হোমবলিউড

পুত্র জাইন কাপুরের প্রথম ছবি প্রকাশ করলেন শাহিদ কাপুর ও মীরা রাজপুত, দেখে নিন ছোট্ট জাইনকে

শুক্রবার, শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত আনুষ্ঠানিকভাবে ভক্তদের এবং অনুগামীদের জন্য ইন্সটাগ্রামে ছোট্ট জাইনের ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন: "হ্যালো, ওয়ার্ল্ড!"

  | November 10, 2018 13:15 IST (নিউ দিল্লি)
Zain Kapoor

মীরা রাজপুত ইন্সটাগ্রামে শেয়ার করেছেন এই ছবি (courtesy mira.kapoor)

Highlights

  • এই বছর 5 আগস্ট জন্ম নেয় জাইন
  • মীরা রাজপুত জাইনের ছবি শেয়ার করেছেন
  • "হেলো ওয়ার্ল্ড" ছবির ক্যাপশনে লিখেছেন তিনি

সম্প্রতি মীরা রাজপুত, তাঁর ও শাহিদ কাপুরের দ্বিতীয় সন্তান জাইনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। শুক্রবার, শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত আনুষ্ঠানিকভাবে ভক্তদের এবং অনুগামীদের জন্য ইন্সটাগ্রামে ছোট্ট জাইনের ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন: "হ্যালো, ওয়ার্ল্ড!" ছবিটি জাইনের একটি ক্লোজ আপ শট। মেরুন রঙের পোশাক পরে দেখা যাচ্ছে জাইনকে। শুক্রবার রাতে শেয়ার করার পরে মীরা রাজপুতে ইনস্টাগ্রামে দেওয়া জাইনের প্রথম ছবিটি এক ঘন্টাও কম সময়ের মধ্যে 1,51,588 এরও বেশি লাইক পেয়েছে। শাহিদের ভাই ঈশান খট্টর প্রথম এই পোস্টে মন্তব্য করেন - "জান বাচ্চা"! মন্তব্যে একজন অনুরাগী লিখেছেন, "একদম শাহিদ কাপুরের অনুলিপি," আরেকজন লিখেছেন, "দুটো দুনিয়াই শ্রেষ্ঠ।"

শাহিদ কাপুর ও মীরা রাজপুত 5 আগস্ট তাদের দ্বিতীয় সন্তান জাইনকে স্বাগত জানিয়েছেন পৃথিবীতে। তাঁদের মেয়ে মিশা কাপুর এই বছরের আগস্ট মাসেই তাঁর দ্বিতীয় জন্মদিন উদযাপন করেছিলেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Hello World


A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on

 

গত মাসেই মীরা রাজপুতের ইনস্টাগ্রাম স্টোরিতে ছোট্ট জাইনের এক ঝলক দেখা গেছিল। ছোট্ট মিশাকেও এই ছবিতে দেখা গেছিল।

 

দেখে নিন কাপুর পরিবার এই বছর কীভাবে দীপাবলি উদযাপন করলেন:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

With Dadi!! Ta-Thai-Thai-Tat

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Only love Happy Diwali!

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Nice to you today

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on

 

সেপ্টেম্বর মাসে, শাহিদ কাপুর ঘোষণা করেন যে, তাঁরা তাঁদের সন্তানের নাম রেখেছেন জাইন। একটি হৃদয়গ্রাহী পোস্ট দিয়ে তিনি বলেছিলেন, "জাইন কাপুর চলে এসেছে এবং আমরা এখন সম্পূর্ণ অনুভব করছি। সকলের শুভেচ্ছা ও আশীর্বাদের জন্য ধন্যবাদ। আমরা আনন্দিত এবং কৃতজ্ঞ। সকলের প্রতি ভালবাসা!" এর আগে শাহিদ মীরা রাজপুতের দ্বিতীয় গর্ভাবস্থার খবর জানিয়েছিলেন ছোট্ট মিশা সহ একটি ছবির মাধ্যমেই। 

 

আগস্টে জাইনের জন্মের পর, মীরা রাজপুত প্রথম জনসমক্ষে আসেন শাহিদের বাত্তি গুল মিটার চালুর প্রিমিয়ারে। এরপর, তাঁকে জাইন এবং মিশাকে নিয়ে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। 2011 সালের জুলাইয়ে বিয়ে করেন শাহিদ ও মীরা। সম্প্রতি শাহরুখ খানের দীপাবলি পার্টিতেও দেখা গিয়েছে তাঁদের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com