হোমবলিউড

'তুমি খুব ভালো বাবা': মহেশ ভাটের জন্মদিনে এভাবেই ভালোবাসা জানালেন আলিয়া?

আজ শুক্রবার। মহেশের জন্মদিন (birthday)। আর থ্রো ব্যাক পিকচার্স শেয়ার করার দিন। এই ছবি পোস্ট করে আলিয়া আজ এক ঢিলে সত্যি সত্যি দুই পাখি মারলেন।

  | September 20, 2019 16:08 IST (নয়া দিল্লি)
Alia Bhatt

মহেশের পাশে ছোট্ট আলিয়া (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • আলিয়ার চোখে বাবা মহেশ ভাট সেরা প্রতিভা
  • সড়ক ২-এর সেটে জন্মদিন পালন করছেন মহেশ
  • সড়ক ২-এ দুই মেয়ে পূজা আর আলিয়াকে একসঙ্গে কাজ করছেন

আলিয়া (Alia Bhatt) তখন খুব ছোট্ট। বাবা মহেশ ভাটের (Mahesh Bhatt) পাশে বসে মিষ্টি একখানা ছবি তুলেছেন। আজ শুক্রবার। মহেশের জন্মদিন (birthday)। আর থ্রো ব্যাক পিকচার্স শেয়ার করার দিন। এই ছবি পোস্ট করে আলিয়া আজ এক ঢিলে সত্যি সত্যি দুই পাখি মারলেন। ছবির তলায় বড় বড় করে ক্যাপশন দিয়েছেন, বাবা তুমি খুব ভালো। সেই ক্যাপশনে পড়ে নেটিজেনদের চোখে জল মুখে হাসি। বাবাকেও এই সুযোগে অনেক ভালোবাসা জানালেন আলিয়া। পোস্টে লাইক, শেয়ারের বাণ ডেকেছে তার ফলে। বাবা মহেশ সম্পর্কে আরও অনেক কিছু লিখেছেন আলিয়া। তাঁর চোখে মহেশ সেরা প্রতিভা। সবচেয়ে জ্ঞানী আর রসিক।

দেখুন সেই পোস্ট:


Hey pops. It's been great knowing you for the last 26 years.. you're a good guy. Probably the best.. also the wisest.. also you're very funny.. did I tell you I think you're super talented too? Happy Birthday Daddy .. You amaze me every single day! There is no one like you and I repeat no one I love you


A post shared by Alia (@aliaabhatt) on


এর আগে এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, অভিনেত্রী হওয়ার পরে বাবা তাঁর প্রকৃত বন্ধু হন। তার আগে মহেশ আলিয়ার চোখে মস্ত সেলেব্রিটি। যিনি সারাক্ষণ কাজ আর তারকাদের মধ্যে ডুবে থাকেন। ছোট্ট আলিয়ার জীবনে তাই বাবা মহেশ তখন অনুপস্থিত।

মহেশ এই মুহূর্তে ব্যস্ত সড়ক ২-এর কাজ নিয়ে। সেখানে তাঁর কাছেই রয়েছেন দুই মেয়ে পূজা আর আলিয়া। আলিয়ার ছবি শেয়ারের পাশাপাশি পূজাও শেয়ার করেছেন একটি ছবি। সেটে পরিচালকের চেহায়ে পূজা বড় পূজা বড় বড় করে লিখেছেন, মহেশের কোনো আদি-অন্ত নেই। মহেশ কোনোদিন থামবেন না। সময়ের সঙ্গে শুধুই এগিয়ে যাবেন। শুভ জন্মদিন বাবা।


দুই মেয়ে ছাড়াও মহেশের আগামী ছবিতে দেখা যাবে সঞ্জয় দত্ত, আদিত্য রায় কাপুরকে। গত বছরের জন্মদিনে মহেশ সড়ক ২ করার কথা জানিয়েছিলেন। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement