হোমমিউজিক

প্রেমে পড়তে বারণ করলেও আপনি নিজেকে সামলাতে পারবেন তো?

কিছুদিন আগেই সোয়েটারের ট্রেলারে বুঁদ হয়েছিল আমজনতা। এবার ছবির গান 'প্রেমে পড়া বারণ' শুনে বৃষ্টি দিনে প্রেমে ভাসল মহানগরী। 

  | March 05, 2019 17:52 IST (কলকাতা)
Sweater

সোয়েটার মুক্তি পাবে এই মার্চেই। (সৌজন্যে ইউটিউব)

Highlights

  • 'প্রেমে পড়া বারণ' শুনে বৃষ্টি দিনে প্রেমে ভাসল মহানগরী
  • সুরকার ও গীতিকার রণজয় ভট্টাচার্যের টলিউডে এটাই প্রথম কাজ
  • লগ্নজিতা চক্রবর্তীর কণ্ঠে গান শুনে মুগ্ধ সকলে

কারণ-অকারণে প্রেমে পড়তে বারণ তো করে সবাই। কিন্তু সে কথা শোনে ক'জন? আর আজ পর্যন্ত প্রেমটা পরিকল্পিতভাবে হয়েছেই বা ক'জনের? আর তারপর প্রেমে সমস্যা এসেছে যতবার মুখ লুকিয়ে ঠোঁট ফুলিয়ে কেঁদে কেটে একাকার হয়েছেন। কিন্তু তারপর আবারও প্রেমে পড়েছেন। কারণ আমাদের ধর্মই ভালোবাসা খুঁজে বেড়ানো। তেমনই সোয়েটার ছবির এই গান শুনে গলার কাছে কষ্ট দলা পাকিয়ে উঠবে, চোখের কোণে দু-এক ফোঁটা জলও এসে যাবে। তবুও আপনার আরও একবার ইচ্ছে করবে নির্জনে বসে শুনতে প্রেমে না পড়ার সাবধানবাণী। 

আরও পড়ুনঃ ইশার জন্মদিনেই মুক্তি পেল 'সোয়েটার'-এর ট্রেলার

কিছুদিন আগেই সোয়েটারের ট্রেলারে বুঁদ হয়েছিল আমজনতা। এবার ছবির গান 'প্রেমে পড়া বারণ' শুনে বৃষ্টি দিনে প্রেমে ভাসল মহানগরী। 


সুরকার ও গীতিকার রণজয় ভট্টাচার্য টলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেই প্রেমে পড়তে বারণ করলেন সকলকে। কিন্তু তাঁর কথায় পাত্তা না দিয়ে লগ্নজিতার কণ্ঠে এই গান শুনে মুগ্ধ হল সকলে। গান মুক্তি পাওয়ার কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়াতেও উপচে পড়তে শুরু করল শুভেচ্ছা বার্তা। প্রমোদ ফিল্মস ও পিএসএস এন্টারটেইনমেন্ট প্রযোজিত শিলাদিত্য মৌলিকের ছবি সোয়েটার, মুক্তি পাবে সম্ভবত এই মাসেই।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement