হোমবলিউড

লকডাউনে কালার ফ্রি করণ! 'পাকা চুলে পাক্কা খলনায়ক', রসিকতায় বরুণ

লকডাউনে করণ জোহরের (Karan Johar) নয়া লুক! চুলকে লক ফ্রি করেছেন কালার না করে। ফলে, পাকা চুল বেরিয়ে প্রায় মাথা সাদা।

  | April 26, 2020 09:29 IST (নয়া দিল্লি)
Karan Johar

সাদা চুলে যেন খলনায়ক করণ! (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • "সাদা চুলে নয়া লুক" জানালেন কেজেও
  • "কেমন লাগছে!" জানতে চান করণ জোহর
  • "লকডাউনে কালার থেকে চুলের ছুটি" অকপট প্রযোজক-পরিচালক

লকডাউনে করণ জোহরের (Karan Johar) নয়া লুক! চুলকে লক ফ্রি করেছেন কালার না করে। ফলে, পাকা চুল বেরিয়ে প্রায় মাথা সাদা। যা দেখে আঁতকে উঠেছেন তাঁর অনুরাগীরা। যদিও কেজেও-র লুক দেখে রসিকতা করতে ছাড়েননি তাঁর 'স্টুডেন্ট' বরুণ ধাওয়ান। এক ভিডিও আড্ডায় তিনি জানিয়েছেন, করণকে পাক্কা খলনায়ক লাগছে। একই সঙ্গে বলেন, সেক্সিও লাগছে পরিচালককে। জবাবে করণ উবাচ, যশ-রুহি বুড়ো বলেছে তাঁকে! বরুণের যখন ভালো লেগেছে তাহলে অভিনেতার জন্মদিনে এই লুকটাই উপহার দিলেন তিনি বরুণকে।অনেকেই তাঁর নয়া লুক নিতে পারেননি। তবে এই নিয়ে তাঁর কোনও সমস্যা নেই। কাজে বেরোচ্ছেন না। মা, সন্তানদের সঙ্গে আছেন। তাই এখন চুলে কালার করে সেজেগুজে থাকার কোনও প্রযোজনই অনুভব করছেন না তিনি। 

'ভালো পদক্ষেপ', যোগী আদিত্যনাথের শ্রমিকদের 'ঘর ওয়াপসি' সমর্থনে অনুরাগ

দেখুন বরুণের সঙ্গে করণের ভিডিও আড্ডা




এর আগে করণ একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে মেয়ে রুহি তাঁকে "বুঢঢা" বলেছে। আরও বলেছে, "তোমার সব চুল সাদা! তোমায় বুড়ো মানুষের মতো দেখতে লাগছে।" করণ উত্তরে বলেন, করোনা লকডাউনে সবাই বাড়িতে। তিনিও। তাই চুলকেও কালার ফ্রি রেখেছেন।


করণ জোহর সম্প্রতি নেটফ্লিক্সের ঘোস্ট স্টোরিজের একটি অংশ পরিচালনা করেছেন। তাঁর প্রযোজনায় অক্ষয় কুমার, করিনা কাপুর, কিয়ারা আদবানি এবং দিলজিৎ দোসঞ্জ অভিনীত গুড নিউজ ভালো ব্যবসা করেছে। পাইপলাইনে পিরিয়ড ড্রামা তখত, সূর্যবংশী, দোস্তনা ২ এবং ব্রহ্মাস্ত্র রয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com