রিলিজ হতে চলেছে অমিতাভ বচ্চনের--- 'চেহেরে', 'ব্রহ্মাস্ত্র', 'ঝুন্দ' এবং 'গুলবো-সিতাবো'। ‘চেহেরে' ছবিতে ইমরান হাশমির পাশাপাশি মুখ্য চরিত্রে অভিনয় করবেন অমিত। ‘ব্রহ্মাস্ত্র' ছবিতে আলিয়া ভাট ও রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে বিগ বিকে। আয়ুষ্মান খুরানার সঙ্গে তিনি থাকছেন 'গুলবো-সিতাবো'-তে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com