হোমবলিউড

'রোহমান্স'-এ ভুগছেন সুস্মিতা?

শনিবাসরীয় বাজারকে প্রেমের উষ্ণতায় সেঁকে দিল নতুন করে যখন সুস্মিতা ঘনিষ্ঠ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন: "তুমিই আমার জীবনের রোহমান্স।"

  | January 04, 2020 15:04 IST (নয়া দিল্লি)
Sushmita Sen

রোহম্যান্স? (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • রোহমানের জন্মদিনে হৃদয় ছোঁয়া পোস্ট সুস্মিতার
  • পোস্টে কাছাকাছি রোহমান-সুস
  • "তুমি আমাদের জীবনের দেবদূত" লিখেছেন তিনি

আজ, ৪ জানুয়ারি Rohman Shawl-এর জন্মদিন। Sushmita Sen-এর সঙ্গে সম্পর্কে থাকায় সব জায়গাতেই বহুল প্রচারিত এই মডেল। সেই প্রচার শনিবাসরীয় বাজারকে প্রেমের উষ্ণতায় সেঁকে দিল নতুন করে যখন সুস্মিতা ঘনিষ্ঠ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন: "তুমিই আমার জীবনের রোহমান্স।" একই সঙ্গে বার্থডে বয়কে "Babushhhh" বলেও সম্বোধন করেন। বলেন, "তোমার জীবনের তিন পরি তোমায় ভীষণ ভালোবাসে।" উত্তরে রোহমান জানান: "তুমিই আমায় সম্পূর্ণ করলে।"

প্রকাশ্যে 'Bhuj'-এর ফার্স্ট লুক, ভারতের 'গর্ব' অজয়?

দেখুন ছবি.




দুই মেয়ে আর প্রেমিককে নিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন সেন সুন্দরী। চার জনের একসঙ্গে শরীরচর্চার ভিডিও সোশ্যালে শেয়ার করে। ক্যাপশন, "একে অন্যের উৎসাহ বাড়াচ্ছি"। দেখুন সেই পোস্ট



নতুন বছরে রোহমানের সঙ্গে নিজের ফটো দিয়ে সুস্মিতা ক্যাপশনে লেখেন: "অবশেষে উত্তর পেলাম। তুমিই আমার প্রশ্নের সেই উত্তর।" এভাবেই ভালোবাসার কথা স্বীকার করেছেন সেনসেশন। দেখুন ছবি:



নভেম্বরে মেয়েদের নিয়ে সাড়ম্বরে নিজের জন্মদিন পালন করেছেন সুস্মিতা। তখনও সঙ্গে ছিলেন রোহমান।


২০১৫-য় শেষবার বড়পর্দায় দেখা গেছে সুস্মিতা সেনকে। সৃজিত মুখোপাধ্যায়ের বাংলা ছবি Nirbaak-এ। আপাতত প্রাক্তন বিশ্বসুন্দরী চর্চায় তাঁর থেকে ছোট মডেল রোহমান শালের সঙ্গে সম্পর্কে জড়িয়ে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com